খুব সহজেই $$ টাকা আয় করুন (১০০% পেমেন্ট করে) আমি নিজেই এর প্রমাণ। একবার বিশ্বাস করেই দেখুন।সুযোগ কিন্তু বার বার আসে না

আসসালামু আলাইকুম…!

হ্যালো বন্ধুরা,,
কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন। আর যদি ভালো না থাকেন তবে কোন সমস্যা নেই। কারণ আজকে আমি আপনাদের এমন একটা অ্যাপ্লিকেশন এর সাথে পরিচয় করিয়ে দেব, যা থেকে আপনারা খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন।একদম ১০০% রিয়েল অ্যাপ।এই অ্যাপটি যে পেমেন্ট করে তার প্রমান আমি নিজেই. আপনারা পোষ্টের থাম্বনেল লক্ষ করলেই দেখতে পারবেন আমি যে পেমেন্ট পেয়েছি তার স্ক্রিনশট। তো আর বেশি দেরি না করে চলুন দেখে নেওয়া যাক কিভাবে এই অ্যাপে কাজ করবেন? এবং অনেক অনেক ডলার আয় করবেন। তো, বেশি বকবক না করে চলুন শুরু করা যাক।

তার আগে একটি কথা না বললেই নয়। “কষ্ট না করলে কেষ্ট মেলে না” কোন কাজে সফলতা অর্জন করতে হলে অবশ্যই কষ্ট করতে হবে। এই অ্যাপ থেকে টাকা আয় করতে গেলেও আপনাকে একটু কষ্ট করতে হবে।তাই,যদি আপনি একটু ধৈর্য্য ধরে কাজ করতে রাজি হন তবে আপনি টাকা আয় করতে পারবেন।

প্রথমেই আপনি গুগল প্লে স্টোরে চলে যাবেন সেখানে গিয়ে সার্চ বার এ লিখুন বিটুরো (ইংরেজিতে)। যে অ্যাপ প্রথমেই আসবে সেখানে ক্লিক করুন।অথবা নিচে দেয়া লিংক থেকে সরাসরি অ্যাপটি ইন্সটল করে নিন।

লিংকঃ https://bituro.com/r/3124959

ইন্সটল শেষ হয়ে গেলে এই অ্যাপটি ওপেন করুন যদি এখানে কোন পারমিশন চায় তবে সব পারমিশন “এলাউ” করে দিন।তারপর,নিচে দেখতে পারবেন দুটি সাইন আপ অপশন।
#১ গুগল
#২ ফেইসবুক
আপনারা শুধু গুগল এ ক্লিক করবেন।এতে আপনার ফোনে যত গুলো জিমেইল একাউন্ট রয়েছে তা শো করবে।সেখান থেকে যে জিমেইল দিয়ে একাউন্ট খুলতে চান সেটির উপর ক্লিক করুন।তারপর আপনার সামনে রেফার এর একটা পেজ খুলে যাবে।সেখানে ডান দিকে দেখতে পারবেন “ইন্টার নাও” লেখা আছে।সেখানে ক্লিক করবেন।এরপর একটা ফাকা বক্স আসবে সেখানে আমার দেয়া কোডটি বসাবেন।
রেফার কোডঃ ৩১২৪৯৫৯ (ইংরেজিতে)

অবশ্যই রেফারেল কোডটি বসাতে হবে নয়তো পেমেন্ট পাবেন না। আমার দেয়া রেফারেল কোডটি বসালে আপনারা সঙ্গে সঙ্গে ৫০ পয়েন্ট পাবেন।

রেফারেল কোডটি বসানোর পর পরই আপনার অ্যাকাউন্টে পঞ্চাশ পয়েন্ট জমা হয়ে যাবে। এরপর সামান্য কিছু সহজ সহজ কাজ করে আপনাকে আরও পয়েন্ট জমা করতে হবে। ১০০০ পয়েন্ট হয়ে গেলে আপনি উইথড্রো দিতে পারবেন। এই অ্যাপে ১০০০ পয়েন্ট সমান ১ ডলার অর্থাৎ বাংলাদেশি মুদ্রায় ৮০/৮৩ টাকা।

এই অ্যাপ এর কাজ গুলো তেমন একটা কঠিন নয়। শুধুমাত্র ভিডিও দেখলেই আপনি অনেক ইনকাম করতে পারবেন।ভিডিও খুব ছোট ছোট। তাছাড়া রয়েছে বিভিন্ন জরিপ বা সার্ভে। যেখানে বিভিন্ন ছোট ছোট সহজ সহজ প্রশ্নের উত্তর দিয়েও আপনি পয়েন্ট অর্জন করতে পারবেন খুব সহজেই। নিমিষের মাঝেই ১০০০ পয়েন্ট হয়ে যাবে আর ১০০০ পয়েন্ট হয়ে গেলে আপনি টাকা বের করতে পারবেন।

অ্যাপটি ইন্সটল করে শুধুমাত্র একবার ঢুকে দেখুন কাজগুলো খুবই সহজ। আর হ্যাঁ মনে রাখবেন রেফারেল কোড(৩১২৪৯৫৯) অবশ্যই দিতে হবে। সুযোগ বারবার আসেনা এটা একদম ১০০% রিয়েল অ্যাপ। আমি পেমেন্ট পেয়েছি আপনারাও পাবেন দেরি না করে কাজ শুরু করুন।

তো,আজ এখানেই আমি মোঃ তাহমিদ আলম বিদায় নিচ্ছি।শীঘ্রই দেখা হবে আবারও। ততক্ষণ ভালো থাকুন,সুস্থ থাকুন এই কামনাই করি। আর হ্যাঁ,, ধন্যবাদ………!!!
এতক্ষণ সাথে থাকার জন্য।

আল্লাহ হাফিজ…!

Related Posts