গ্রামীণফোনে ধামাকা অফার,১৬ জিবি ইন্টারনেট মাত্র ৩৯৯ টাকায়

 

শুভ নববর্ষ,,,
সবাইকে নববর্ষের শুভেচ্ছা। বন্ধুরা গ্রাথোর.কম এর মাধ্যমে আমরা সবসময় নতুন নতুন বিষয়ের সাথে পরিচিত হয়।যেমন:মহামারী করোনা ভাইরাস,ইন্টারনেট,কম্পিউটার ব্যবহার,বিভিন্ন ধরনের ইনকাম সাইট,চলমান বিভিন্ন ধরনের অফার।যার দ্বারা আমরা গ্রাথোর.কম এর ব্যবহার কারীরা সবসময় উপকৃত হয়েছি।

আজ আমি আপনাদের মাঝে তেমন একটি অফার নিয়ে আলোচোনা করব।এটা মূলত গ্রামীন ফোন সিম ব্যবহার কারীদের জন্য। আমার ধারণা মতে বাংলাদেশের শতকরা ৯৯% মানুষ গ্রামীণ ফোন সিম ব্যবহার করে।
আমরা যারা ইন্টারনেট ব্যবহার করি তাদের সবসময় মেগা বাইট এর প্রয়োজন হয়।
গ্রামীন ফোন সবসময় তাদের ব্যবহার কারীদের জন্য নতুন নতুন অফার দিয়ে থাকে।আর গ্রামীন ফোন এর নেটেওয়ার্ক এর একটা সুবিধা হলো বাংলাদেশের সর্বত্র যায়গা থেকে ৩জি ও ৪জি নেটওয়ার্ক ব্যবহার করা যায়।
আজ যে অফার শেয়ার করব সেটি নিতে হলে আপনাকে অবশ্যই গ্রামীণ ফোন ব্যবহার কারী হতে হবে।এবং আপনার হাতে একটা গ্রামীণ ফোন এর সিম কার্ড থাকতে হবে।তবে এই অফার টি হয়তো সবাই নিতে পারবেন না।এই অফারে আছে ১৬ জিবি (গিগা বাইট) ইন্টারনেট, যেখানে ১২ জিবি (গিগা বাইট) ৩জি ইন্টারনেট এবং ৪ জিবি(গিগা বাইট) ৪জি ইন্টারনেট ।যার মেয়াদ থাকবে ৩০ দিন।এবং এই অফারটি কিনতে আপনার ফোনে ৩৯৯ টাকা থাকতে হবে।

চলুন বন্ধুরা অফার টি নেওয়া যাক।
প্রথমেই চলে যান আপনার ফোনের কল অপশনে।পুনুরায় চেক করুন আপনার মোবাইল ফোনে গ্রামীণ ফোনের সিম আছে কি নেই না থাকলে সিম কার্ড তুলে নিন।
তারপর যেই কাজটি করবেন সেটি হলো আপনাকে একটি কোড ডায়াল করতে হবে।
কোডটি হলো

*১২১*৩৩৯২#

এই নাম্বার টি ডায়াল করলেই আপনি পেয়ে যাবেন ১৬ জিবি( গিগা বাইট) ইন্টারনেট।
আর অবশ্যই আপনার ফোনে ৩৯৯ টাকা থাকতে হবে।অন্যথায় আপনি এই অফারটি নিতে পারবেননা।

<

আর বন্ধুরা এই ইন্টারনেট দিয়ে আপনি সব রকমের কাজ করতে পারবেন।
সবাই এই অফারটি নেওয়ার চেষ্টা করুন।

ধন্যবাদ সবাইকে।

Related Posts

39 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ২৩০ টাকা বোনাস ৩০০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/earning-site-3778

মন্তব্য করুন