গেম খেলুন ও আনলিমিটেড ডলার জিতুন সবাই পারবেন

হ্যালো বন্ধুরা।আশা করি সবাই ভাল আছেন। নতুন আরেকটি আর্নিং সাইট নিয়ে আবারও চলে আসলাম আপনাদের মাঝে। আপনারা এখান থেকে আনলিমিটেড আয় করতে পারবেন।মজার মজার গেমস খেলে এখান থেকে আয় করা ছাড়াও নিতে পারবেন বিভিন্ন ধরণের গিফট কার্ড। তাছাড়া পেতে পারেন অনেক টিকেট। যা দিয়ে আপনারা বিভিন্ন লাইভ গেমসে অংশ গ্রহণ করতে পারবেন। প্রতি রবিবার এখানে স্পেশাল অফার পাবেন। অফার চলা কালীন ১০ থেকে ১০০০ ডলার ও জিতে যেতে পারেন। তাই চলুন দেরী না করে এখনি জেনে নিন এই সাইটের সব আদ্যোপান্ত।

আমার দেয়া এই রেফার লিংকে ক্লিক করলে .১০০ সেন্ট বোনাস পাবেন।এই লিংকে ক্লিক করলে সাইটটি ওপেন হবে।ডান দিকে উপরে সাইন ইন অপশন দেখতে পাবেন ওখানে ক্লিক করবেন। ওখানে ক্লিক করলে ফেসবুক ও জি মেইলের মাধ্যমে সাইন করার অপশন পাবেন। ফেসবুকে ক্লিক করলে সরাসরি আপনার ফেসবুক একাউন্ট চলে আসবে। একাউন্ট এ ক্লিক করলেই অটোমেটিক এ সাইটটিতে আপনি সাইন-ইন হয়ে যাবেন। আর যদি জিমেইল এর মাধ্যমে সাইন ইন করতে চান, তাহলে জিমেইল এ ক্লিক করবেন। প্রথমে আপনার নাম দিবেন ,আপনার নামটি দ্বিতীয়বার সিওরনামের জাগায় দিবেন।তারপর নেক্সট এ ক্লিক করবেন। এবার আপনার ইমেইল এড্রেস দিবেন।তারপর একটা স্ট্রং হার্ড পাসওয়ার্ড দিবেন। তারপর ফিনিশ বাটনে ক্লিক করবেন।ব্যাস আপনার একাউন্ট করা কমপ্লিট হয়ে গেল।এবার আপনি এখানে কাজ শুরু করতে পারেন।

প্রথমেই উপরে দুইটি ফ্রী স্পিন পাবেন। স্পিন করা শেষ হলে হলে ২০ সেকেন্ডের একটি অ্যাড চলে আসবে।অ্যাডটি দেখলে আরো দুটি নতুন স্পিন পাবেন। এভাবে প্রতি চার ঘন্টা অন্তর অন্তর চারটি করে স্পিন পাবেন। আর একাউন্ট খোলার পর থেকে প্রতিদিনই এক্সট্রা একটা স্পিন পাবেন। তারপর নিচে রয়েছে অনেক গুলো গেমস। গেমস গুলো খেলে আনলিমিটেড টিকেট আর্ন করতে পারবেন।তাছাড়া লাইভ গেমসে অংশ নিয়ে আরো বেশি টিকেট পেয়ে যেতে পারেন।একটা নির্দিষ্ট সময়ে এই লাইভ গেমস শুরু হয় আপনাকে শুরু হওয়ার সাথে সাথেই এখানে অংশগ্রহণ করতে হবে। যদি প্রথম হন তাহলে নগদ ১০০ টিকেট পেয়ে যাবেন।

তাছাড়া প্রতি রবিবার এখানে লক্ষ্য রাখবেন।কারণ রবিবার স্পেশাল অফার দেওয়া হয় এই সাইটটিতে।যেখান থেকে ভাগ্য ভালো হলে ১০০০ ডলার ও পেয়ে যেতে পারেন। তাছাড়া রেফার করেও এখানে আয় করতে পারবেন।প্রতি রেফারে পাবেন ১০ সেন্ট ও ৫০০ টিকেট।এই সাইটটি একটা ট্রাস্টেড সাইট। ১০০% পেমেন্ট করে থাকে এই সাইটটি। মাত্র 10 ডলার হলেই এখান থেকে পেমেন্ট সরাসরি পেপালে নিতে পারবেন।তার জন্য মাই অ্যাকাউন্ট এ যাবেন। নিচের দিকে উইথড্র অপশনে ক্লিক করবেন।তারপর আপনার পেপাল একাউন্ট দিয়ে অ্যামাউন্ট নির্ধারণ করবেন। তারপর কনফার্ম করবেন। ২৪ থেকে ৭২ ঘন্টার ভিতরে আপনি নিশ্চিত পেমেন্ট পেয়ে যাবেন।আশা করি বুঝতে পেরেছেন। আবারও কথা হবে পরবর্তী কোন আর্টিকেলে। খোদা হাফেজ।

 

সাইট লিংক:https://www.gamee.com/get/4by0ceda

Related Posts

5 Comments

মন্তব্য করুন