গাজীপুরের শ্রীপুরে এক মহিলাকে ধর্ষণের অভিযোগে একজন চিকিৎসককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গাজীপুরের শ্রীপুরে এক মহিলাকে ধর্ষণের অভিযোগে একজন চিকিৎসককে গ্রেপ্তার করেছে পুলিশ।
মঙ্গলবার বিকেলে। শ্রীপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন জানান, নুরুল ইসলাম শেখ (৪৭) নামে ওই চিকিৎসককে সদর উপজেলার জয়দেবপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার নুরুল ইসলাম গাজীপুরের রাজেন্দ্রপুর সেনানিবাস সংলগ্ন বাংলাদেশ নরওয়ে ফ্রেন্ডশিপ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও চিকিৎসক।

তিনি গাজীপুর জয়দেবপুর থানার অন্তর্গত জনাকুর গ্রামের আব্দুর রহমান শেখের ছেলে।

রবিবার ২৫ বছর বয়সী এই মহিলা চিকিত্সক নুরুল ইসলাম এবং তার এক সহযোগীর বিরুদ্ধে শ্রীপুর থানায় একটি মামলা করেছেন।

মেয়ের বাড়ি ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলায়; তিনি শ্রীপুরের ধলাদিয়া এলাকার একটি স্থানীয় পোশাক কারখানায় চাকরী করে বাসা ভাড়ায় থাকতেন।

মামলার বরাত দিয়ে ওসি বলেন, মহিলা 20 শে সেপ্টেম্বর জ্বর ও সর্দিতে নুরুল ইসলামের কাছে চিকিত্সার জন্য গিয়েছিলেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী রক্ত ​​ও মূত্রের নমুনা নিয়ে সেদিন সে বাড়িতে চলে যায়। পরের দিন, মহিলাকে জানানো হয়েছিল যে আগের ওষুধের নমুনা ক্ষতিগ্রস্থ হয়েছে, তাই তাকে আবার নমুনা দিতে হয়েছিল। এর পরিপ্রেক্ষিতে, মহিলা রক্তদানের জন্য হাসপাতালে যাওয়ার জন্য ২১ শে সেপ্টেম্বর দুপুরে বাড়ি থেকে বের হন।

<

পথে তিনি ধলদিয়া এলাকার রাজেন্দ্রপুর-কাপাসিয়া সড়কের পাশে নুরুলসহ তাদের ২/৩ জনকে দেখেন। তারা মেয়েটিকে হাসপাতালে নেওয়ার জন্য গাড়িতে উঠার প্রস্তাব দেয়।

পরে মেয়েটি গাড়িতে উঠলে নুরুল তাকে হাসপাতালে না নিয়ে স্থানীয় ধলাদিয়া কলেজের পাশের নুরুল ইসলামের বাংলোয় নিয়ে যায়। পরে তিনি তাকে বাংলোর একটি ঘরে ধর্ষণ করে হত্যার হুমকি দেন। পুলিশ কর্মকর্তা জানিয়েছেন যে ঘটনাটি প্রকাশ করা হলে তাদের মৃত্যুর হুমকি দিয়ে মুক্তি দেওয়া হয়েছিল।

তিনি বলেছিলেন যে মেয়েটি বাড়ি ফিরে এসে বাড়ির লোকজনকে ঘটনার কথা জানালে তারা তাকে পুলিশে মামলা দায়েরের পরামর্শ দেয়। চিকিত্সককে গ্রেপ্তার করা হয়েছিল এবং তার সহযোগীকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

Related Posts

4 Comments

মন্তব্য করুন