ক্রিপ্টো আর্নিং সাইট নতুনদের জন্য বিশ্বস্ত সাইট

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়। প্রতিবারের মতো আজকেও আমি নতুন একটি আর্নিং সাইট নিয়ে আবার আপনাদের সামনে হাজির হয়েছি। আজকের এ আর্টিকেলে আমি নতুনদের জন্য একটি ক্রপ্টো আর্নিং শেয়ার করব যেখান থেকে আপনারা আনলিমিটেড ক্রিপ্টোকারেন্সি আয় করে ফেলতে পারবেন। আশা করছি grathor.com এর সুপ্রিয় পাঠক পাঠিকাগণ যারা নিয়মিত আমার আর্টিকেল গুলো নিয়মিত পড়ে থাকে তাদের কিছুটা হলেও এই আর্টিকেলটি পড়ে নিজেদের উপকারে আসবে।

বন্ধুরা  প্রতিবারের মতো আজকের এ আর্টিকেলটি শুরু করার জন্য আগে আমি বলব আপনাদের Faucetpay একাউন্ট থাকার জন্য। কারণ যে সাইটটি শেয়ার করছি এখান থেকে ইনস্ট্যান্ট পেমেন্ট নেওয়ার জন্য  আপনাদের দরকার একটি Faucetpay একাউন্ট। যারা সম্পূ্রণ নতুন, তারা নিচের লিঙ্ক দিয়ে একাউন্ট করে নিতে পারে।

Faucetpay লিঙ্কঃ https://link.grathor.com/kU

যাই হোক সে সাইটির কথা আমি বলছি সেটি হলো claim free coins. বন্ধুরা এটি একটি ফ্রি ক্লেম ওয়েব সাইট যেখান থেকে ফ্রিতে ক্রিপ্টো ক্লেম করা যায়। নিচে আমি সাইট লিঙ্ক দিয়ে দিব। আপনারা সাইট লিঙ্কে প্রবেশ করে ক্রিপ্টো আয় করতে পারেন। বন্ধুরা সাইটটি খুবই বিশ্বস্ত একটি সাইট এখন থেকে আপনারা যা আয় করবেন তাই সাথে সাথে পেমেন্ট নিতে পারবেন। এর জন্য প্রথমে আপনাকে নিচের দেওয়া লিঙ্ক থেকে সাইটে প্রবেশ করতে হবে। তারপর  সেখানে আপনি ১২ ধরনের ক্রিপ্টো আয় করার অপশন পাবেন। যেমন- বিটকয়েন, লাইটকয়েন, ইথেরিয়াম, ডগিকয়েন, ডিগওবাইট, ফেরোরা, জেক, ড্যাশ, বিএনবি…তো এখন কিভাবে এখান থেকে সব ধরনের ক্রিপ্টো আয় করে নিতে পারবেন এ বিষয়ে বলব।

নিচের সাইট লিঙ্কে প্রবেশ করার পর আপনারা প্রথমে Claim free Btc তে ক্লিক করবেন। ক্লিক করা হয়ে গেলে তারপর আপনি  দেখবেন এখানে আপনি প্রতি ৫ মিনিটে ২০ সাতোশি পর্যন্ত ক্লেম করতে পারেন। তো ক্লেম করার জন্য আপনাকে প্রথমে যেতে হবে Faucetpay একাউন্টে। এখান থেকে আপনারা ডিপোজিট অপশনে যাবেন।  ডিপোজিট অপশন যাবার পর আপনার বিটকয়েন অ্যাড্রেসটি কপি করবেন। কপি করতে শুধু বিটকয়েন অ্যাড্রেসের উপরে হালকাভাবে ক্লিক করুন। এরপর সে সাইটে গিয়ে বিটকয়েন অ্যাড্রেসটি বসাবেন। তারপর ক্লেমে ক্লিক করবেন।

তারপর আপনি একটি ক্যপচা স্লভ ও এন্টিবোট দেখতে পাবেন। তো এখানে বপনাকে প্রথমে ক্যাপচাটি সল্ভ করতে হবে। দেন এন্টিবোড সল্ভ করার জন্য ওপরে দেখবেন ৪ টি ওয়ার্ড আছে। এন্টিবোডে ওয়ার্ড চারটি আপনাকে আলতোভাবে ক্লিক করতে হবে তবে একটার পর একটা যেভাবে ওপরে লেখা আছে। তারপর নিচে ক্লিক করলেই দেখবেন একটি নির্দিষট পরিমানে বিটিসি সাতোশি আপনার একাউন্টে ইন্সট্যান্ট যোগ হয়ে গেছে।

তো এভাবে প্রতিটি ক্রিপ্টো ক্লেম করার জন্য আপনাকে প্রতিবার Faucetpay  এর ডিপোজিট অপশনে গিয়ে প্রতিটি ক্রিপ্টো অ্যাড্রেস একটির পট একটি বসাতে হবে। এভাবে প্রতিবার ক্রিপ্টো এড্রেস দেয়া হয়ে গেলে পরবর্তীতে আপনাকে পুনায় অ্যাড্রেস দেয়ার দরকার হবে না। এরপর শুধু সাইটে প্রবেশ করে ক্লেম করতে হবে। যেহুতু এখানে প্রতিটি ক্রিপ্টো ৫ মিনিট পর পর কিন্তু এখানে ১২ ধরনের ক্রিপ্টো ক্লেম অপশন আছে তাই আপনাকে একটা ক্লেম করার পর বসে থাকার দরকার হবে না। আপনি একটির পর একটি ক্লেম করতে থাকবেন এবং আনলিমিটেড আয় করতে পারবেন।

সাইট লিঙ্কঃ https://link.grathor.com/k7

উল্লেখ্যঃ প্রতিবার অ্যাড্রেস দেওয়ার সময় সঠিকভবে অ্যাড্রেস দিবেন। তা না হলে ক্লেম করতে পারবেন। আর এটি কিন্তু একটি বিশ্বস্ত সাইট কারণ এটি ইন্সট্যান্ট পেমেন্ট দিয়ে থাকে।

তো আজকের মতো এই ছিল ফ্রিতে ক্লেম করে আনলিমিটেড ক্রিপ্টো আর্নিং করার সাইট। পরবর্তীতে সব ধরণের ক্রিপ্টোকারেন্সি কিভাবে ফ্রিতে ক্লেম করতে পারবেন সেগুলো নিয়ে আরো বিশদভাবে শেয়ার করব। এ পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন।

Related Posts