গেম খেলে ও ভিডিও দেখে হাজার টাকা আয় করার জন্য চমৎকার একটি এ্যাপস সম্পর্কে জানতে পোস্টটি পড়ুন।

সকল অনলাইন বন্ধুদের জানাই আন্তরিক অভিনন্দন। আসলে আমরা প্রত্যেকেই চাই প্রচুর পরিমানে আয় করতে। তাই হয়ত অনেকেই বিভিন্ন রকম কাজের সাথে যুক্ত হয়ে অনেকভাবে আয় করেন। কিন্তি যদি মোবাইলে আয় করা যায়, সেটা কেমন হবে।

আপনাদেরকে আমার মিথ্যা বলে কোনো লাভ নেই। তার কারণ হলো মোবাইলে আয় করার যে পদ্ধতিগুলো আছে, সেগুলো থেকে আপনি হয়ত রাতারাতি বড়লোক হতে পারবেন না, কিন্তু বেশকিছু পরিমান হাতখরচের টাকা কিন্তু আয় করতে পারবেন।

আজকের আলোচনার বিষয়টি একটি এ্যান্ড্রয়েট এ্যাপসকে ঘীরে। অর্থাৎ যে এ্যাপসটি আপনার মোবাইলে ব্যবহার করে আয় করবেন। এ্যাপসটির নাম Big Time Cash. Make Money Free. প্লেস্টোরে গিয়ে Big Time Cash লিখে সার্চ করলেই এ্যাপসটি পেয়ে যাবেন। নিচের পিকচারে লক্ষ্য করুন প্লেস্টোরে পাবেন এই এ্যাপসটিঃ

এই এ্যাপসে গেম খেলে, রেফার করে, ভিডিও দেখে এবং বিজ্ঞাপন দেখে আয় করতে হবে। তো চলুন কিভাবে কি কি কাজ করতে হবে সবকিছু বিস্তারিতভাবে আপনাদের সাথে শেয়ার করি।

প্রথমে প্লেস্টোর থেকে এ্যাপসটি ডাউনলোড করে ইন্সটল করে নিন। উপরের পিকচারটির লোগো দেখে এ্যাপসটি ডাউনলোড করে নিবেন। ইন্সটল হয়ে গেলে এ্যাপসটি ওপেন করে সাইনআপ করতে হবে।

<

সাইনআপ ফর্মে ইজারনেম, জিমেইল, পাসওর্য়াড ও ক্যাপচার দিয়ে সাবমিট করুন। তারপর আপনার জিমেইলে একটি মেইল যাবে সেটিতে একটি লিঙ্ক যাবে সেটি ক্লিক কনফার্ম করে নিন। এরপর এ্যাপসটি পুনারায় ওপেন করে জিমেইল ও পাসওর্য়াড দিয়ে লগিন করুন। লগিন করার পর আপনার আয় করার জন্য যাবতীয় কাজ শুরু হবে।

কী কী উপায়ে আয় করতে পারবেন?

১.আপনি বিভিন্ন রকমের গেম                                খেলে আয় করতে পারবেন।

২. ভিডিও দেখে দেখে
আয় করতে পারবেন।

৩. রেফার করে আয় করতে
পারবেন।

৪. এ্যাড দেখে আয় করতে
পারবেন।

৫. স্পিন করে আয় করতে
পারবেন।

৬. লটারির মাধ্যমে আয়
করতে পারবেন।

এই এ্যাপসটির মিনিমাম পেমেন্ট হলো $১০ ডলার। অর্থাৎ আপনার এ্যাকাউন্টে যখন $১০ হবে, তখন আপনি পেপালের মাধ্যমে টাকাটা তুলতে পারবেন।

ধন্যবাদ আপনাদের শুভকামনা আশা করছি।

Related Posts

12 Comments

মন্তব্য করুন