গেম খেলে নিয়ে নিন পে পাল ক্যাশ অথবা এমাজন গিফট কার্ড।বেস্ট ট্রিক্স এন্ড টিপ্স

 আসসালামু আলাইকুম, আপনারা সবাই কেমন আছেন? আশা করি অনেক বেশি ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে ভালো আছি।প্রত্যহ আমি আমার আইডি থেকে নতুন নতুন ব্লগ নিয়ে আসছি।ঠিক তেমনি আজও একটি ব্লগ নিয়ে এসেছি।আপনাদের সামনে আজ আমি আমার ব্লগ উপস্থাপন করতে যাচ্ছি।তো আজকে আমি আলোচনা করব কিভাবে গেম খেলে এমাজন গিফট কার্ড অথবা পে পাল ক্যাশ কার্ড পাবেন। কাজেই এই বিষয়টি ইন্টারেস্টিং।

প্লে স্টোরের একটি এপ আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি।এপটি ব্যাবহার করে গেম ইন্সটল করে অই গেমটি খেলবেন,আর অটোমেটিক আপনার পয়েন্ট বাড়তে থাকবেন।কাজেই চলুন বিষয়টি নিয়ে আলোচনা করা যাক। 

এপটির নাম Play Spot. এপটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। এপটি ব্যাবহারে প্রথম্ বার লগ ইনে পাবেন ৫,০০০ কয়েন।পরে এই কয়েন বাড়তে থাকবে আপনি যত গেম খেলেন তার উপর ভিত্তি করে।মোট ২০,০০০ কয়েন হলে আপনি উইথড্র পাবেন ২০ ডলার পে পাল ক্যশ অথবা ২২ ডলার এমাজন গিফট কার্ড।এপটিতে লগ ইনে আপনাকে বিভিন্ন ফিচার দেখাবে।তারপর আপনাকে এপটিতে থাকা গেম গুলো ডাউনলোড করে নিতে হবে।চাইলে আপনি যেকোনো একটি গেম প্লে স্টোর থেকে ইন্সটল করে নিয়ে গেমটি খেলা শুরু করে দিন।অতঃপর আপনাকে গেম খেলা অনুযায়ী প্রতিটি ম্যাচ খেলার পরপরই অটোমেটিক ১০০-৫০০ কয়েন জমতে থাকবে।আপনি চাইলে দিনে ২০০০-৫০০০  কয়েনও জমাতে পারবেন।আপনার দরকার পরবে এক্সট্রা ১৫০০০ কয়েন মাত্র পে পালে নিয়ে নিতে।কাজেই এপটি ট্রাই করতে পারেন।এছাড়াও এড দেখে ১০ কয়েন।আবার এপ ইন্সটল করেও আপনি এখান থেকে কয়েন নিতে পারবেন।তবে এ অফার লিমিটেড এবং ১ মাস পর পর দেয়। আর কয়েনও দিবে অনেক।আপনি চাইলেই এখান থেকে গুগল প্লে গিফট কার্ডও নিতে পারবেন। এমনকি এমাজন সহ,আইটোন গিফট কার্ড কয়েন দিয়ে এখান থেকে রিডিম করা যায়।এপটি এখন প্লে স্টোরে এভেইলেবেল। তবে ক্যাশ পে পালে নিবেন কিভাবে তা নিয়ে দুশ্চিন্তায় পড়তে পারেন।তাই আপনি পে পাল একাউন্ট করিয়ে নিতে পারেন। আমি লিংক দিয়ে দিচ্ছি কিভাবে বাংলাদেশ থেকে বাংলাদেশের নম্বরে পে পাল একাউন্ট খুলবেন।আর এতেও ঝামেলা হলে গুগল প্লে গিফট অথবা এমাজন গিফট কার্ড নিয়ে নিবেন।আর মাধ্যমে আপনারা অনলাইন কেনা কাটা করতে পারবেন।তো এটাই হলো আমার ব্লগের আলোচ্য বিষয়।

               

 

অবশ্যই পড়বেনঃ 

#অনালাইন আয়ের বাংলাদেশি বেস্ট সাইট।Grathor.com

#দ্রুত গতিতে ফোন চার্জ করুন।Grathor.com

তো আজ এ পর্যন্ত।দেখা হবে অন্য আরেকটি পোস্টে।সে পর্যন্ত সবাই ভালো ও সুস্থ থাকবেন।আর হ্যা, নিশ্চয়ই করোনা ভাইরাসের ভয়াভহতার ব্যাপারে অবগত আছেন।কাজেই ঘরে থাকুন,সুস্থ থাকুন।সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি।খোদা

 

 

Related Posts

6 Comments

  1. আপনার পোস্টটি অত্যন্ত গুরুত্বপূর্ণ আমাদের জন্য।আপনার পোস্টে আমাদের অনেক উপকারে এসেছে বিশেষ করে আমার পার্সোনাল ভাবে অনেক উপকারে এসেছে আমি আপনাকে ধন্যবাদ জানাই এরকম একটি পোস্ট করে আমাকে উপকৃত করার জন্য

মন্তব্য করুন