গ্রামীণফোন ফ্রি এমবি অফার ২০২১

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগণ। কেমন আছেন সবাই?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন।আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি সব সময়।

গ্রাহকসেবার দিক থেকে সবার শীর্ষে অবস্থান করে থাকে গ্রামীনফোন।গ্রাহকদের জন্য নিত্য নতুন অফার দিয়ে থাকে এই মোবাইল অপারেটর কোম্পানি। এর দ্রুতগতির এবং নিরবিচ্ছিন্ম ইন্টারনেট সেবার ফলে গ্রাহকরা সবচেয়ে বেশি আকৃষ্ট হয় থাকে এই টেলিকমিউনিকেশন কোম্পানি।

গ্রামীণফোন বরাবরই তার গ্রাহকদের জন্য নানা ধরণের ভিন্নধর্মী অফার নিয়ে হাজির হয়। গ্রামীণফোন এর ফ্রী ইন্টারনেট অফারটি তাই কারো কাছে অজানা নয়।
o.facebook.com ওর মাধ্যমে গ্রামীনফোন তাদের গ্রাহকদের জন্য ফ্রী ইন্টারনেট অফার দিয়েছিলেন। এতে গ্রামীনফোন গ্রাহকরা ছবি দেখা ছাড়াই ব্রাউক করতে পারবে ফেইসবুকের মতো জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমটি।

গ্রামীনফোন গ্রাহকদের জন্য রয়েছে mygp এপটি।এটির মাধ্যমে আপনি প্রথমবার লগ ইন করে জিতে নিতে পারেন একজিবি ইন্টারনেট এবং প্রতিবার ডাটা প্যাক কিনলে জিতে নিতে পারেন পয়েন্টসমূহ। আর সেই পয়েন্টসগুলো ব্যবহার করে পরবর্তী সময়ে আপনি জিতে নিতে পারেন ইন্টারনেট প্যাকেজ। mygp এপটি ব্যবহার করার জন্য সবার আগে আপনার মোবাইল ফোনের গুগল প্লে অপশনে যেতে হবে
সেখানে গিয়ে আপনাকে mygp এপসটি ডাউনলোড করে নিতে হবে।আপনাদের সুবিধার জন্য নিচে mygp এপসটির লিংক নিচে এড করে দেওয়া হলোঃ

https://play.google.com/store/apps/details?id=com.portonics.mygp

এই এপটি রেফার করেও আপনি জিতে নিতে পারেন ১ জিবি ইন্টারনেট। এপটি আপনি কাউকে রেফার করে থাকলে সেই রেফারেল লিংক যতজন ব্যবহার করে এপটি ডাউনলোড করবেন তার সাথে পেতে পারেন এক জিবি ইন্টারনেট।
জিপি বন্ধ সীম ওপেন করলেই জিতে নিতে পারেন ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট। (মেয়াদ ৭ দিন)
আবার জিবি বন্ধ সীমে মাত্র ১৮ টাকা রিচার্জ করে জিতে নিতে পারেন ২ জিবি ইন্টারনেট (মেয়াদ ৩০ দিন)

<

আপনি মাই জিপি এপসটিতে পয়েন্টস জমিয়ে সেই পয়েন্ট দিয়ে আপনি কিনতে পারেন ১.৫ জিবি ফ্রী ইন্টারনেট। সেই জন্য আপনাক্র এপসটিতে ১000 পয়েন্টস জমাতে হবে।পরবর্তীতে সেই পয়েন্টস এর বিনিময়ে আপনি পেয়ে যাবেন ১.৫ জিবি ইন্টারনেট।

ধন্যবাদ সবাইকে।সামনে নতুন কোন টপিক নিয়ে কথা বলব আপনাদের সামনে।
মাস্ক পড়ুন
সুস্থ থাকুন

Kewword: গ্রামীণফোন ফ্রি এমবি অফার ২০২১, গ্রামীণফোন ফ্রি ইন্টারনেট অফার ২০২১

Related Posts

9 Comments

মন্তব্য করুন