ক্লিপক্লাপস অ্যাপে ভিডিও দেখে, গেম খেলে ডলার আয় করুন-

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন, সুস্থ আছেন। আজকে আমি আপনাদের সাথে এমন একটি আর্নিং অ্যাপ শেয়ার করব, যেখানে আপনারা ভিডিও দেখে,গেম খেলে,স্পিন ঘুরিয়ে  প্রতিদিন অনেক অনেক টাকা ইনকাম করতে পারবেন।

তো আর কথা না বাড়িয়ে শুরু করা যাক – আমি আজকে যে অ্যাপটি আপনাদের সাথে শেয়ার করব তার নাম – clipclaps. বর্তমানে এটি ভিডিও দেখে ইনকাম করার ক্ষেত্রে খুবই জনপ্রিয় এবং বর্তমানে এর ইউজার সংখ্যা 10 মিলিয়ন+। প্রথমে আপনারা এই অ্যাপটির গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিবেন।গুগল প্লে স্টোরে গিয়ে clipclaps নামে সার্চ দিলেই পেয়ে যাবেন। অ্যাপ্লিকেশন ডাউনলোড লিংক: https://play.google.com/store/apps/details?id=com.sanhe.clipclaps

clipclaps রেজিস্ট্রেশন করার পরই এই কোডটি ব্যবহার করলে বোনাস পাবেন: 5841850844

এখান থেকে আয় করার মূল মাধ্যম হচ্ছে ভিডিও থেকে ইনকাম করা। এখানে আপনি অনেক অনেক ভিডিও পাবেন সেগুলো দেখার মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন। এছাড়া আপনি নিজেও ভিডিও আপলোড করেও ইনকাম করতে পারবেন। এখানে আয় করার জন্য অবশ্যই আপনাকে এখানে একটি অ্যাকাউন্ট থাকা লাগবে। আপনি চাইলে জিমেইল অথবা ফেসবুক দিয়ে অ্যাকাউন্ট খুলে নিতে পারেন। আপনার যেটা সুবিধা হয় সেটা দিয়ে সাইন আপ করবেন।

এখানে আপনারা স্পিন করেও আয় করতে পারবেন। প্রতি ৫ ঘন্টা পর পর একটি স্পেন দেওয়া হয় এবং প্রতি ৭ দিন পর পর একটি মেগাস্পিন দেওয়া হয় । এছাড়াও এখানে আপনার রেফার করে আয় করতে পারবেন। এখানে যদি আপনি কারো রেফার আইডি দ্বারা একাউন্ট করেন তাহলে সাথে সাথে আপনার একাউন্টে এক ডলার জমা হবে।

আর আপনি আপনার রেফার আইডি দিয়ে অন্যকে জয়েন করাতে পারলে অনেক টাকা ইনকাম করতে পারবেন।

পেমেন্ট সিস্টেম-

<

এখান থেকে আপনি পেমেন্ট নিতে পারবেন পেপাল একাউন্টে। তাই অবশ্যই আপনার একটি পেপাল একাউন্ট থাকতে হবে।

এই অ্যাপ থেকে পেমেন্ট নিতে চাইলে সর্বনিম্ন 10 ডলার একাউন্টে থাকতে হবে। 10 ডলার হলেই পেমেন্ট নিতে পারবেন। তার নিচে পেমেন্ট রিকোয়েস্ট দিতে পারবেন না।টাকা ৪৮ ঘণ্টা সর্বোচ্চ ১২০ ঘণ্টার মধ্যে আপনি টাকা পেয়ে যাবেন।আর যদি টাকা পেতে বিলম্ব হয় তাহলে আপনি সাপোর্ট নামে একটি অপশন আছে সেখানে ক্লিক করে তাদের সাথে যোগাযোগ করতে পারেন।

আজকে এই পর্যন্তই।

আবার হাজির হব অন্য কোন টপিক নিয়ে েপর্যন্ত ভাল থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ।

Related Posts

4 Comments

মন্তব্য করুন