গ্রাথর থেকে রেফার করে কিভাবে ইনকাম করবেন? প্রতি রেফারে ৪০ টাকা

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক পাঠিকা করো না আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছে। আপনারা সকলেই যে যার অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি সবসময়।

আজকাল শিক্ষার্থীরা পড়াশোনার পাশাপাশি অনলাইনে করতে চান। অনলাইনে আয় করতে গেলে আপনি যেমন লাভবান হবেন এবং ক্ষতির সম্মুখীন ও হতে পারেন। কারণ বর্তমানে অনলাইন আয় নামে অনেক ধরণের প্রতারণা শুরু হয়ে গেছেন।

অনেকে আয়ের কথা বলে আপনার কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছে। সেই সাথে মূল্যবান সময় যাচ্ছেই। আমরা যারা শিক্ষার্থী রয়েছি তারা আয় করা নিয়ে নিয়ে অনেক ঝামেলার সম্মুখীন হয়ে থাকি। কারণ প্রথমত আমরা কোন কাজ জানিনা, দ্বিতীয়ত আমরা কোন কাজ করব তা নিয়ে সঠিক ধারণা করতে পারিনা। তাই আমাদের অনলাইনে কাজ করা নিয়ে প্রায়ই হিমশিম খেতে হয়।

অনলাইনে আপনি কন্টেন্ট রাইটার হিসেবে নিজের ক্যারিয়ার গঠন করতে পারেন। বাংলাদেশে এমন অনেক প্রতিষ্ঠান রয়েছে যারা বাংলা কন্টেন্ট রাইটার খুঁজে থাকেন। আপনি ক্যারিয়ার গঠন করতে পারেন এই সেক্টরে। এই সেক্টরে ক্যারিয়ার গঠন করলে আপনি পেয়ে যাচ্ছেন অফুরন্ত আয়ের সুযোগ।

তেমনি স্বনামধন্য একটি সাইট হলো Grathor.com. এই সাইটে আপনি বাংলা কন্টেন্ট লিখে টাকা আয় করতে পারবেন। এই সাইটে আপনাকে কাজ করে টাকা আয়ের অফুরন্ত সুযোগ রয়েছেই। এই সাইটে কাজ করতে হলে আপনাকে সবার আগে একটি৷একাউন্ট খুলতে হয়। আপনাদের সুবিধার কথা চিন্তা করে নিচে সাইটটি সম্পর্কে আলোচনা করা হলো।

https://grathor.com
সাইটে একাউন্ট খুলতে হবে। এই সাইটে আপনি রেফার করে রয়েছে টাকা আয়ের অফুরন্ত সুযোগ রয়েছে। আপনি সাইটে রেজিষ্ট্রেশন করেই পেয়ে যাবেন একটি রেফারেল লিংক। সেই লিংকটি আপনি যেকোনো বড় গ্রুপ সমূহে শেয়ার করলে কেউ যদি আপনার সেই রেফারেল লিংকটি ওপেন করে রেজিস্ট্রেশন করে থাকে তাহলে রেফারেল বোনাস নীতিমালা অনুযায়ী আপনি পেয়ে যাবেন ৪০ টাকা পর্যন্ত কমিশন। তাহলে আর দেরি কেন? রেফার শুরু করে দিন আর আয় করতে থাকুন grathor.com থেকে।

ধন্যবাদ সবাইকে।সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হব আপনাদের সামনে।
মাস্ক পড়ুন
সুস্থ থাকুনক

Related Posts