গণিতের দক্ষতাকে কাজে লাগিয়ে ঘরে বসে ইনকাম করুন খুব সহজেই

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ইনকাম করার অ্যাপস শেয়ার করব।
আজ আমি যেই অ্যাপসের কথা বলব সেই অ্যাপসটি 100% রিয়েল পেমেন্ট করে। এই লকডাউনে আপনারা ঘরে বসে আয় করতে পারবেন এই অ্যাপস এর মাধ্যমে খুব সহজেই।
এই অ্যাপসটি এর মাধ্যমে কিভাবে ইনকাম করা যায় সেটা হচ্ছে ছোট ছোট যোগ বিয়োগ করে। এই অ্যাপসটির প্রধান উদ্দেশ্য হচ্ছে ছোট ছোট যোগ বিয়োগ করার মাধ্যমে গণিতের দক্ষতাকে বৃদ্ধি করা।
গণিতের দক্ষতা বৃদ্ধির মাধ্যমে আপনি এই অ্যাপস থেকে কিছু ইনকাম করতে পারবেন। এবং পেমেন্ট সরাসরি বিকাশে নিতে পারবেন। উক্ত অ্যাপসটি আপনারা প্লে স্টোরে পেয়ে যাবেন। অ্যাপসটির নাম হচ্ছে মাই বিডিটি। প্রথমে আপনারা প্লে স্টোরে গিয়ে মাই বিডিটি লিখে সার্চ করলে অ্যাপসটি পেয়ে যাবেন। অ্যাপসটি ইন্সটল করার পরে আপনাদেরকে যা করতে হবে তা হল প্রথমে আপনাদের কে মাই বিডিটি অ্যাপসে প্রবেশ করতে হবে।তারপরে আপনার ইউজারনেম আপনার ই-মেইল এবং বিকাশ নাম্বার দিয়ে সাইন আপ করতে হবে।মনে রাখবেন অবশ্যই আপনার বিকাশ নাম্বার টি দিয়ে সাইন আপ করতে হবে। তারপর আপনার একাউন্টের পাসওয়ার্ড দিতে হবে। অতঃপর সবকিছু ঠিকঠাক মতো দেয়ার পর আপনারা আপনাদের একাউন্টে লগইন করে প্রবেশ করতে পারবেন।
অ্যাপস এর কাজ হলো আপনাদেরকে সর্বপ্রথম যা করতে হবে তা হলো প্রথমে একটা এড দেখতে হবে সেই এড টি পুরোপুরি ভাবে দেখার পরে আপনাদেরকে ৩০ সেকেন্ড এর মধ্যে ১০ টি ছোট ছোট যোগ করতে হবে । একটি এড দেখে একবার ই খেলা যাবে । সফলভাবে ১০ টি যোগ করার পর আপনাদের একাউন্টে কিছু রেওয়ার্ড জমা হবে। কত টাকা হলে বিকাশে নেওয়া যাবে তা অ্যাপস এর ভিতরেই উল্লেখ করা থাকবে। আপনারা যদি আপনাদের পাসওয়ার্ড ভুলে যান তাহলে ফরগট পাসওয়ার্ড এ ট্যাপ করে আপনার পাসওয়ার্ড আবার রিসেট করতে পারবেন।
উক্ত অ্যাপসটি সম্পর্কে প্লেস্টরে ভালো মতামত দেওয়া রয়েছে। এই অ্যাপসটি রিয়েলি পেমেন্ট করে থাকে।
আজকের মত এ পর্যন্তই সবাই ভাল থাকুন। ঘরে থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ সবাইকে।

<

Related Posts

17 Comments

মন্তব্য করুন