গ্রামীণফোন চালু করল শক্তিশালী ভোল্টি সেবা!

আসসালামু আলাইকুম

বর্তমানে বাংলাদেশের বৃহত্তম অপারেটর গ্রামীণফোন তাদের একটি ভোল্টি সেবা চালু করেছে যার মাধ্যমে আমরা আরো দ্রুত ইন্টারনেট এবং অনেক সেবা দ্রুত পেতে পারি।

হয়তো আপনারা অনেকেই ভাবছেন এই ভোলটি সেবা টা আবার কি বলতেছে বা তাকে কি বোঝানো হয় যার মাধ্যমে খুব সহজেই স্পষ্ট ভাবে কথা বলা খুব দ্রুতই স্পীডে ইন্টারনেট ব্যবহার করা যায় এটা হল ভোল্টি সেবা অর্থাৎ কোনো প্রকার বাধা বিপত্তি ছাড়াই খুব ক্লিয়ার ভয়েসে কথা বলা এবং খুব দ্রুত স্পীডে ইন্টারনেট ব্যবহার করার নামই হলো এই পরিষেবা।

এই সেবার মাধ্যমে আমরা এখন থেকে গ্রামীন সিমে খুব দ্রুত ইন্টারনেট এবং খুব স্পষ্ট ভাবে কথা বলতে পারব।

মূলত তাছাড়া এই সেবাকে ফোরজির উচ্চগতিসম্পন্ন বলা হয় এবং এই ফোরজি / এলটিই এই ভোল্ট এর মাধ্যমে গ্রাহকরা আরো দ্রুত সম্পন্ন কাজ করতে পারবে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন গ্রাহকদের উন্নত সেবার জন্য আমরা নিরলস কাজ করে যাচ্ছি আমাদের এই কাজের মাধ্যমে আশাকরি গ্রাহকরা আরো উন্নত এবং দ্রুত সেবা দিতে পারবে

মূলত এই ভোলটি সেবা কিন্তু প্রত্যেক গ্রাহক উপভোগ করা পারবেনা নির্দিষ্ট গ্রাহকদের জন্য এই ভোল্টি সেবাটি উপভোগ করা যাবে এই সেবা গ্রাহকের উপভোগ করার জন্য গ্রাহকের সিম কার্ড লাগবে কোন ধরনের ফোনে এটি ব্যবহার করা যাবে তাদের ওয়েবসাইটে প্রকাশ করেছে গ্রামীণ।

তাদের ওয়েবসাইটে কিছু সামর্থ্য অনুযায়ী হ্যান্ডসেট প্রকাশ করেছে যেই ফোনগুলোর মাধ্যমেও এই পরিষেবাটি গ্রহণ করা যাবে এছাড়াও পরবর্তীতে যদি কোন নেটওয়ার্ক পরিবর্তন করা হয় অথবা কোন কোন ফোন আবার সমর্থন সেটাও এই ওয়েবসাইটে আপডেট করে দেয়া হবে এই ভোল্টি সেবাটি গ্রহণ করার জন্য ফোরজি সিম এবং ফোরজি হ্যান্ডসেট এবং সেটিং গুলো সঠিক থাকতে হবে তাহলে একজন গ্রাহক এই ভোলটি সেবা সমস্ত সেবা গুলোই পাবেন।

একটা কথা বলে রাখি সেটা হলো এই ভোলটি সেবা হলো একটি গতিসম্পন্ন ইন্টারনেট সেবা এবং সুন্দর কথা বলার জন্য একটি মাধ্যম আশা করি তাদের এই ভোল্টি সেবাটি কিছুদিনের ভিতরেই রিলিজ হবে এবং আপনারা সেই সেবাগুলো পাবেন।

তো আপনাদের সুবিধার জন্য আরও যদি এই ভোলটি সেবা সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে আপনাদের সুবিধার জন্য আমি নিচে ওয়েবসাইট দিয়ে দিচ্ছি আপনারা নিজের ওয়েবসাইটে গিয়ে বৃত্তান্ত সবকিছু জেনে নিবেন আর কোন প্রশ্ন থাকলেও সেখানে আপনারা প্রশ্ন করতে পারেন

 

Now bolting service

আশা করি আপনাদের অনেক অনেক ভালো লেগেছে সেই পর্যন্ত সুস্থ থাকবেন দেখা হবে নতুন কোন পোস্টে ধন্যবাদ সবাইকে

Related Posts

12 Comments

মন্তব্য করুন