কয়েনপেইউ থেকে মাসে আয় করুন শত শত টাকা আর পেমেন্ট নিন বিটকয়েনে

কয়েনপেইউ নাম অনেকে শুনেছেন বর্তমানে এই পিটিসি ওয়েবসাইটি সবাই কাছে জনপ্রিয় হয়ে উঠেছে কারণ এটি সকল ইউজারদের পেমেন্ট দিচ্ছে আর এই পেমেন্ট পেয়ে বন্ধুরা একজন আরেকজনকে রেফার করছে। এখন আসি কি কাজ এখানে এড দেখার কাজ তিন ধরনের

১.এড সার্ফঃ এড সার্ফ হলে যেকোনো একটি এডে ক্লিক করবেন ফলে তারা আপনাকে একটি ওয়েবসাইট নিয়ে যাবে সেখানে আপমনার ওয়েট করতে হবে অনেক সময় ২০ সেকেন্ড আবার অনেক সময় ৪০সেকেন্ড আপনি এড ক্লিক করার আগে দেখে নিবেন এডের উপর লেখা থাকে কতক্কন অপেক্ষা করতে হবে।আপনি এড ভিউ সম্পূর্ণ করলে কয়েনপেইউ পিটিসি সাইটে বেক করবেন ব্যাস দেখবেন আপনার সাতোশি এড হয়ে গেছে।

২.উইন্ডোজ এডঃ এই এডের কাজ হলো আপনি পিসি দিয়ে এডটিকে ভিউ করতে হবে তারপর সময় পূরণ করে আবার আগের মতো ব্যাক করে কয়েনপেইউ ওয়েবসাইটে ফিরে আসবেন।অনেক সময় আপনার এড ভিউ ওয়েবসাইটের বদলে এ্যাপ নামাতে বলতে পারেন তক্ষণ এ্যাপ নামাতে হবে তা না হলে ব্যাক করলে সাতোশি পাবেন না।প্রত্যেক এডে ১০-১৫ সাতোশি পেতে পারেন।

৩.ভিডিও এডঃ কয়েনপেইউ পিটিসি সাইটে আপনি চাইলে নরমাল এড এর পাশাপাশি ভালো মানের ইনকাম করতে ভিডিও এড দেখতে পারেন।আর এই ভিডিও এড গুলো হলো ৩০সেকেন্ডের আপনি ভিডিও চালু করলে সময় শুরু হবে আর বন্ধ করলে বা ব্যাক করলে সয়ম আটকে যাবে ফলে ৩০ সেকেন্ডও পূরণ হবে না আর আপনি কোনো সাতোশিও পাবেন না।ভিডিও এডে ১৮-২০ সাতোশির মতো পেতে পারেন।

এবার আসি কত সাতোশি হলে উইথড্র আসলে এখানে ৪০০০ সাতোশি হলে উইথড্র দিতে পারবেন ৪০০০সাতোশি=১$ যা আপনি পেপাল,পেয়ার,বিটকয়েন,লাইটকয়েন,পেওয়নার,ফওসেটপেতেও নিতে পারবেন।আপনি এখানে রেফার করেও ইনকাম করতে পারবেন কিন্তু রেফারকারির কাজের ৩০℅ কমিশন পাবেন আপনি।ধন্যবাদ সম্পূণ পোস্টটি পড়ার জন্য গ্রাথরের সাথে থাকুন পরবর্তী আপডেট পেতে।

<

Related Posts