গুগল অ্যাডসেন্স এর বিকল্প সেরা ৪ টি সাইট ২০২১

গুগল অ্যাডসেন্স এর বিকল্প সেরা ৪ টি সাইট ২০২১

আসসালামু আলাইকুম আসা করি সবাই ভালো আছেন।

আমরা যারা ওয়েবসাইট নিয়ে কাজ করি বা করব
তাদের জন্য আজকের পোস্ট টি, যারা অনেক দিন ধরে কাজ করছেন কিন্তু অ্যাডসেন্স পাচ্ছেন না তাদের জন্য গুগল অ্যাডসেন্স এর বিকল্প ৪ টি সাইট যারা খুব ভালো রেভেনিউ দেয়, আসা করি সবার উপকার হবে
তো চলুন দেখে নেয়া যাক।

Propellerads

প্রোপেলার অ্যাডস আপনাকে বিভিন্ন ওয়েবসাইটের বিভিন্ন ধরণের সাহায্যে নগদীকরণে সহায়তা করতে পারে, কিছু আক্রমণাত্মক বিজ্ঞাপন প্রকার যা আপনার পক্ষে উপযুক্ত বা নাও হতে পারে

দুটি টিমেস্ট বিজ্ঞাপন ফর্ম্যাটগুলি হ’ল:

নেটিভ ব্যানার যা আপনার বিষয়বস্তু সম্পর্কিত প্রাসঙ্গিক বিজ্ঞাপন রয়েছে।

স্মার্ট লিঙ্কগুলি যা ব্যবহারকারীদের স্বয়ংক্রিয়ভাবে সর্বাধিক প্রাসঙ্গিক অফারে নিয়ে যায়

আপনি যদি আরও আক্রমণাত্মক হতে চান তবে প্রোপেলার অ্যাডস আপনাকে এতে সহায়তা করতে পারে .

অনক্লিক / পপন্ডার বিজ্ঞাপনগুলি

আন্তঃদেশীয় যা আপনার সাইটে নির্দিষ্ট পৃষ্ঠাগুলির আগে বা পরে প্রদর্শিত হয়

পুশ বিজ্ঞপ্তিগুলি, যা ব্যক্তি আপনার সাইটটি ছেড়ে যাওয়ার পরেও আপনাকে বিজ্ঞাপন দিতে দেয় (যদি তারা পুশ বিজ্ঞপ্তিগুলি প্রদর্শনের জন্য আপনার অনুরোধ গ্রহণ করে)

প্রোপেলারএডস সাপ্তাহিক পেমেন্ট  প্রস্তাব দেয় এবং সর্বনিম্ন পেমেন্ট পরিমাণ মাত্র 5 ডলার।

Bidvertiser

বিডভারটাইজার আপনাকে বিভিন্ন বিজ্ঞাপনের ফর্ম্যাটগুলির সাথে ডিসপ্লে ব্যানার,

পপফাউন্ডস, স্লাইডার, স্মার্টলিঙ্কস এবং প্রোগ্রাম্যাটিক বিজ্ঞাপন সহ নগদীকরণে সহায়তা করে।

তারা ডেস্কটপ এবং মোবাইল উভয় দর্শকের জন্য 100% কভারেজের গ্যারান্টি দেয়, যার অর্থ আপনার কাছে সর্বদা কিছু প্রকারের বিজ্ঞাপন প্রদর্শন থাকবে।

বিডভারটাইজার আরও কিছু আক্রমণাত্মক বিজ্ঞাপনের ধরণের (পপফোনগুলির মতো) সমর্থন করলেও বিজ্ঞাপনদাতারা নিজেরাই আপ এবং আপ রয়েছেন তা নিশ্চিত করার জন্য তাদের একটি সম্মতিমূলক দল রয়েছে।

বিডভার্টাইজারে সর্বনিম্ন পেমেন্ট মাত্র 10 ডলার।

Popcash

পপক্যাশ একটি জনপ্রিয় পপন্ডার বিজ্ঞাপন নেটওয়ার্ক।

পপন্ডার বিজ্ঞাপনগুলি আক্রমণাত্মক, এবং সেগুলি আপনার ওয়েবসাইটের জন্য সঠিক বা নাও হতে পারে।

তবে আপনি যদি কৌশলটি ঠিক করেন তবে পপক্যাশ এই ধরণের বিজ্ঞাপনকে উত্সর্গীকৃত সেরা বিজ্ঞাপন প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি।

পপক্যাশ দ্রুত অনুমোদন, দৈনিক অর্থ প্রদান এবং সর্বনিম্ন পেমেন্ট এর পরিমাণ মাত্র 10 ডলার, যার অর্থ আপনি কোনও সময় ছাড়াই উপার্জন করতে পারবেন।

এবং বিজ্ঞাপনগুলি পপফান্ডার হওয়ার পরেও, বিজ্ঞাপনগুলি পরিষ্কার এবং ম্যালওয়্যার থেকে মুক্ত কিনা তা নিশ্চিত করার জন্য পপক্যাশের অভ্যন্তরীণ এবং বাহ্যিক উভয় পর্যবেক্ষণ প্রক্রিয়া রয়েছে।

Monumetric

মুনিউমেট্রিক সর্বাধিক সিপিএম উপলব্ধ অফার সহ আপনার বিজ্ঞাপনের তালিকা পূরণ করে আপনাকে অর্থোপার্জনে সহায়তা করে। মূলত, আপনি আপনার সাইটে উপলব্ধ বিজ্ঞাপন তালিকা সেট আপ করেছেন। তারপরে, মুনিউমেট্রিক আপনাকে যেভাবে ইমপ্রেশনগুলি পেয়েছে তার জন্য আপনাকে সবচেয়ে বেশি অর্থ উপার্জন করতে সহায়তা করে।

আপনার সাইটে কোন বিজ্ঞাপন প্রদর্শিত হয় এবং তারা কোথায় প্রদর্শিত হয় তা পরিচালনা করতে আপনাকে সরঞ্জামের সাহায্যে মুনিউমেট্রিকের প্রকাশক-কেন্দ্রিক হওয়ার সুনাম রয়েছে।

উদাহরণস্বরূপ, আপনি যদি কোনও নির্দিষ্ট সংস্থা বা শিল্পের বিজ্ঞাপনগুলি প্রদর্শন করতে না চান তবে মুনিউমেট্রিক সেই বিজ্ঞাপনদাতাদের এড়ানো আপনার পক্ষে সহজ করে তোলে।

মুনিউমেট্রিক প্রতি মাসে 10,000 টি পেজ ভিউ থেকে শুরু করে সাইটগুলি নিয়ে কাজ করে। তবে, যদি আপনার সাইটটি 80,000 পৃষ্ঠাগুলির নীচে থাকে তবে মুনিউমেট্রিক এককালীন $ 99 সেটআপ ফি নিবে।

Related Posts

9 Comments

মন্তব্য করুন