গেম খেলে টাকা ইনকাম করার সেরা এ্যাপ

টাকা ইনকাম করতে কে না চায়? ছোট বড় ছেলে কিংবা মেয়ে আমরা সবাই টাকার পাগল। আর এই টাকা আয় করতে যদি কোন ধরনের ভালো উপায় থাকতো তাহলে কতই না মজা  হতো। শুনেছি অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করা যায় কিন্তু কিভাবে?হ্যা আপনি ঠিকই শুনেছেন এগুলো বাস্তব এবং সত্যি। এই লেখাটি প্রকাশিত হয়েছে শুধুমাএ অনলাইনে গেম খেলে সপ্তাহে কমপক্ষে এক হাজার টাকা ইনকাম করার উপায় জানানোর জন্য।এই এ্যাপটির নাম হচ্ছে gamee.গেম খেলে আজীবন টাকা ইনকামের জন্য এটি খুবই জনপ্রিয় এবং বিস্তৃত একটি এ্যাপ।

যেভাবে একাউন্ট তৈরি করবেন!

রেজিষ্ট্রেশন পদ্ধতিঃ- ১

প্রথমেই নিচের দেওয়া লিংকে ক্লিক করুন।Let’s play to win cash prizes! Join me on GAMEE.👇
https://www.gamee.com/get/0tllqi76
তারপর রেজিষ্ট্রেশন ফরম পূরণ করে দিন। জিমেইল confirm করে একাউন্টটি Active  করুন। তারপর লগইন করে গেম খেলে টাকা ইনকাম শুরু করুন।

রেজিষ্ট্রেশন পদ্ধতিঃ- ২

এই লিংকে ক্লিক করার সাথে সাথেই তাদের ওয়েবসাইট এ প্রবেশ করবেন। তারপর তাদের App ডাউনলোড করে একাউন্ট তৈরি করুন।খুব সহজ উপায় তাই না। হু ইনকাম করার জন্য আরও সহজ পদ্ধতি রয়েছে।

যেভাবে টাকা ইনকাম করবেন!

একাউন্টটি তৈরি করার সাথে সাথেই কমপক্ষে ৩ থেকে ৪ বার স্পিন করার সুযোগ পাবেন। আপনার ভাগ্য সুপ্রসন্ন হলে আপনি ১ থেকে ২ ডলার তাৎক্ষণাৎ পাবেন। আর পয়েন্ট ৫০০ + আপনার একাউন্টে যোগ হয়ে যাবে। এখন প্রতিটি রেফার করে $0.10 ডলার এবং ৫০০ পয়েন্ট ইনকাম করতে পারবেন। আর প্রতি সপ্তাহে একবার ড্র হয়ে থাকে। ভাগ্য ভালো হলে লটারিতে জয় হয়ে কমপক্ষে $2 থেকে 1111 ডলার পেতে পাড়েন। তাহলে আর দেরি কেন
এক্ষুনি শুরু করুন। ১০০% পেমেন্ট নিন।

যেভাবে পেমেন্ট নিবেন!

পেমেন্ট নেওয়ার জন্য আপনার দরকার হবে একটি পেপাল একাউন্ট। আপনার যদি তা না থাকে তাহলে আপনি আমার পেপাল একাউন্ট এ ডলার দিবেন আমি আপনার বিকাশ নম্বর এ পেমেন্ট করে দিব।আর হে কমপক্ষে $10 ডলার  মিনিমাম উইথড্র। আর এটি করা ১ সপ্তাহের কাজ মাএ।যত গেম খেলবেন তত ইনকাম করতে পারবেন।

আজ শেষ করছি পরবর্তী পোস্ট পড়ার জন্য আমন্ত্রণ জানিয়ে বিদায় নিচ্ছি ভালো থাকুন সবসময়ই। আল্লাহ হাফেজ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন