ক্রিকেট লাইভ স্কোর বাংলাদেশ থেকে দেখার উপায়

আসসালামু আলাইকুম। প্রিয় পাঠক, আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে অনেক ভাল আছি। আজকের বিষয়ঃ ক্রিকেট লাইভ স্কোর বাংলাদেশ থেকে দেখার উপায় । তো আর দেরি না করে চলুন শুরু করা যাক।

ক্রিকেট লাইভ স্কোর বাংলাদেশ থেকে দেখার উপায়

বাংলাদেশের সবচেয়ে বিখ্যাত ও প্রিয় খেলা হচ্ছে ক্রিকেট। আমাদের দেশের কমবেশি প্রায় সবাই ক্রিকেট খেলা দেখতে পছন্দ করে। অনেকের বাসাতেই টিভি নাও থাকতে পারে কিংবা কারেন্ট চলে যেতে পারে। সেসময় আমাদের মোবাইলে খেলা দেখতে হয়। আপনি বিভিন্ন উপায়ে মোবাইল ও পিসি থেকে খেলা বা খেলার স্কোর দেখতে পারবেন। নিচে কিছু উপায় দেওয়া হলোঃ

বায়োস্কোপঃ মোবাইলে বাংলাদেশ থেকে ক্রিকেট খেলা দেখার সবচেয়ে ভালো উপায় হচ্ছে বায়োস্কোপ। এটি গ্রামীণফোনের তৈরি একটি মোবাইলে লাইভ টিভি দেখার উপায়। এখানে আপনি চাইলে জিটিভি (গাজী টিভি) কিংবা টি স্পোর্টসের মাধ্যমে ক্রিকেট খেলা দেখতে পারেন। আপনি আপনার নরমাল নেট থেকে এই খেলা দেখতে পারেন কিংবা আপনার গ্রামীণফোন সিম থাকলে অল্পদামে আলাদা বায়োস্কোপে ব্যবহার করার জন্য ইন্টারনেট কিনত্র পারেন। আপনি গুগল প্লে স্টোরে গিয়ে Bioscope Live TV সার্চ দিলেই পেয়ে যাবেন।

র‍্যাবিটহোল বিডিঃ আপনি র‍্যাবিটহোল বিডির মাধ্যমেও চাইলে ক্রিকেট ম্যাচ দেখতে পারেন। আপনি প্লে স্টোর থেকে র‍্যাবিটহোল বিডি ডাউনলোড করতে পারবেন৷ আপনি চাইলে গুগল প্লে স্টোরে গিয়ে Rabbithole সার্চ করে ডাউনলোড করে নিতে পারেন। র‍্যাবিটহোলে কিছু সমস্যা আছে যেমন স্ট্রিমিং সমস্যা, লোডিং প্রবলেম ইত্যাদি। তবুও এট মোটামুটি ভালো।

এখন আমি বলতে যাচ্ছি আপনারা কিভাবে মোবাইল বা পিসি থেকে লাইভ ক্রিকেট স্কোর দেখতে পারবেন।

ক্রিকবাজঃ এটি বর্তমান সময়ের লাইভ স্কোর দেখার সবচেয়ে ভালো উপায়। এটি একটি ওয়েবসাইট। আপনি এখানে প্রায় সব ক্রিকেট খেলার স্কোর দেখতে পারবেন। শুধু টিম স্কোরের পাশাপাশি কোন প্লেয়ার কয় রান করেছে, কত উইকেট পেয়েছে, কয়টি বল করেছে সবকিছু দেখতে পারবেন। আপনি এমনকি কমেন্ট্রিও পড়তে পারেন। ক্রিকবাজ এ প্রবেশের জন্য গুগলে গিয়ে সার্চ করুন cricbuzz.com। সার্চ দিলেই আপনাদের সামনে তাদের সাইট এসে পড়বে।

<

ক্রিকেট লাইভ স্কোর বাংলাদেশ থেকে দেখার উপায়

Espncricinfo: এটিও অনেক ভালো একটি উপায় স্কোর দেখার। ক্রিকবাজের মতো এখানেও আপনি টিম স্কোর, প্লেয়ারদের রাম, উইকেট ইত্যাদি দেখতে পারবেন। আপনি এখানে কমেন্ট্রিও পড়তে পারবেন। আপনি তাদের ওয়েবসাইট থেকে স্কোর দেখতে পারেন আবার তাদের মোবাইল আ্যপ থেকেও স্কোর দেখতে পারেন। প্লে স্টোরে গিয়ে সার্চ করবেন ESPNCricinfo। তাহলে আপনার সামনে তাদের আ্যপটি এসে পড়বেন। আর আপনি যদি তাদের ওয়েবসাইটে যেতে চান তাহলে গুগলে গিয়ে সার্চ করুন espncricinfo.com। তাহলে আপনি তাদের ওয়েবসাইট পেয়ে যাবেন।

এছাড়া আরো একটি উপায় রয়েছে। গুগলে গিয়ে আপনি যে খেলাটির স্কোর দেখতে চান সেটি সার্চ করুন। ধরুন বাংলাদেশ ও ভারতের মধ্যে একটি ক্রিকেট খেলা চলেছে। তো গুগলে গিয়ে সার্চ করুন BAN vs IND। তারপর একদম প্রথমে যেটি আসবে সেটাতে প্রবেশ করুন। ওখানে আপনি যেকোনো খেলার স্কোর দেখতে পারেন। ক্রিকবাজ কিংবা espn এর মতো সবকিছু বিস্তারিতভাবে দেখতে পারবেন। তার পাশাপাশি আপনি চাইলে স্কোর পিন করতে পারেন। অর্থাৎ স্কোরটি আপনার মোবাইলে সব সময় শো করতে থাকবে। তো এটার সুবিধা হচ্ছে আপনার বারবার কোনো ওয়েবসাইটে গিয়ে স্কোর দেখতে হয়না। কোনো বল করা হলে তা সরাসরি আপনার স্ক্রিনে উঠবে।

পোস্টটি কেমন লাগলো দয়া করে কমেন্টে জানাবেন, যদি ভাল লেগে থাকে তাহলে অবশ্যয় শেয়ার করবেন, পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। এমন সব দারুন দারুন পোস্ট পেতে Grathor এর সাথেই থাকুন এবং গ্রাথোর ফেসবুক পেইজ ও ফেসবুক গ্রুপ এ যুক্ত থাকুন, আল্লাহ হাফেজ।

Related Posts

22 Comments

মন্তব্য করুন