গুগল এডসেন্সে বিফল হলে আপনার সাইটে এড শো করে কিভাবে বিকাশে টাকা ইনকাম করবেন দেখুন।

আসসালামু আলাইকুম। তো কেমন আছেন?আশা করি অনেক বেশিই ভালো আছেন।আপনি কি নিজের ব্লগে Ad যোগ করাতে চাচ্ছেন।অথবা আপনি চেস্টা করছেন যে Google Adsense এপ্লাই করতে,কিন্তু তা কাজে দিচ্ছে না।তাই অন্য কোনো এড নেটওয়ার্ক ওয়েবসাইট থেকে নিজের ব্লগে Ad show করাতে চাইলে অবশ্যই আপনি এই পোস্ট টি দেখতে পারেন।পোস্টটি আপনার জন্য।তাহলে চলুন শুরু করা যাকঃ

Google Adsense এ এপ্লাই করে সফল হওয়া অত সোজা না।কাজেই এ ব্যাপারে আপনি চাইলে অন্য সাইটে এপ্লাই করতে পারেন।Google Adsense কিছু শক্ত শক্ত শর্ত এলাও করে যা আপনি কিংবা আমাদের জন্য অনেক্টাই কঠিন হয়ে পড়ে।আর তাছাড়াও বাংলা ব্লগে বা ওয়েবসাইট বা ফেসবুক পেইজে Ad show এর পরিবর্তে ভালো ভিওয়ার্স থাকা স্বত্তেও যে পরিমাণ অর্থ দেয়,তা অনেকটাই কম।আর তাছাড়াও পে পাল একাউন্ট অথবা ক্রেডিট কার্ড অথবা ডেবিট কার্ড প্রয়োজন হয়,যা আপনার কাছে নাও থাকতে পারে। কাজেই আমি আপনাদের কাছে একটি বাংলা সাইটের ব্যাপারে বলতে যাচ্ছি এমন একটি সাইটের ব্যাপারে যেখান থেকে আপনি চাইলে আপনার সাইটে বাংলা এড দেখাতে পারবেন।পাশাপাশি টাকা নিবেন বিকাশে।এই সাইট থেকে আপনি ব্যাংকিং সিস্টেম, বিকাশ, রকেটে অথবা পে পালে নিতে পারবেন।আর টাকার এমাউন্টও পরিমাণ মতো।কাজেই কোনো সমস্যাই নেই।

সাইটি বাংলাদেশের বৃহত্তম এড নেটওয়ার্ক সাইট G & R Adnetwork।সাইটিতে গিয়ে আপনাকে Publisher Sign up অপশনে গিয়ে ইমেইল এড্রেস ব্যবহার করে সাইন আপ করে নিতে হবে।এখানে তেমন কোনো শর্ত এলাও করে না।তবে আপনার সাইটে অবশ্যই যথেষ্ট কন্টেন্ট থাকতে হবে।এবং ভালো ভালো থিম এডজাস্ট থাকতে হবে,ফ্রী হলেও চলবে।আর ভালো ভিওয়ার্সও থাকতে হবে।তারা আপনার সাইট পর্যালোচনা করে দেখবে সাইট্টি এড প্রদর্শনীর জন্য ঠিক আছে কি না।ঠিক থাকলে আপনাকে মেইল করে জানিয়ে দিবে।আর ঠিক না থাকলে মেইল করে জানিয়ে দিবে কোন কারনে আপনার সাইটটি ঠিক নেই।আর পেমেন্ট পাবেন বিকাশে।একবার সফল হলে নিয়মিত পেমেন্ট পেতে থাকবেন।কাজেই কোনো সমস্যা হবে না। আর সাইটটি অনেক বেশি সিকিউর ও ট্রাস্টেড।চাইলে আপনি Scam Advisor থেকে জানতে পারেন।

যারা ব্লগার তাদের জন্য সবচেয়ে বড় সুখবর।  Google Adsense বাদেও আরো আছে। যেমনঃAdnow.কাজেই এরকম সাইট অনেক আছে।কিন্তু বাংলাদেশি সাইট নয় এগুলো।কাজেই আমি G & R ad network সাইটটি আপনাদের কাছে শেয়ার করলাম।

অবশ্যই দেখবেনঃ

#২০২০ সালের বেস্ট আর্নিং এপ।লগ ইন বোনাস ১৭০ টাকা।(Grathor.com)

#বেস্ট বাংলাদেশি অনলাইন আয়ের ওয়েবসাইটগুলো সম্বন্ধে জেনে নিন।(Grathor.com

তো এখন থেকেই ধুমচে আয় শুরু করে দিন।কোনো সমস্যা হলে কমেন্টবক্সে জানাবেন।সাদরে উত্তর দিব।আর ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

তো আজ এ পর্যন্তই।দেখা হবে অন্য আরেক পোস্ট এ।সে পর্যন্ত ভালো ও সুস্থ থাকবেন।সবাকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি। খোদা হাফেজ।          

Related Posts

5 Comments

মন্তব্য করুন