গল্প ও কবিতা লিখে আয় বিকাশে পেমেন্ট

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগন। কেমন আছেন আপনারা সবাই ?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে আপনাদের নির্দিষ্ট অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনায় করি।

বর্তমানে ব্লগ রাইটিং কিংবা আর্টিকেল রাইটিং খুবই একটি জনপ্রিয় পেশায় পরিনিত হচ্ছে। আজকাল শুধুমাত্র ব্লগ লিখে হাজার হাজার টাকা আয় করছে।তরুন প্রজন্ম থেকে বয়ষ্ক সকলের খুব পছন্দের পেশায় পরিনত হচ্ছে এই কন্টেন্ট রাইটিং কিংবা ব্লগ রাইটিং।

ব্লগ রাইটিং আউটসোর্সিং মার্কেটপ্লেসে খুবই জনপ্রিয় পেশা। যারা নতুন অনলাইন মার্কেটপ্লেসে প্রবেশ করছেন তারা ব্লগ রাইটিং দিয়ে তাদের ক্যারিয়ার শুরু করতে পারেন।
কিন্তু সব সাইটে ছিল ইংরেজিতে ব্লগ রাইটিং। এটি বাংলা ভাষাবাসী কিংবা যারা ইংরেজিতে অতটা পারদর্শী নয় আবার যারা একদম এ আনারি তাদের জন্য খুবই একটি সমস্যার ব্যাপার। সকলের সেই সমস্যার অবসান ঘটিয়েই সকলের জন্য সেই সুবিধা নিয়ে এলো জনপ্রিয় ব্লগিং সাইট গ্রাথর.কম। এটি সম্পূর্ণ একটি বাংলা ব্লগিং সাইট।এই সাইটে আপনি বাংলায় ব্লগিং করে খুব সহজে টাকা আয় করতে পারবেন।

এই সাইটে আপনি নীতিমালা মেনে যেকোনো পোস্ট করলে সর্বনিম্ন ৮ টাকা থেকে ১০০ টাকা পর্যন্ত যায় করতে পারবেন।গ্রাথর সবসময় বাংলা ভাষাকে সর্বত্র ছড়িয়ে দেওয়ার কাজ করে যাচ্ছে। এদের নতুন নতুন অফার এবং লকেহকদের জন্য নানান সুবিধা প্রদান করার কারণে দিন দিন এই  সাইটে সকলের আগ্রহ বাড়ছে খুব বেশি পরিমানে।

আগেই বলেছে গ্রাথর সবসময় বাংলা ভাষাকে মনে প্রাণে লালন পালন করে।শুধু তাই নয় অন্তরে ধারণ ও করে। তাই বাংলা ভাষা চর্চাকে শানিত করার লক্ষ্যে গ্রাথর। কম তাদের সাইটে একটি নতুন ক্যাটাগরি  যোগ করেছে।গ্রাথরের সেই ক্যাটাগরির নাম হলো ‘গল্প এবং কবিতা” ক্যাটাগরি। এই ক্যাটাগরিতে আপনি বাংলা ভাষায়  রচিত যেকোনো গল্প এবং সেই সাথে কবিতা লিখে আপনি টাকা যায় করতে পারবেন। সেই টাকা আপনি আপনার ফোনে বিকাশ এর মাধ্যমে নিতে পারবেন। তাহলে এ দেরি কেন আজই শুরু করে দিন বাংলা চর্চা  এবং সেই সাথে করুন আয় ও।

আজ এইটুকুই। সামনে নতুন কোনো টপিক নিয়ে হাজির হবো আপনাদের সামনে। ধন্যবাদ সবাইকে।

ঘরে থাকুন
সুষ্ঠ থাকুন

Related Posts

43 Comments

  1. আনলাইন ইনকাম ব্লগার সাইট এসিও ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে নিচের লিংকে জান ↓

    https://www.expertbd.gq

    টুইটার ফলোয়ার বাড়ানোর ৫ টি টিপস সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে নিচের লিংকে জান ↓

    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

মন্তব্য করুন