কয়েনবেস একাউন্ট খুলুন মোবাইল দিয়ে। ভেরিফাই সহ।বিস্তারিত জানতে পোষ্ট পড়ুন।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা আশা করি আপনারা অনেক ভালো এবং সুস্থ্য আছেন। আর আপনাদের সুন্দর মন নিয়েই আমরা প্রতিনিয়ত  পোষ্ট লিখে যাচ্ছি।
বন্ধুরা আমরা তো সবাই কম বেশি অনলাইনে  কাজ করি। আর আমরা সবাই Crypto Currency নাম শুনে থাকি যেমন:বিটকয়েন,লাইটকয়েন,ইথিরিয়াম,এক্সেলএম টোকেন, ব্যাটটোকেন  ছাড়াও  আমরা আর ও অনেক ধরনের Crypto Currency এর নাম শুনে থাকি।
বন্ধুরা সব Crypto Currency এর আলাদা আলাদাভাবে একাউন্ট করতে হয়। এতে আমাদের Crypto Currency আড্রেস  মনে রাখতে ঝামেলা। এর এঝামেলা মোকাবেলা করতে চলে এসেছে  কয়েনবেস একাউন্ট যেখানে  একটা একাউন্ট করলে অনেকগুলো Crypto Currency একসাথে পেয়ে যাবেন।
আজ আমি আপনাদের সেটিই দেখাব যে কিভাবে আপনি খুব সহজে কয়েনবেস একাউন্ট করবেন এবং কিভাবে কয়েনবেস একাউণ্টটি ভেরিফাই  করবেন।
তো আর কথা না বলে কিভাবে কয়েনবেস  একাউন্ট  করা যায় সেটি দেখা যাক।
কয়েনবেস একাউন্ট করার জন্য আপনি দুইটি মাধ্যমে একাউন্ট করতে পারবেন মোবাইল  এপ্লিকেশনের মাধ্যমে  এবং কম্পিউটার বা যেকোন ব্রাউজারে।
আপনি যদি মোবাইলের মাধ্যমে একাউণ্ট  করতে চান তাহলে নিচের এপ্লিকেশন্টি ডাউনলোড করে নিন।
আর আপনি যদি কোন ব্রাউজারে একাউন্ট করেন তাহলে www.coinbase.com এ প্রবেশ করুন।
এবার আপনি সাইন আপ অথবা রেজিস্ট্রেশনের উপর ক্লিক করুন।
আপ্নারা যখন কয়েনবেসের মধ্য প্রবেশ করবেন তখন আপনাকে একটি ফর্ম পূরন করতে হবে। ফর্ম টি আপ্নারা কিভাবে পুরন করবেন?
প্রথমে আপনি আপনার ফাস্ট নাম এবং লাস্ট  নাম দিবেন  দেওয়ার  পর একটি ভেলিড ইমেইল  দিবেন। কারণ এই মেইলে একটি ভেরিফিকেশন  লিংক পাঠানো হবে।
তারপর আট সুংখ্যার অথবা তার চেয়ে বেশি একটি পাসওয়াড দিবেন। এবার আপনি নিচের ক্যাপচা টি পূরন করুন করার পর সাইন আপের উপর ক্লিক করুন।
এবার আপনার জিমেইল  চেক করুন। দেখবেন কয়েনবেস  থেকে একটি ভেরিফিকেশন  লিংক পাঠানো হয়েছে আপনি ওই লিংকের উপর ক্লিক করবেন।
এবার আপনার সামনে কয়েনবেসের  লগিন পেজ টি আসবে।  আপনি ইমেইল  এবং পাসওয়াড দিয়ে লগিন করবেন। আপনার একাউন্ট তৈরি মোটামুটি  শেষ। এবার একাউণ্টটাকে ভেরিফাই  করতে হবে।
এবার আপনি কয়েনবেসের সেটিং  অপশানে আসুন। আসার পর
আপনার সামনে একটি ইন্টারফেজ  আসবে।  এবার আপনি আপনার মোবাইল নাম্বার দিয়ে নাম্বার ভেরিফিকেশন  করে নিন এবার একটু নিচের দিকে আসুন। এবার আপনি আপনি দেখতে পাবেন আইডেন্টি ডকুমেন্ট লেখা রয়েছে  আপনি তার উপর ক্লিক করুন।  প্রথমে আপনার ভোটার  আইডি কাড অথবা ড্রাইভার লাইসেন্স এর ছবি তুলুন। তোলার পর সেই ছবি আপ্লোড  করুন। এরপর আপনার যাবতীয়  তথ্য, ঠিকানা দিয়ে সাবমিট  করুন। এরপর  ২৪ ঘন্টা বা  ৪৮ ঘন্টার  মধ্য আপনার কয়েনবেস একাউন্ট টি ভেরিফাই করে দেওয়া হবে। এরপর  থেকে আপনার সব Crypto Currency  ক্রয় এবং বিক্রয়  করতে পারবেন।
ধন্যবাদ আপনাদের সবাইকে , কারণ  আপ্নারা সবাই অনেক ধয্য ধরে এবং মনোযোগ  দিয়ে এই পোষ্ট টি  পড়েছেন।
সবাই ভালো এবং সুস্থ্য  থাকবেন।

Related Posts

7 Comments

মন্তব্য করুন