গ্রাথর কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করছি ,আশা করছি আপনারা বিষয়টি দেখবেন

গ্রাথর কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করছি ,আশা করছি আপনারা বিষয়টি দেখবেন

আমার প্রিয় গ্রাথর ডট কম , যখন থেকে আমি কাজ করছি তখন থেকেই আমি পছন্দ করি ,এপর্যন্ত আমার লেখা অনেকগুলো আর্টিকেল রয়েছে এই ওয়েবসাইটে । আর আমি প্রতিদিন সবচেয়ে বেশি আর্টিকেল সাবমিটও করি । আর সেগুলো সবগুলোই পাবলিশ করা হয়, এজন্য আমি কৃতজ্ঞ ।

কিন্তু কিছু জিনিস নিয়ে সমস্যার সৃষ্টি হয়েছে । সেগুলো নিয়ে আমি বিস্তারিত কথা বলবো আর গ্রাথর কর্তৃপক্ষ থেকে সমাধান আশা করছি —

সমস্যা ১ :-

কিছু দিন হলো এরকম সমস্যার সৃষ্টি হয়েছে । আমি আপনাদের ওয়েবসাইটে ক্রোম ব্রাউজার ছাড়া লগিন করতে পারছিনা । আমি প্রথমে ভাবলাম মনে হয় আর লগিন করতে পারবোনা ,তবে কয়েকদিন পর আমি আবার লগিন করতে পারলাম , বেসিকালি আমি অন্য ব্রাউজার থেকে গ্রাথর ডটকম সাইটটিতে লগিন করি । কিন্তু মাঝে মাঝেই এই সমস্যার সৃষ্টি হচ্ছে, পরে আবার ঠিক হয়ে যাচ্ছে । কিন্তু আগে এরকম হতো না । তাই আপনারা দেখবেন এই বিষয়টা । আর সমাধান আশা করছি ,কারন আপনাদের এই সাইট টি ধীরে ধীরে জনপ্রিয় হয়ে ওঠছে ,আর সকলে ক্রোম ব্রাউজার ইউজ করেন না ।

সমস্যা ২ :-

আপনার পেমেন্ট নিয়ে । এখানে আপনারা ১০০০ টাকা না হলে পেমেন্ট করেন না , এতে অনেক আর্টিকেল রাইটার তাদের ধৈর্য্য হারিয়ে ফেলেন, কারন একে একে ১০০ টা আর্টিকেল লিখলে তারপরে গিয়ে ১০০০ টাকা হবে তার পর পেমেন্ট নিতে পারবো । এই সিস্টেম টা যদি কমে নিয়ে আসতেন তাহলে আমাদের মতো ছোটোখাটো আর্টিকেল রাইটাররা নিজের পকেট খরচ বের করতে পারতাম । আমার মতে ৫০০ টাকা করলেই ভালো হতো । যদিও আপনারা পেমেন্ট করেন তাড়াতাড়ি । অনুগ্রহ পূর্বক আপনারা সমাধান করার চেষ্টা করবেন । আমার মনে হয় ,তাহলে অনেক রাইটার পাবেন ।

সমস্যা ৩ :-

আপনারা বলেছেন আর্টিকেল ভালো হলে ১০০ টাকা পর্যন্ত দিবেন কিন্তু আমি একটি আর্টিকেল ৮০০ — ১০০০ শব্দের আর্টিকেল লিখেছিলাম, তারপর সাবমিট করেছিলাম কিন্তু ১০ টাকার বেশি যোগ হয় না । এই বিষয় টার জন্য আমি সবসময়ই ৪০০ শব্দের আর্টিকেল লিখি । এখানে সমস্যা টা আপনাদের, কারন আমি যদি ১০০০ শব্দের একটা আর্টিকেল লিখি তাহলে গুগলে রেংক হবে ইজিলি , এতে কিন্তু উপকার আপনাদের হবে ,রেংক হলে আপনারা বেশি ভিজিটর পাবেন । আর ৪০০ শব্দের আর্টিকেল ওতো রেংক হয় না । আশা করছি এটাও সমাধান করার চেষ্টা করবেন ।

সমস্যা ৪ :-

এটা কোনো সমস্যা নয় ,বরং একটা আবদার, এটা হলো লেখাপড়া বিষয়ক একটা ক্যাটাগরি তৈরী করুন ,কারন লেখা পড়ার ব্যাপারে অনেক অনেক পোস্ট লিখতে পারবো । হাজারো আর্টিকেল লিখে শেষ করা যাবে না ,এতো আর্টিকেল লিখা সম্ভব, তাই অনুগ্রহ করে একটা ক্যাটাগরি তৈরী করবেন ।

সবশেষে বলবো ,সমস্যা গুলো সমাধান করলে আপনার ওয়েবসাইট এর রেংক করবে তাড়াতাড়ি । অদূর ভবিষ্যতে আমাদের প্রিয় ওয়েবসাইট টি বাংলাদেশের নাম্বার ওয়ান ওয়েবসাইট হিসেবে গড়ে উঠবে ,এই আশা নিয়ে শেষ করছি ।

আর ভূল কিছু বললে ক্ষমা দৃষ্টি তে দেখবেন, ধন্যবাদ ।

Related Posts

11 Comments

  1. আপনার পেমেন্ট নিয়ে । এখানে আপনারা ১০০০ টাকা না হলে পেমেন্ট করেন না , এতে অনেক আর্টিকেল রাইটার তাদের ধৈর্য্য হারিয়ে ফেলেন, কারন একে একে ১০০ টা আর্টিকেল লিখলে তারপরে গিয়ে ১০০০ টাকা হবে তার পর পেমেন্ট নিতে পারবো । এই সিস্টেম টা যদি কমে নিয়ে আসতেন তাহলে আমাদের মতো ছোটোখাটো আর্টিকেল রাইটাররা নিজের পকেট খরচ বের করতে পারতাম । আমার মতে ৫০০ টাকা করলেই ভালো হতো । যদিও আপনারা পেমেন্ট করেন তাড়াতাড়ি । অনুগ্রহ পূর্বক আপনারা সমাধান করার চেষ্টা করবেন । আমার মনে হয় ,তাহলে অনেক রাইটার পাবেন ।

  2. এই বিষয়ে আংশিক কিছু মন্তব্য করেছিলাম সাইট টির সাপোর্ট টিম কে জিমেইল এ, তবে এখনো কোন সাড়া পাই নি,তারা তাদের পোস্ট কিভাবে করতে হয়,কেন ছবি সাবমিট হয় না,তাদের পুরাতন ভার্সনেই পড়ে আছেন,এখানে কিন্তু একজন ভালো লেখকের সঠিক মুল্যায়ন এখনো তারা করে উঠতে পারেনি।আমার এই সাইট টার প্রতি বিশেষ অনুরোধ যাতে তারা এই বিষয় গুলো ভালোভাবে বিবেচনা করেন,ধন্যবাদ।

মন্তব্য করুন