ক্লিক করে আয় করুন!!!

আসসালামু আলাইকুম!!
সবাই কেমন আছেন ? আশা করি সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে ভালই আছি।
আজ আমি আপনাদের মাঝে নতুন একটা আর্নিং সাইট নিয়ে হাজির হলাম।সাইটটি খুব দারুণ এবং ইন্টারেস্টিং একটি সাইট।এই সাইটে আপনি আপনার হাতে থাকা মোবাইল ফোন ব্যবহার করেই কাজ করতে পারবেন। কাজ গুলোও খুব সহজ এবং ইন্টারেস্টিং।

কাজ হচ্ছে মূলত বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম যেমন ইউটিউব,টিউটর, টেলিগ্রাম ইত্যাদি সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে সাবস্ক্রাইব করা,ফলো করা ইত্যাদি।এটি একটি রাশিয়ান সাইট এবং খুব ভালো একটি সাইট।
সাইটির নাম হচ্ছে Getlike

এই সাইটে কাজ করার জন্য আপনাকে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশন করাও একদম সহজ।
রেজিষ্ট্রেশন করার জন্য https://getlike.io/?ref=631021ক্লিক করে যেকোনো একটি ব্রাউজার সিলেট করুন।তাহলেই আপনাকে গেট লাইকের মেইন পেইজে নিয়ে যাবে।সেখান থেকে রেজিষ্ট্রেশন এ ক্লিক করলেই আবারোও নতুন একটি পেইজ ওপেন হবে।। সেই পেইজে ইমেইল, পাসওয়ার্ড এবং কনফার্মেশন পাসওয়ার্ড বসিয়ে নিয়ে গুগল ভেরিফাই করে রেজিস্টার এ ক্লিক করে রেজিস্টার করে নেবেন। ।

তারপর আপনার মেইলে যদি কোন কনফার্মেশন মেইল যায় তাহলে সেখানে ক্লিক করে মেইলটা ভেরিফিকেশন করে নিবেন।তো আপনার রেজিষ্ট্রেশন কমপ্লিট।এবার আপনি আপনার ইমেইল পাসওয়ার্ড এবং পাসওয়ার্ড সেট করে গুগল ভেরিফাই করে লগইন করুন।এখানে কাম ইনই হচ্ছে সাইন ইন। । প্রথমে বলেছি একটি রাশিয়ান সাইট। এখানে রাশিয়ান ভাষায় সব কিছু লেখা থাকে।

তাই বুঝতে অসুবিধা হলে প্রথমে ইংরেজিতে ট্রান্সলেট করে নিয়ে কাজ করবেন। । সাইন ইন করার পর আপনাকে ড্যাসবোর্ডে নিয়ে যাবে।সে খানে আপনি আপনার লগো দেখতে পারবেন, আপনার ইউজারনেম দেখতে পারবেন। আপনার ইউজার নেইম এ ক্লিক করার পর সেখানে দেখবেন সব কিছু লেখা আছে। তো এখন কাজ করার জন্য আপনাকে প্রথমে এক্সচেঞ্জে ক্লিক করতে হবে।

এক্সচেঞ্জে ক্লিক করার পর দেখবেন সেখানে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউব,টিউটর, টেলিগ্রাম ইত্যাদি দেওয়া আছে।সেখান থেকে যে মাধ্যমে আপনি কাজ করতে চান সেই মাধ্যম টা সিলেক্ট করে সেখান থেকে একটি কোড নিয়ে আপনার সেই একাউন্টের সাথে সংযোগ করে নিবেন।তারপর আপনি সেই মাধ্যমে গেট লাইক সাইটে কাজ করার জন্য প্রস্তুত হবেন এবং আনলিমিটেড কাজ করতে পারেবেন।

আপনি যদি গেট লাইক সাইটে এ কাজ করার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে আপনি গেট লাইক সম্পর্কে বিস্তারিত জেনে নিয়ে গেট লাইক সাইটে কাজ করতে পারেন।
যাই হোক,কেউ যদি এই পোস্টটি পড়ে কাজ করতে উৎসাহিত হন এবং কাজ করেন তাহলেই আমার এ শ্রমটুকু সার্থক হবে।

আল্লাহ হাফিজ!!

Related Posts

2 Comments

মন্তব্য করুন