গ্রাথোর পোস্ট এ বেশি ভেউ বেশি বোনাস । গ্রাথোর পোস্ট এসইও করুন grathor post seo।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে গ্রাথোর এর পোস্ট এর এসইও নিয়ে আলোচনা করব। seo সকল পোস্ট বা ভিডিও তে করা দরকার। কিন্তু আজকের টা স্পেশাল ভাবে শুধু গ্রাথোর এর জন্য। আপনি এই পদ্ধতি গুলো ফলো করলে আগের তুলনায় ভালো ভিউ পাবেন আশা করি।

সবার প্রথম এ বলে রাখি গ্রাথোর একটি উন্মুক্ত প্লাটফর্ম। এখানে সবাই ইনকাম করতে পারবে ব্লগ লেখার মাধ্যমে। এখানে আপনার ব্লগ পোস্ট ভিউ হলপ আপনি টাকা পেতে থাকবেন। এবং ১ হাজার ভিউ হলে একটা পোষ্ট ভিউ বোনাস পাবেন। তাই পোস্ট টা আপনার একটু হলেও কাজে লাগবে।

এখন মূল পোস্ট এ আসা যাক। গ্রাথোর যেহতু অনেক দিন ধরে আছে তাই অলরেডি এটা গুগল এ ভালে রেংক এ আছে। এখানে কেন পোস্ট লিখে রেংক এ যাওয়ার জন্য আপনাকে খুব কষ্ট করতে হবে না। আপনি খুব সহজে এখানে গুগল এর টপ এ যেতে পারবেন।

সর্বপ্রথম আপনাকে টাইটেল রিচার্জ করতে হবে । যত ভাল টাইটেল দিবেন তত টপ এ যেতে পারবেন। শুধু ভাল একটা টাইটেল দিয়ে গ্রাথোর এর পোস্ট এ আপনি রেংক এ যেতে পারবেন। যত উসার ফ্রেন্ডলি টাইটেল ব্যাবহার করবেন তত বেশি ভিউ পাবেন।

এখন একটা নতুন বিষয় শেয়ার করব যেটা অনেক এ হয়তো যানেন না। গুগল সবসময় বোল্ড অংশ আগে রিট করে। তাই আপনার পোস্ট এর যে অংশগুলো লিখে মানুষ সার্চ করতে পারে বলে মনে করেন তাহলে সেগুলে বোল্ড করে রাখবেন। তাহলে আপনার পোস্ট অনেক অর্গানিক ভিউ পাওয়ার সম্ভাবনা থাকবে।

<

গ্রাথোর এ ট্যাগ ব্যবহার এর ক্ষেএে একটু কম স্বাধীনতা রয়েছে। এখানে আপনি খুব বেশি ট্যাগ ব্যবহার করতে পারবেন না। তাই চেষ্টা করবেন যতগুলো ট্যাগ ব্যবহার করেম সেগুলো যাতে ভালো হয়। এখানে আপনি ২/৩ টা ট্যাগ ব্যবহার করতে পারবেন।

পোস্ট লেখার সময় টার্গেট কিওয়ার্ড পোস্ট এ ৩/৪ বার ব্যবহার করবেন। এর থেকে বেশি ও ব্যবহার করতে পারবেন। তবে অনেক বেশি বার ব্যবহার করবেন না।

পোস্ট এর মাঝখানে ইমেজ প্রয়োজন হলে ইমেজ ব্যবহার করবেন। ইমেজ ব্যবহার করার আগে আপনি ফাইল থেকে ইমেজ এর নাম পরবর্তন করে নিতে পারেন। আপনার পোস্ট এর টাইটেল না মেইন কিওয়ার্ড ইমেজ এ দিবেন। তাহলে ইমজ এর কারনে আপনার পোষ্ট সার্চ এ টপ এ যাবে। এছাড়াও আপনি alt tax এ আপনার পোস্ট এর কিওয়ার্ড ব্যবহার করতে পারেন।

সর্বশেষ পোস্ট এর নিচে রিলেটেড কিওয়ার্ড দিতে পারেন। আমি নিজে কিছু কিওয়ার্ড দিয়ে দেখিয়ে দিচ্ছি। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফিজ।

রিলেটেড কিওয়ার্ড

গ্রাথোর পোস্ট এসইও
ওয়েবসাইট পোস্ট এসইও
grathor post seo
blog post seo

মোবাইল দিয়ে seo

এসইও করার সহজ পদ্ধতি

Related Posts