ক্রিপ্টোকারেন্সি ইনকাম করার নতুন সাইট। bitcointrophy থেকে আনলিমিটেড বিটকয়েন ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে আরও একটি পিটিসি সাইট শেয়ার করব যার নাম bitcointrophy. অন্য একটা পিটিসি সাইট থেকে এড দেখে আমি এই সাইটটা পেয়েছি। আমি তারপর এখানে একাউন্ট ক্রিয়েট করে সাইটের কাজগুলো দেখে এখন আপনাদের সাথে শেয়ার করছি।

সবার প্রথমে একটা বিষয় ক্লিয়ার করতে চাইছি এই সাইট থেকে আপনার পিটিসি এড সার্ফ করে এবং ফুসেট করে ইনকাম করতে পারবেন। আমি এই নিয়ে বিস্তারিত বলবো। তবে একটা বিষয় ক্লিয়ার করা জরুরী সেটা হচ্ছে যে আমি মাত্র এখানে একাউন্ট ক্রিয়েট করেছি।এখনো পেমেন্ট পাইনি আপনি যদি সাইট দেখার পর ভালো লাগে তাহলে এখানে কাজ করবেন।

সাইট লিংকঃ https://link.grathor.com/fU

এই লিংকে যাওয়ার পর সবার প্রথমে নিচের রেজিস্ট্রেশন বাটন দেখতে পাবেন। আপনি সেই বাটনে ক্লিক করবেন বাটনে ক্লিক করার সাথে সাথে আপনাকে রেজিস্ট্রেশন পেজে নিয়ে যাবে। সেখানে আপনার ইমেইল ইউজারনেম-পাসওয়ার্ড কনফার্ম পাসওয়ার্ড এবং ক্যাপচা টাইপ করে সাবমিট করলে আপনার একাউন্ট হয়ে যাবে।

একাউন্ট হয়ে গেলে আপনাকে এর ড্যাশবোর্ডে নিয়ে যাবে। ড্যাশবোর্ডে একদম নিচে গেলে আপনি খানের বাকি ফিচারগুলো আছে তার একটা অপশন দেখতে পাবেন। এখানে আপনি কিভাবে পেমেন্ট নেবেন সেটা দেখতে পারবেন। আমি যদি এই সাইটের পয়েন্ট নিয়ে সবার প্রথমে আলোচনা করি।

এই সাইট থেকে FaucetPay এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এটা হচ্ছে একটা মাইক্রো ওয়ালেট পরবর্তীতে আপনি এই ওয়ালেট থেকে সরাসরি পয়েন্ট কয়েনবাজ ট্রাস্ট ওয়ালেট আপনার পেমেন্টটা নিতে পারবেন। এখানে আপনার খুব সামান্য পরিমাণ ফি দিতে হবে। আর এই মাধ্যম থেকে আপনি আপনার কয়েন গুলো এক্সচেঞ্জ করতে পারবেন।

এখানে ইনকাম করার পদ্ধতি গুলো মোটামুটি সহজ। আপনি চাইলে ড্যাশবোর্ড এর নিচে আপনার একটা রেফার লিংক পাবেন। সেই লিংকটি শেয়ার করার মাধ্যমে ইনকাম করতে পারেন। রেফার করা হয়তো সবার পক্ষে সম্ভব নয় তাই আমি এই নিয়ে বিস্তারিত বলবো না আপনার এটা দেখে নেবেন।

ফুচেট এর কাজগুলো অনেকে বুঝতে পারেননা। এই কাজটা অনেকটা ক্যাপচা টাইপ করার মত কাজ। এখানে যখন আপনি উপরে মেনু বাটনে ক্লিক করে ফুচেট অপশনে ক্লিক করবেন। তখন আপনি দেখতে পাবেন যে আপনি প্রতিদিন এখানে 999 ক্লাইম করতে পারবেন। প্রতিটি কাজের জন্য কত ডলার পাচ্ছেন সেখানে দেখতে পাবেন। এবং নিচে গেলে দেখতে পাবেন ক্যাপচা দেখাচ্ছে আপনাকে শুধু সেগুলো ফিলাপ করতে হবে।

পিটিসি এড সার্ফ করার কাজ গুলো অনেক সহজ। আপনারা যখন পিটিসি তে ক্লিক করবেন তাহলে আপনি এখানে নিচে এড গুলো দেখতে পাবেন। আপনি যদি go তে ক্লিক করেন তাহলে আপনাকে এড এ নিয়ে যাবে। সেখানে কত সেকেন্ড অপেক্ষা করতে হবে সেটা আপনারা দেখতে পাবেন এবং সেকেন্ড অপেক্ষা কর হয়ে গেলেই আপনার অ্যাড দেখা কমপ্লিট হয়ে যাবে। আশা করি সবাই বুঝতে পারছেন আপনারা একটু ভালো করে ভিজিট করে তারপর কাজ করবেন। ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

Related Posts