গৃহশিক্ষক নিয়োগ ও টিউশন সমস্যার সমাধান। পছন্দের মতো শিক্ষক ও প্রতি ইনভাইট ১০০ টাকা।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে যেই সাইট টা শেয়ার করবে। এই সাইট থেকে আপনার ইনকাম করতে পারবেন। তবে এই সাইট থেকে আপনারা ইনকামের কোন মেথড হিসেবে ধরে নেবেন না। এই সাইটে হচ্ছে আপনাদের গৃহশিক্ষক সমস্যার সমাধান এবং যারা ভাল ছাত্র পেতে চান তাদের ক্ষেত্রে এটা ভালো কাজ করবে।

জিবনপাতা আইটি সম্পর্কে হয়তো অনেকেই জেনে থাকবেন। তাদের এটা হচ্ছে ভালো একটা প্রয়াস। তারা এই সাইটটা নতুন লঞ্চ করেছে এখান থেকে আপনারা যারা গৃহ শিক্ষক নিয়োগ দেওয়ার জন্য সমস্যায় ভুগছেন তাদের জন্য ভালো একটা সমাধান। আমি নিচের সাইটে লিংক দিয়ে দেব আপনারা সেখান থেকে ক্লিক করে একাউন্ট তৈরী করতে পারবেন।

সাইটঃ https://link.grathor.com/kr

সাধারণত দেখা যায় পপুলার ওয়েবসাইটগুলোতে এরকম পোষ্ট করার জন্য। তারা তো টাকা দেয় না উল্টো আমাদের টাকা দিয়ে সেখানে অ্যাড দিতে হয় যারা লেখাপড়া করে এবং এর পাশাপাশি তারা চাচ্ছে যে টিউশন করে কিছু টাকা ইনকাম করার জন্য। এটা কিন্তু অনেক ভালো একটা সুযোগ। অনেক গার্জিয়ান আছে যারা ভালো স্যার খুঁজছেন কিন্তু খুঁজে পাচ্ছেন না। তাদের ক্ষেত্রে এটা ভালো কাজ করবে কারণ এখান থেকে সহজে মন মতো গৃহশিক্ষক খোঁজে পাবেন।

প্রথমে আপনার এই লিংকে ক্লিক করার পর উপর একটা মেনু বাটন দেখতে পাবেন। সেখানে ক্লিক করে একটা অ্যাকাউন্ট তৈরি করে নেবেন। অ্যাকাউন্ট তৈরি করার ক্ষেত্রে অবশ্যই আপনি সঠিক ইনফর্মেশন গুলো দেবেন। যাতে আপনার একটা চাকরির মতোই কাজ করবে। তাই অবশ্যই সঠিক ইনফরমেশন দেবেন ভুল ঠিকানা দিলে কিন্তু সেক্ষেত্রে আপনার জব পেতে অসুবিধা হবে।

<

এখন আসি আপনারা এই সাইটটা থেকে কিভাবে সুবিধা লাভ করতে পারবেন। প্রথমত যারা টিউশনী পেতে চাচ্ছেন তাদের জন্য হচ্ছে এখানে আপনাকে পোস্ট করতে হবে। এখানে পোস্ট করার জন্য আপনারা উপরে মেনু বাটনে ক্লিক করলে সেখান থেকে পোস্ট করতে পারবেন।

পোস্ট করার পর আপনি এখানে যেই বিষয়গুলো বিশেষ করে উল্লেখ করবেন। যে আপনি কিরকম আপনার দক্ষতা রয়েছে এবং আপনি কি রকম স্টুডেন্ট চাচ্ছেন। এখানে যখন আপনি পোস্ট করবেন আপনি আরো দিয়ে দেবেন যে। আপনি প্রতি মাসে কি পরিমাণ সেলারি চাচ্ছেন। এর পাশাপাশি আপনি সপ্তাহে কতদিন পড়াতে পারবেন সেটা উল্লেখ করবেন।

এখানে আপনি আপনার যোগাযোগ ইনফরমেশনের দিয়ে দেবেন। যাতে কেউ যদি আগ্রহী হয় আপনার সাথে যোগাযোগ করতে পা।রে আর যারা গৃহ শিক্ষক নিয়োগ দিতে চাচ্ছেন তারা এখান থেকে আপনার পছন্দের মত শিক্ষক। আপনার পছন্দের জায়গায় নিয়ে নিতে পারবেন।

এখানে আমি আপনাদের বলেছিলাম যে আপনারা কিন্তু এখান থেকে একটা সামান্য পরিমাণ ইনকাম করতে পারবেন। এই ইনকাম টা অনেক বেশি হতে পারে যদি আপনি উল্লেখিত কাজগুলো করতে পারেন। এখানে যদি আপনি একজন কে ইনভাইট করেন সেক্ষেত্রে আপনাকে 100 টাকা করে দেওয়া হবে। এখান থেকে কিন্তু এভাবে আপনি আনলিমিটেড ইনকাম করতে পারবেন। আর এই সাইট গুলো কিন্তু অবশ্যই পেমেন্ট দেয়। তাদের সাথে আমার ভালো একটা যোগাযোগ আছে। ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

Related Posts

3 Comments

মন্তব্য করুন