গার্লফ্রেন্ড কে হাসানোর উপায় | এসএমএস, মেসেজ

আজকের বিষয়ঃ গার্লফ্রেন্ড কে হাসানোর উপায় | গার্লফ্রেন্ড কে হাসানোর এসএমএস, ফানি মেসেজ – আমরা আমাদের প্রিয় মানুষটিকে খুশি করতে কিংবা হাসানোর জন্য কতকিছুই না করে থাকি। এক্ষেত্রে আমরা কেউ কেউ সফল হয়ে থাকি আবার কেউবা ব্যর্থ। বিভিন্ন কারণে আপনার GF বা গার্লফ্রেন্ড রাগ করতে পারে। এক্ষেত্রে যদি আপনি তাকে হাসানোর উপায় গুলো জেনে নিতে পারেন তাহলে তাকে হাসানো আপনার জন্য অনেকটা সহজ হবে।

গার্লফ্রেন্ড কে হাসানোর উপায়

১. আপনার GF কে হাসানো ক্ষেত্রে মজার মজার কথা বলতে পারেন। যেগুলো হবে কিছুটা রোমান্টিক টাইপের তবে অবশ্যই কমেডি টাইপের হবে।

২. কাউকে হাসানোর ক্ষেত্রে বুঝতে হবে তার মন খারাপের দিক কোন গুলো সেটি। অর্থাৎ কি করলে তার মন খারাপ হয়ে যেতে পারে এটা বুঝতে পারলে তাকে হাসানো অনেকটাই সহজ হয়ে যাবে আপনার জন্য।

৩. আমরা অনেকে হাসির জোকস শুনতে ভালোবাসি। মেয়েরাও এমন একজনকে চায় যে তাকে সবসময় মাতিয়ে রাখবে। আর তাই আপনার GF কে হাসানোর জন্য মজার মজার জোকস বলতে পারেন।

৪. লক্ষ করুন তার সবথেকে হাস্যকর দিক কোনটি, যেটির জন্য সে নিজেও অনেক হাসাহাসি করে। আমাদের প্রত্যেকের এরকম কোননা কোন দিক থেকে যেগুলো বলতে গেলে অনেকটা হাস্যকর। আপনার GF এর এমন দিক খুঁজে বের করুন, এতে তাকে হাসানো আপনার জন্য সহজ হয়ে যেতে পারে।

৫. নিজের Gf কে হাসানোর একটি দারুন উপায় হচ্ছে হাস্যকর ভাবে সেজে তার সামনে উপস্থিত হওয়া। যেমন আপনি জোকার সাজতে পারেন, কিংবা নিজের ইচ্ছেমত যেকোনো টাইপের ফানি ক্যারেকটার সাজতে পারেন। এতে সে অনেক হাসবে।

মেয়েদের ইমপ্রেস করার উপায়

৬. GF কে হাসি খুশি রাখতে তাকে নিয়ে ঘুরতে বেরোন। এতে ঘুরতে ঘুরতে আপনাদের মধ্যে অনেক ধরনের কথা হবে, হাসাহাসি হবে, সে অনেক খুশি থাকবে।

৭. Gf কে হাসানোর জন্য তাকে নিয়ে ফানি মুভি দেখতে যেতে পারেন। মুভি দেখে অনেক কথা বার্তা হবে সাথে আপনাদের মধ্যে হাসাহাসি হবে।

৮. Gf কে হাসি খুশি রাখতে তার জন্য উপহার আনতে পারেন।

৯. আপনার গার্লফ্রেন্ড এর মন ভালো করতে, খুশি করতে তাকে গান শোনাতে পারেন।

১০. আপনার অতীতের মজার মজার ঘটনা গুলো তার সাথে শেয়ার করতে পারেন। এতে সে আপনি গল্প শুনে হাসবে।

১১. মজার মজার গল্প শোনাতে পারেন, যেগুলোর প্রতি তার আগ্রহ আসবে।

১২. GF কে হাসাতে তার সাথে মজার মজার Game খেলতে পারেন। অনেক ধরণের গেম এক্ষেত্রে খেলা যেতে পারে।

১৩. বিশেষ কিছু করতে পারেন Gf কে হাসি খুশি রাখার ক্ষেত্রে। অর্থাৎ সে যে বিষয়ের প্রতি বেশি আগ্রহী সে বিষয়টা নিয়ে বিশেষ কিছু করা যায়।

১৪. তার কথা শুনুন এবং আপনার ফানি মন্তব্য দিন। আমরা সাধারণত বলতে ভালোবাসি, আর তাই আপনি তাকে হাসি খুশি রাখতে তার কথা শুনুন এবং তার কথায় প্রতিক্রিয়া জানান।

১৫. হাসাতে গিয়ে রাগাবেন না। অর্থাৎ কেউ হাসতে না চাইলে জোর করতে যাবেন না এতে সে রেগে যেতে পারে।

গার্লফ্রেন্ড কে হাসানোর এসএমএস, ফানি মেসেজ

১. কিছুটা অদ্ভুত অনুভূতি, সাথে নিয়ে বুক ভরা আবেগ, কিছুটা ভালোলাগা, আর সাথে কিছুটা একাকিত্ব এই নিয়ে তো বসে থাকা হয় ফোন হাতে টয়লেটে…..!

২. প্রিয় গ্রাহক! আপনার বিকাশে টাকার পরিমাণ বৃদ্ধি পেয়েছে। অতি শীঘ্রই আমার নাম্বারে কিছু টাকা পাঠিয়ে দিন।

৩. খুব চিন্তা, আতঙ্ক কে হৃদয়ের গভীর থেকে বলছি তোমায়, এই শীতে সাবধানে থেকো…!

৪. আমাদের বাসায় ভাইবোন মিলে ২৫ জন। এইদিকে পরিবার পরিকল্পনার লোকেরা প্রাইমারি স্কুল ভেবে চলে গেল…!

৫. ছেলে হলে ১০০ মেয়ে হলে ৫০, যদি না পাঠান এই নাম্বারে রিচার্জ তবে ধরে নেব যা নেওয়ার..!

বন্ধুরা এই ছিল Gf কে হাসানোর উপায় আর কিছু ফানি মেসেজ। আশা করছি ভালো লেগেছে, আল্লাহ হাফেজ।  এমন সব দারুন দারুন পোস্ট পেতে Grathor এর Facebook Group এর সাথেই থাকুন।

Related Posts