কয়েকটি গুরুত্বপূর্ণ ভিপিএন যা আমরা নিয়মিত ব্যবহার করে থাকি

ভিপিএন কিঃ-ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক (ভিপিএন) এমন প্রোগ্রামিং করছে যা পাবলিক ইন্টারনেটের মতো কম সুরক্ষিত নেটওয়ার্কের উপরে সুরক্ষিত, এনক্রিপ্ট হওয়া সংযোগ তৈরি করে। একটি ভিপিএন প্রেরণ শেষে ডেটা এনক্রিপ্ট করতে টানেলিং প্রোটোকল ব্যবহার করে এটি প্রাপ্তির শেষে ডিক্রিপ্ট করে। অতিরিক্ত সুরক্ষা সরবরাহ করতে, উৎস এবং প্রাপ্ত নেটওয়ার্ক ঠিকানাগুলিও এনক্রিপ্ট করা আছে।চলুন দেখাযাক কয়েকটা গুরুত্বপূর্ণ ভিপিএন সম্পর্কে।

সুপার ভিপিএনঃ-

সুপার ভিপিএন এর মাধ্যমে সর্বাধিক শক্তিশালী সুরক্ষা এবং সাইটকে বাইপাস করা অবরুদ্ধ সামগ্রী থেকে সংযুক্ত করা যায়।

আপনার নেটওয়ার্ক ট্র্যাফিককে সুপারভিপিএন ওয়াইফাই হটস্পটের মাধ্যমে সুরক্ষিত করতে পারেন এবং ট্র্যাক না করেই বেনামে এবং সুরক্ষিতভাবে ইন্টারনেট ব্রাউজ করতে পারেন। ব্যক্তিগত ব্রাউজিং উপভোগ করতে পারেন।

টার্বো ভিপিএনঃ-

টার্বো ভিপিএন এমন একটি অ্যাপ্লিকেশন যা আপনাকে কিছু দেশ বা ওয়েবসাইট চাপিয়ে দিতে পারে। সেই অবস্থান-ভিত্তিক বিধিনিষেধ ছাড়াই ওয়েবে অবাধে সার্ফ করতে দেয়। সর্বোত্তম অংশটি হলো অন্যান্য ভিপিএন অ্যাপ্লিকেশনগুলির বিপরীতে, আপনি নিবন্ধকরণ ছাড়াই এবং শর্ত ছাড়াই কেবল একটি বোতামের ট্যাপ দিয়ে এটি করতে পারেন।

<

টার্বো ভিপিএন আরও প্রচলিত ভিপিএন অ্যাপ্লিকেশনগুলির জন্য একটি দুর্দান্ত বিকল্প এবং এর অবিশ্বাস্য ব্যবহারের সহজ ব্যবহারের জন্য দাঁড়িয়েছে।

সিকিউর ভিপিএনঃ-

সিকিউর ভিপিএন এমন একটি অ্যাপ্লিকেশন যা আপনাকে দ্রুত এবং সহজেই ব্যক্তিগত ভার্চুয়াল নেটওয়ার্কগুলি তৈরি করার জন্য প্রয়োজনীয় সমস্ত সরঞ্জাম দেয়।

সিকিউর ভিপিএন ব্যবহার করা সত্যিই সহজ। আপনাকে যা করতে হবে তা হ’ল ‘সংযুক্ত’ বোতামটি ট্যাপ করুন এবং সবকিছু স্বয়ংক্রিয়ভাবে শুরু হবে হালকা বাল্ব আইকনের সাহায্যে আপনি যে দেশটি থেকে সংযোগ স্থাপন করতে চান তা নির্বাচন করতে পারবেন এবং সেই সাথে সার্ভারটি দ্রুততম ব্রাউজিংয়ের অভিজ্ঞতা দেয়।

ভিপিএন প্রক্সি মাস্টারঃ-

ভিপিএন প্রক্সি মাস্টার হল এমন একটি সাধারণ ভিপিএন যা আপনি প্রক্সি সার্ভারের মাধ্যমে ইন্টারনেটের সাথে সংযোগ স্থাপন করতে, কোনও চিহ্ন ছাড়াই নিরাপদে এবং সুরক্ষিতভাবে ব্রাউজ করতে পারেন।

এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে, আপনি আঞ্চলিক বিধিনিষেধ নির্বিশেষে যে কোনও ওয়েবসাইট পরিদর্শন করতে পারেন। যদি কোনও নির্দিষ্ট সংস্থা আপনার দেশে বা আপনার সরকার নির্দিষ্ট ওয়েবসাইটগুলিকে সীমাবদ্ধ করে তবে ভিপিএন প্রক্সি মাস্টার আপনাকে অনলাইনে ব্রাউজ করতে দেয় যেমন আপনি অন্য কোনও জায়গায় ছিলেন, আপনাকে যে কোনও সীমাবদ্ধতা ছাড়াই আপনি যা করতে চান তা করতে দেয়।

সুতরাং, সুপার ভিপিএন,টার্বো ভিপিএন,সিকিউর ভিপিএন,ভিপিএন প্রক্সি মাস্টার ভিপিএনগুলো আপনার নিরাপত্তার জন্য খুব দরকারি হতে পারে।

Related Posts

14 Comments

মন্তব্য করুন