বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায়?

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়। বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায়?

বন্ধুরা নিয়ে এলাম দারুন একটি অ্যাপস আপনাদের মাঝে।বন্ধুরা গ্রীন প্রেমিকদের কাছে এ যেন এক স্বপ্নের মত। যারা গেম খেলতে খুবই ভালোবাসে তাদের জন্য এই অ্যাপসটি দারুন। তারা সারাদিন শুধু গেম খেলা কিন্তু সেখান থেকে কোন টাকা উপার্জন হয় না।

বন্ধুরা আপনারা যদি একবার এই অ্যাপসে গেম খেলেন তাহলে বুঝতে পারবেন গেমস গুলো কত সুন্দর এবং এখানে আপনি প্রতিদিন অনেক টাকা ইনকাম করতে পারবেন। তো বন্ধুরা বুঝতেই পারছেন কত ভালো একটি অ্যাপস। এখানে কিন্তু তেমন কঠিন না এখানে যে গেম রয়েছে সেগুলো বাচ্চারাও খুব সহজে খেলতে পারবে।

চলুন কথা না বাড়িয়ে আপনাদের সবকিছু বুঝিয়ে দেই কিভাবে এখানে একাউন্ট করবেন কিভাবে গেম খেলতে পারবেন। বন্ধুরা অ্যাপস লিঙ্ক আমি নিচে দিয়ে রাখব আপনারা এখান থেকে ডাউনলোড করে নেবেন।

 অ্যাপসটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

 কিভাবে এখানে একাউন্ট করবেন: বন্ধুরা এখানে একাউন্ট করা খুবই সহজ আপনি উপরের লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করে ইনস্টল করুন। দেখবেন লেখা রয়েছে গেট স্টার্ট সেখানে ক্লিক করুন। এবার দেখতে পাবেন আপনার সামনে একটি ফর্ম চলে এসেছে। সেখানে যে সকল কিছু চাইবে আপনি সেগুলো পূরণ করে রেজিস্টার বাটনে ক্লিক করুন দেখবেন আপনার অ্যাকাউন্টটি হয়ে গিয়েছে।

<

বন্ধুরা এভাবে খুব সহজে এখানে আপনি একাউন্ট করতে পারবেন তাছাড়া এখান থেকে আপনার অ্যাকাউন্ট ভেরিফাই করার কোন প্রয়োজন নেই বাড়ির কাজ ছাড়াই আপনি এখান থেকে কাজ করতে পারবেন তবে অবশ্যই আমরা যে ইমেইল টি ব্যবহার করব সেটি আমাদের হতে হবে।

 কিভাবে এখানে গেমস খেলবেন: বন্ধুরা এখানে গেম খেলা খুবই সহজ এখানে খুব সাধারন  গেম থাকে যেগুলো যেগুলো বাচ্চারাও খুব সহজে খেলতে পারবে। বন্ধুরা এখানে গেম খেলতে হলে আপনি প্রথমে প্লে গেম এখানে ক্লিক করুন।

দেখবেন আপনার সামনে চলে এসেছে। এখানে সাধারণত একটি বেলুনের গেম আসে যেখানে আপনাকে বেলুন  ফাটাতে হবে। বন্ধুরা একটি কথা আপনি এখানে অ্যাকাউন্ট করে তারপর সর্বপ্রথম আপনার একাউন্ট সেটিং এ ঢুকে আপনার যে পেপাল একাউন্ট জিমেইল রয়েছে সেটি দিবেন কারণ এখান থেকে আপনার পেপালে টাকা টি নিতে হবে।

বন্ধুরা আপনাদের যদি গেমস খেলতে ভালো না লাগে তাহলে এগুলো আমাদের বাসার ছোট ভাই-বোনদের কাছে দিয়ে দিব তারা খেলবে আনন্দ পাবে তার বিনিময়ে আমাদের টাকা ইনকাম হবে। এভাবেই আপনি খুব সহজে গেম খেলে অর্থ উপার্জন করতে পারবেন এবং সেই অর্থে আপনার পেপাল একাউন্টে নিয়ে নিতে পারবেন।

Related Posts

19 Comments

মন্তব্য করুন