গুরুত্বপূর্ণ Seo Tools সম্পর্কে জানুন ও ওয়েবসাইট এর ভিজিটির বৃদ্ধি করুন {Part-3}

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি টিপস যা দিয়ে আপনি আপনার ওয়েবসাইটের জন্য গুরুত্বপূর্ণ কিছু Seo Tools এর ব্যাবহার সম্পর্কে জানতে পারবেনএবং এসব Seo Tools ব্যাবহার করে আপনার ওয়েবসাইটকে আরো আকর্ষণীয় করে তুলতে পারবেন। এটি হচ্ছে Seo Tools এর ৩য় পার্ট তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

১.Link Analyzer:
যেকোমো ওয়েবসাইট এর যেকোনে পেজেট Internal,External সহ বিভিন্ন লিংক এর গুরুত্বপূর্ণ পারফর্ম সম্পকে ধারণা দিবে এই Seo Tools টি।

২.My Ip Address:
আমরা সবাই ইন্টারনেট চালাই তো ইন্টারনেট এ নিদিষ্ট একটি আইপি সেট থাকে তো আপনি কি আপনি ব্যাবহার করে ওয়েবসাইট ভিজিট করছেন তা সহ নানা ধরনের আইপি সম্পর্কিত তথ্য দিবে এই টুসলটি।

৩.Keyword Destiny Checker:
একটি ওয়েবসাইট কিওয়ার্ড হলো মূলত ঐ ওয়েবসাইটের ট্যাগ যা দিয়ে গুগল বা যেকোনো সার্চ ইঞ্জিন এ সার্চ করলে আপনার ওয়েবসাইটটি আসবে এখন কোন Keyword এর Destiny জানতে এই টুলসটি ব্যাবহার করতে পারেন।

৪.Google Malware Checker:
আমরা অনেক ওয়েবসাইটে দেখি প্রবেশ করলে লেখা থাকে This Site Was Not Safe তো তার মানে এই ওয়েবসাইট নিরাপদ নয়।এখন আপনার ওয়েবসাইটটি নিরাপদ কিনা তা জনতে এই টুসলটি ব্যাবহার করতে পারেন।

<


৫.Domain Age Checker:
ডোমেন এর বয়স সম্পর্কে ধারণা পাবেন।

৬.Who Is Checker:
এই টুলসটি দিয়ে আপনি আপনার বা যেকোনে ডোমেন এর সকল তথ্য পেয়ে যাবেন।

৭.Domain Into Ip:
যেকোনো ডোমেনে এর জন্য যে আইপিটি দেয়া আছে তা জানতে পারবেন এই টুলসটি দিয়ে।

৮.Url Rewrite Tool:
এই টুলস দিয়ে লিংক গুলো কে ছোট বড় বা Rewrite করতে পারবেন।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

Related Posts

12 Comments

মন্তব্য করুন