গ্রাথোর ডেস্ক; আপডেট ভার্সন বনাম আগের পুরাতন ভার্সন

আসসালামু আলাইকুম প্রিয় ভিউয়ার্স, গ্রাথোর রাইটার্স ও গ্রাথোর টিম,

আশা করি সবাই নিজ নিজ অবস্থানে ভালো আছেন।

আপনারা সবাই জানেন ও বিশ্বাস করেন যে গ্রাথোর আমাদের মতে ছোটো খাটো রাইটার্সদের লেখার হাতকে আরও সম্প্রসারিত করার লক্ষ্যে ফ্রী রেজিষ্ট্রেশন করে লেখালেখির এক অভিনব সুযোগ করে দিয়েছেন। এর জন্য গ্রাথোর টিমকে আপনাদের সবার পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

গত কিছুদিন ধরে গ্রাথোর টিমের সর্বোচ্চ মেধা প্রয়োগের ভিত্তিতে আমাদের মতো লেখকদের ইনকাম ও যাবতীয় সুযোগ সুবিধাকে আরেকটু বাড়িয়ে দেওয়ার জন্য তারা গ্রাথোর একাউন্টকে প্রিমিয়াম একাউন্টে রুপান্তরিত করার পদ্ধতি যুক্ত করেছেন।

এতে করে আমরা একদিকে যেমন আমাদের একাউন্টকে সুরক্ষিত রাখতে পারবো অপরদিকে আমাদের ইনকামটাও বেড়ে যাবে।

আপনারা জানেন, গ্রাথোরের সুদক্ষ টিম আমাদের লেখার মান বিশ্লেষণ করে পুরাতন ভার্সনে ১০ টাকা থেকে ১০০ টাকা পর্যন্ত দিতেন। আর এখন দিচ্ছেন মানভেদে ৮ টাকা থেকে ৫০ টাকা পর্যন্ত। সেইসাথে নিয়ম বহির্ভূত কাজ করলে সহজেই একাউন্ট ব্লক করে দিতেন।

<

অপরদিকে, প্রিমিয়াম একাউন্টে লেখার মানভেদে দিচ্ছেন ১০ টাকা থেকে ১০০ টাকা পর্যন্ত যা আগের ভার্সনেও ছিলো। সেই সাথে একাউন্টের সর্বোচ্চ সুরক্ষা দিচ্ছেন। নিয়ম বহির্ভূত কাজ হয়ে গেলে বারবার ওয়ার্ন করা ছাড়া একাউন্ট ব্লক করছেন না। গ্রাথোর টিমের এই আইডিয়াকে আবারো সাধুবাদ জানাই।

হে বিশ্বস্ত গ্রাথোর টিম,

আমরা আশা করছি আপনাদের এই বিশ্বস্ততা আরও বহুলাংশে বাড়িয়ে আমাদের প্রতি আরও বেশি বেশি সুদৃষ্টি দেবেন যাতে আমরা আপনাদের সাথে থেকে নিজেদের সর্বোচ্চ মেধা খাটিয়ে আপনাদের সাথে থাকতে পারি এবং নিজেরা আর্থিকভাবে একটু স্বচ্ছল হতে পারি। ছোট খাট ভুল আমরা করতেই পারি, আমাদের ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আপনাদের সাথে অনেকটা পথ পাড়ি দিতে চাই।

সবশেষে গ্রাথোর রাইটার্সদের বলবো, আপনারা আপনাদের মেধা ব্যয় করে গ্রাথোরে বিভিন্ন টপিকসের উপর অর্থবহ লেখনি লিখবেন যাতে পাঠকদের সামান্যতম হলেও জ্ঞান অর্জিত হয়।

পোষ্টটি পড়ে আপনাদের সুচিন্তিত মতামত কমেন্ট বক্সে জানাবেন।

গ্রাথোর টিমসহ সবাইকে ধন্যবাদ।

 

 

Related Posts

7 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন