খবর পড়ে ইনকাম করুন সহজেই।

আজকে আমি আলোচনা করবো খবর পড়ে টাকা ইনকাম করবেন। জানতেতো হবে কীভাবে?

সবার আগে আমার সালান নিবেন এবং অনন্য জাতির প্রতি আমার আন্তরিক থেকে ভালোবাসা।

বিদেশী একটা সাইট আছে যেটাই ইংরেজি খবর পরে ইনকাম করতে পারবেন আর আপনি চাইলে Google Translates করে বাংলা করতে পারবের খুব সহজে।

এখনে ক্লিক করুন  👈 ক্লিক করার পর একটা পেজ সোহ হবে এবং আপনি একটু নিচে এসে ক্লিক করবেন তার পর আপনার জিমেইল ও পাসওয়ার্ড দিয়ে একাউন্ট খুলে নিবেন এবং লগইন করবেন।

এখন আপনি বাংলা অথবা ইংরেজি তে সব বিস্তারিত দেখতে পারবের, তার জন্য উপরে Google Translated ক্লিক করে আপনার পছন্দের ভাষাটি সিলেট করে নিবেন এবং নিচে আপনার সব ডিটেল্স পাবেন Account ক্লিক করে Details ক্লিক করবেন এবং নিচে System পর Edit লেখা পাবেন ক্লিক করে আপনার পছন্দের পেমেন্ট অপশন দিবেন।

কাজ করবেন কীভাবে :– এর জন্য Red News ক্লিক করবেন তার পর আপনি নিচে নিউজ পাবেন যেকোনো একটা ক্লিক করবেন তার পর ফুল বিস্তারিত পাবেন এবং পড়বেন আর আপনার সঠিক মতামত টিক এবং ৩০+২০=৫০ পূরন করে কমপ্লিট করবেন আর প্রতি নিউজ পরার জন্য ৭ডলার পাবেন। ব্যাকে এসে আবার নিচের গুলো দেখবেন এভাবে কাজ করবেন।

আর উত্তলন করবেন কীভাবে :– My Money ক্লিক করে নিচে আসবেন সর্বনিম্ন ১৪৭০ উত্তলন করতে পারবেন। আপনার এমাউন্ট বসিয়ে Payout ক্লিক করবেন।  সাথে থাকার জন্য ধন্যবাদ।

Related Posts

6 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ৮ টাকা বোনাস ২০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/fresh-income-site-3830

মন্তব্য করুন