খবর পরে, এড ক্লিক করে প্রতিদিন ২০০ টাকা ইনকাম করুন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে এমন একটা সাইট শেয়ার করব যেটা থেকে আপনি খবর পরে, এড ক্লিক করে আয় করতে পারবেন। তাহলে চলুন শুরু করা যাক।

সাইট লিংকঃ- এখানে ক্লিক করুন 

লিংক এ ক্লিক করার পর আপনার সামন একটি পেজ অপেন হবে। আপনি সেখানে সাইট আপ এ ক্লিক করবেন। সাইট আপ এ ক্লিক করার পর আপনি একটা ফরম দেখতে পাবেন। সেখানে আপনি আপনার নাম,মোবাইল নাম্বার বা বিকাশ নাম্বার, পাসওয়ার্ড, ইমেইল দিয়ে সাবমিট করবেন। তারপর ইমেইল ভেরিফাই করতে বল্লে ইমেইল এ মেসেজ যাবে ওখানে লিংক থেকে অপেন করলেই হবে। তাহলে আপনার একাউন্ট চালু হয়ে যাবে।

আপনি এখানে থেকে অনেক ভাবে আয় করতে পারবেন। সবার প্রথম হোম পেজ এ আপনি আপনার রেফার লিংক দেখতে পাবেন। সেখানে থেকে আপনি ওটা কপি করে বন্ধুদের সাথে শেয়ার করবেন। আপনি যাদের রেফার করবেন তারা যত ইনকাম করবে তার ৫০% আপনি বোনাস পেয়ে যাবেন। আপনি এখানে থেকে খবর পরে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। এখানে বোনাস ক্লিক পেয়ে যাবেন দিন ২/৩ বার। তারপর স্কিপ এড সহ আরো অনেক গুলো ইনকাম এর অপশন দেখতে পাবেন।

আপনি এখানে থেকে মাএ ১০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন। কত পয়েন্ট এ কত টাকা এটা সাইট এ দেওয়া থাকবে।পেমেন্ট নেওয়ার জন্য উইড্রো অপশন এ ক্লিক করবেন। তারপর আপনি আপনার মোবাইল নাম্বার এবং এমাউন্ট লিখে সাবমিট করবেন। সর্বোচ্চ ৪৮ ঘন্টার মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন।তাই দেরি না করে এখন ই একাউন্ট করে কাজ শুরু করেন। এবং প্রতিদিন ইনকাম করে প্রতিদিন টাকা নিন।তো ভালো থাকবেন সবাই। আবার কথা হবে পরবর্তী পোস্ট এ। সবসময় আমাদের সাথে থাকবেন। অনেক ভালো ভালো ইনকাম সাইট নিয়ে আলোচনা করব। আজ এ পযন্ত। আল্লাহ হাফেজ

Related Posts

21 Comments

মন্তব্য করুন