গুগল ২ ক্যাপচায় কাজ করে প্রতিদিন ১ থেকে ৫ ডলার আয় করুন

আসসালামু আলাইকুম। বন্ধুরা, সবাই কেমন আছো? আশা করি ভালোই আছো। যদিও করোনা নামক মহামারীর  এই খারাপ পরিস্থিতিতে ভালো থাকার কথা না। আল্লাহ সবাইকে হেফাজত করুন। এখন মূল বিষয়ে আসি। আপনারা আমার শিরোনাম দেখে নিশ্চয় বুঝে গেছেন আমি কি নিয়ে লিখতে চাচ্ছি। আজ আমি আপনাদের জন্য চমৎকার একটি আউটসোর্সিং সাইট নিয়ে হাজির হয়েছি। তাহলে শুরু করা যাক।

আপনারা যারা অনলাইনে আউট সোর্সিং সম্পর্কিত বিভিন্ন সাইটে এবং বিভিন্ন এপস ডাউনলোড দিয়ে রেজিষ্ট্রেশন করেছেন ইনকাম করার উদ্দেশ্য কিন্তু কোন ইনকাম করতে পারেন নি; আমি তাদেরকে বলবো আপনারা ২ ক্যাপচায় কাজ করেন এবং প্রকৃত অর্থেই অনলাইনে ইনকামের স্বাদ গ্রহন করুন।

আমার কথা বিশ্বাস না হলে আপনারা ২ ক্যাপচা সম্পর্কে খুঁজ   -খবর নিয়ে দেখতে পারেন। আর একটা কথা হলো এই সাইটে কাজ করার জন্য কোন এড ফি লাগে না। তাই আপনারা এখানে কাজ করে করতে পারেন আপনার  অতীতে যেখানে তথাকথিত আউট সোর্সিং নামমাত্র সাইটে শুধু শুধু রেজিষ্ট্রেশন করে ধোকা খেয়েছেন;হতাশ হয়েছেন তাদের জন্য এটা হতে পারে আদর্শ আউটসোর্সিং প্লাটফর্ম।

কাজের নিয়মাবলি :

১। মূল কাজ হলো গুগল ইমেজ ভেরিফিকেশন করা।

২।১০০০ টি গুগল ইমেজ ক্যাপচা পূরন করলে ১ ডলার ইনাকাম হয়।

<

৩। মিনিমাম উইথড্র ৫০ সেন্ট অর্থাৎ হাফ ডলার।

৪। যেসব একাউন্ট দিয়ে উইথড্র দেওয়া যায় সেগুলো হলো : পেয়ার, পারফেক্ট মানি, কয়েনব্যাস,ইয়ারট্রিম, আপহোল্ড ইত্যাদি একাউন্টের মাধ্যম।

৫। সাধারণত ১ থেকে ২ দিনের মধ্যে ডলার একাউন্টে এসে জমা হয়। ১ দিনের কম সময় ও লাগতে পারে।

যেভাবে একাউন্ট করবেন :

১। প্রথমে এই লিংকে https://2captcha.com?from=9100134ক্লিক করবেন।

২।তারপর  নিচের দিকে ডান কোনায়👉 ‘কুইক স্টার্ট ‘নামে একটি অপশন থাকবে ; এই অপশনে ক্লিক করবেন।

৩।তারপর একটি রেজিষ্ট্রেশন বক্স দেখতে পাবেন ওখানে ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে যথাযথভাবে ক্যাপচা পূরণ করে ‘রেজিস্ট্রার’ বাটনে ক্লিক করলেই একাউন্ট হয়ে যাবে।

৪। তারপর ‘আই এম এ ওয়ার্কার ‘ নামে একটি অপশন দেখতে পাবেন ওখানে ক্লিক করলেই চূড়ান্তভাবে আপনার একাউন্ট হয়ে যাবে ;

৫।তারপর প্লেস্টোর থেকে ‘টু -ক্যাপচা বোট ‘ (ইংরেজিতে লিখবেন) নামে ৯ এমবির একটি এপস ডাউনলোড দিবেন।

৬। এপটি ডাউনলোড দেওয়ার পর একটি ‘ ক্লায়েন্ট কি’ প্রয়োজন হবে। এই ক্লায়েন্ট কি টি আপনার ২ ক্যাপচা  একাউন্টে ডুকলেই দেখতে পাবেন। ওই কি টা কপি করে এই এপে বসিয়ে দেবেন। তারপর  মূল কাজ শুরু করবেন।

এছাড়াও আপনারা ২ ক্যাপচাতে রেফার করিয়েও কাজের কমিশনের উপর ভালো টাকা ইনকাম করতে পারবেন।

সম্মানিত পাঠকবৃন্দ! একটি কথা বলে রাখি ;অনলাইনে যারা বেশী ধৈর্য   ধরে কাজ করতে পারেন তারা এই সাইট থেকে বেশী আয় করতে পারবেন  ।  কারণ পরিশ্রম ছাড়া অনলাইন থেকে প্রকৃত ভাবে আয় করা কঠিন।   আশা করছি আপনারা এই সাইটে কাজ করে কিছুটা হলেও উপকৃত হবেন। একাউন্ট করতে গিয়ে কোন সমস্যায় পড়লে বা বুঝতে না পাড়লে আমার ফেসবুকের ইনবক্সে যোগাযোগ করতে পারেন। ফেসবুক লিংক 👉         । আমি আপনাদের সাধ্যমতো সাহায্য করবো। আপনারা চাইলে আমাদের ২ ক্যাপচা গ্রুপে জয়েন হতে পারেন। আর অবশ্যই আজকের পোস্ট সম্পর্কে  কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করবেন।

অবশেষে আপনাদের সর্বাঙ্গীণ সাফল্য এবং আরোগ্য কামনা করছি। ঘরে থাকু,, নিরাপদে থাকুন,, আল্লাহ সুস্থ রাখুন। ধন্যবাদ

লেখক

জিল্লুর রহমান

জাককানইবি

 

Related Posts

14 Comments

মন্তব্য করুন