গেমস ও সফটওয়্যার হ্যাক করুন সহজেই – আনলিমিটেড ক্যাশ, কয়েন, প্রিমিয়াম মেম্বারশীপ লুফে নিন!

আসসালামু আলাইকুম। কেমন আছেন প্রিয় ভাই ও বোনেরা? আল্লাহর রহমতে আমিও ভালো আছি বরাবরের মতো। এখন, আসুন আমরা পুরো পোস্টটি মনোযোগ দিয়ে একটু পড়ি…

আমরা অনেকেই তো অবসর সময়ে গেম খেলতে পছন্দ করি। অনেকের আবার নেশা আছে গেম খেলার। কেউ কেউ প্রফেশনালিও গেম খেলি। এখনকার যুগে অনলাইন গেমস গুলো খুবই জনপ্রিয়। তবে অল্পসময়ের অবসর কাটানোর জন্য আমরা অফলাইন গেমসের উপর নির্ভর করি। আজ আমি অফলাইন গেমসগুলোর একটি ট্রিক্স নিয়ে আলেচনা করবো। সেটি হচ্ছে, কিভাবে টাকা/ডলার খরচ করা ছাড়াই আমরা একটি গেমস বা অ্যাপসে ক্যাশ, কয়েন অথবা প্রিমিয়াম মেম্বারশীপ নিতে পারবো? তাও আনলিমিটেড!
আসুন জেনে নেওয়া যাক..

আমাদের মধ্যে অনেকেই মোবাইলে ফটো ও ভিডিও এডিটিং করি। অথচ নগদ টাকা ব্যয় করে সফ্টওয়্যারগুলোর প্রিমিয়াম মেম্বারশীপ নিতে হয় বিধায় আমরা ভালোভাবে সবগুলো ফিচারও ব্যবহার করতে পারিনা। আজ আমরা জানবো কোন ট্রিক্স ব্যবহার করে এসকল সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়..

যে অ্যাপের নামটি আমি বলতে যাচ্ছি, সেটা গুগল প্লে স্টোরে পাবেননা। কারণ, ওই অ্যাপের ব্যবহার প্লে স্টোরে থাকা অফলাইন গেমস গুলোর পেমেন্ট মেথডে বাধা সৃষ্টি করছে। বেশিরভাগ লোক অফলাইন গেমসগুলো থেকে কোনরূপ পারচেজ না করেই ফ্রি তে ক্যাশ, কয়েন বা রিওয়ার্ড পয়েন্ট নিয়ে নিচ্ছে।

অ্যাপের নাম: Lucky Patcher

যেভাবে ডাউনলেড করবেন ও ইনস্টল দিবেন: এটা সম্পূর্ণ ফ্রি একটা অ্যাপস। আপনার ক্রোম ব্রাউজারে গিয়ে এটা লিখুন – Download lucky patcher app from apkpure.
অতঃপর দেখতে পাবেন যে প্রথমেই Apkpure.com সাইটটি Lucky patcher অ্যাপ সহকারে চলে এসেছে। সেখানে ক্লিক করে কিছুক্ষণ অপেক্ষা করুন। একটা পপ-আপ ম্যাসেজ আসতে পারে, আপনি Ok ক্লিক করুন। তাহলে অ্যাপটি অটোমেটিক ডাউনলোড হবে।
অ্যাপ ডাউনলোড হয়ে গেলে সেটা ইন্সটল করুন। যদি সেটা ইন্সটল হতে না চায়, তাহলে প্লে-স্টোরে গিয়ে গুগল প্লে প্রোটেক্ট অপশনটিতে অফ করে দিন। মনে রাখবেন, Lucky Patcher কোন ম্যালওয়্যার না। আমি নিজের মোবাইলেও এটা ব্যবহার করি। অতএব ভয় পাওয়ার কিছু নেই।
ইনস্টল হয়ে গেলে সেখানে দেখবেন আপনাকে আসল Lucky Patcher অ্যাপটা ডাউনলোড করতে বলছে। তাহলে এখন যেটা ডাউনলোড করলেন, সেটা কি? সেটা হচ্ছে মূলত Lucky Patcher Downloader অ্যাপ। সরাসরি Lucky Patcher কে অনলাইনে রাখলে Apkpure.com সাইটটি কেস খেয়ে যেতে পারে, তাই একটা সোর্সের মধ্যে সেটা সংরক্ষণ করে রাখা হয়েছে।

<

এখন, অরিজিনাল Lucky Patcher ডাউনলোড হয়ে গেলে সেটা ইনস্টল দিন। আশা করি সহজেই সেটা ইনস্টল হয়ে যাবে। ফাইনালি, আপনি পেয়ে গেলেন একটা আলাদিনের চেরাগ!

যেভাবে এন্ড্রয়েড গেমস ও সফটওয়্যারগুলো হ্যাক করবেন:

(Note: আগেই বলে রাখি, Lucky Patcher অ্যাপটি সব ধরণের অ্যাপকে হ্যাক করতে পারে। কিন্তু কিছু কিছু অনলাইন গেম আছে, যেগুলোকে হ্যাক করা একেবারেই সম্ভব নয়। যেমন: Clash of Clan, PUBG, Freefire ইত্যাদি। সেখানে Lucky Patcher -এর হ্যাকিং প্রসেসগুলো কার্যকর হবেনা উল্টো আপনি আপনার গেমিং আইডি থেকে ব্যান হয়ে যেতে পারেন। অতএব, Lucky Patcher শুধুমাত্র অফলাইন বা হাফ অনলাইন অ্যাপসগুলোতে ট্রাই করবেন।)

১. Lucky Patcher অ্যাপটি ওপেন করুন। আপনার মোবাইলে পূর্বে ইনস্টল করা অ্যাপগুলো থেকে আপনি যে অ্যাপটি হ্যাক করতে চান, সেটির উপর ক্লিক করুন।
২. অনেকগুলো অপশন আসবে, আপনি শুধু Menu of Patches ক্লিক করুন। অতঃপর Creat Modified Apk File অপশনটিতে ক্লিক করুন। তারপর আরও কয়েকটি অপশন এলে আপনি ওখান থেকে জাস্ট Apk rebuilt for InApp and LVL emulation অপশনটি সিলেক্ট করুন। তারপর আরও কয়েকটি অপশন শো করবে। আপনি কোনটিতেই ক্লিক/আনক্লিকড করবেননা। জাস্ট Rebuilt the App অপশনটিতে ক্লিক করবেন
৩. এরপর আপনি দেখবেন আপনার মোবাইল হতে Lucky Patcher অ্যাপটি অটোমেটিক্যালি আপনার সিলেক্ট করা অ্যাপটিকে হ্যাক করছে এবং নতুন করে সেটা আপনার জন্য তৈরি করছে।
৪. যখন দেখবেন প্রসেসিং বন্ধ হয়ে গেছে এবং অটোমেটিক্যালি রেজাল্ট বের হয়েছে, তখন Ok ক্লিক করুন। আপনার হ্যাক করা অ্যাপটি এখন ইনস্টলেশনের জন্য রেডি।

যেভাবে হ্যাক করা অ্যাপটি ইনস্টল করবেন:
১. এখন সময় এসেছে নতুনভাবে তৈরি হওয়া অ্যাপটি আপনার মোবাইলে ইনস্টল করার। প্রথমেই আপনার মোবাইলের হোমে গিয়ে আপনার সিলেক্ট করা ওই অ্যাপটি আনইনস্টল করুন।
২. এখন Lucky Patcher অ্যাপে ঢুকে অ্যাপটির সবচেয়ে নিচে এবং ডানপাশে দেখতে পাবেন Rebuilt & install -নামে একটি অপশন আছে। সেখানে গিয়ে Lucky Patcher ফোল্ডারটি সিলেক্ট করুন। অতঃপর Modified ফোল্ডারটি সিলেক্ট করুন। তারপর দেখতে পাবেন কতগুলো ফোল্ডার রয়েছে, যেগুলোর মধ্যে একটি ফোল্ডার আপনার হ্যাক করা অ্যাপসটির নামে তৈরি করা। সেটাতেই ক্লিক করুন। অতঃপর একটি apk ফাইল দেখতে পাবেন, যেটির আইকন সাদা রঙয়ের। সেটা ক্লিক করে ইনটল করে ফেলুন।

যেভাবে হ্যাক করবেন (খুব সোজা):

এটা সবচেয়ে সোজা কাজ। আপনি আপনার ওই হ্যাক করে ইনস্টল করা অ্যাপসটি ওপেন করবেন। তারপর অনলাইনে নগদ টাকা পে করে গেমের কয়েন/ক্যাশ/পয়েন্ট বাড়ানোর যে অপশনটি আছে, সেটা ক্লিক করুন। দেখবেন ০.৯৯ ডলার, ১০ ডলার, ২০ ডলার পে করে আপনাকে তাদের গেমের ক্যাশ/কয়েন কিনতে হবে। আপনি জাস্ট ক্যাশে ক্লিক করবেন এবং সঙ্গে সঙ্গে একটা পপ-আপ নোটিফিকেশন শো করবে। সেটাতে OK ক্লিক করুন। একটা ম্যাজিক দেখতে পাবেন ইনশাআল্লাহ!

আর, কোন অফলাইন অ্যাপের জন্য যদি প্রিমিয়াম মেম্বারশীপ লাগে, তাহলেও সবকিছু একইভাবে করবেন। মেম্বারশীপ এক্টিভ হয়ে যাবে। আপনাকে চিম্তা করতে হবেনা, প্রিমিয়াম মেম্বারদের মতোই একটা অ্যাপের সকল ফিচার আপনি ব্যবহার করতে পারবেন। কোন সমস্যা নেই।

পোস্ট দ্বারা উপকৃত হলে শেয়ার করে জানিয়ে দিন অন্যদেরও। কমেন্ট করে আপনার প্রতিক্রিয়া জানাতে একদম ভুলবেননা। পোস্টটি নিয়ে আপনার কোন প্রশ্ন, কৌতূহল, মতামত, অভিমত, পরামর্শ থাকলে নির্দ্বিধায় করতে পারেন। আসসালামু আলাইকুম।

Related Posts

12 Comments

    1. এরকম ভালোবাসা পেলে আরও নতুন নতুন টিপস ও ট্রিক্স লিখতে অণুপ্রাণিত হই ভাইয়া.. আপনাদের প্রতি আমি সত্যিই কৃতজ্ঞতা প্রকাশ করি.. ❤️ দোয়া করবেন।

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন