গ্রামীণফোন সিমে মাত্র ১০৮ টাকায় পাচ্ছেন ৪ জিবি ইন্টারনেট।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা.,আশা করি আপনারা সবাই ভালো এবং সুস্থ্য আছেন।
বন্ধুরা  আপনারা তো সবাই গ্রামীণফোন সিম ব্যবহার  করে থাকেন। কারণ গ্রামীণফোনের অফার আমদের সবার দরকার  হয়ে থাকে। আর গ্রামীণফোনের অফার গুলো একটু বেশি  দাম করে কিনতে। বন্ধুরা গ্রামীণফোন সিমে আবার ও আর একটি নতুন অফার চলে এসেছে। আর অফারগুলো  আমরা প্রতিনিয়ত  আপনাদের সাথে  শেয়ার  করে থাকি।অফার টি আপনাদের জন্য শেয়ার করছি যাতে আপনারা এই অফার গুলো আপনাদের মোবাইল এর গ্রামীনফোন  সিমে নিতে পারেন। আপনি যদি এই অফার টি নেন তাহলে  আর ৭ দিন বা এক সপ্তাহের  মধ্য আর কোন মেগাবাইট  বা  অতিরিক্ত কোন প্রকার মেগাবাইট  কিনতে হবে না। এই অফার টি সিমিত সময়ের  জন্য রয়েছে তাই সবাই যত তাড়াতাড়ি পারেন এই  অফার টি  নিয়ে নিন।
তো আর বেশি  কথা  না  বলে আজকের পোষ্ট টির  মাধ্যমে আপনাদের  জানিয়ে দিই  গ্রামীণফোন  সিমের অফার  এর বিস্তারিত  তথ্য।
বন্ধুরা সবার প্রথমে আমাদের জানতে হবে অফার টির কথা।
বন্ধুরা অফারটি হলোঃ গ্রামীনফোন সিমে ১০৮ টাকায় পাচ্ছেন ৩ জিবি +১ জিবি বা ৪ জিবি ইন্টারনেট। যার মেয়াদ  থাকবে ৭ দিন। অফার টি  সিমিত সময়ের  জন্য রয়েছে।  আপনি ১০৮ টাকা রিচাজ করলে প্রথমে ৩ জিবি ইন্টারনেট পাবেন  এবং কিছুক্ষণ অপেক্ষা  করার পর আর ১ জিবি ইন্টারনেট অতিরিক্ত  বোনাস পাবেন।
চলুন বন্ধুরা এবার আপনাদের দেখিয়ে  দিই  আপনারা গ্রামীণফোন সিমের অফার টি কিভাবে ক্রয় করবেন?
অফার টি ক্রয় করতে হলে অবশ্যই  আপনার একটি ভেলিড গ্রামীণফোন সিমের প্রয়োজন হবে।
অফার টি ক্রয় করার জন্য আপনি আপনার গ্রামীণফোন সিমের নাম্বারে ১০৮ টাকা মোবাইল রিচাজ অথবা ফ্ল্যক্সিলোড করুন। ফ্লক্সিলোড বা মোবাইল রিচাজ  করা হয়ে গেলে। আপনার মোবাইলে একটি ম্যাসেজ আসবে। আপনি ম্যাসেজ  টি কনফার্ম করবেন।  এরপর আপনার মোবাইলের ড্যায়াল প্যাডে  আসবেন। আসার পর *১২১*৩৩৪৪# ড্যায়াল  করুন। ড্যায়াল করার পর আপনার মোবাইলে একটি ম্যাসেজ আসবে।  যদি অফার কেনার সাথে  সাথে কোন প্রকার ম্যসেজ  না আসে তাহলে কিছুক্ষণ অপেক্ষা করবেন দেখবেন। আপনার মোবাইলে  ৩ জিবি ইন্টারনেট চলে এসেছে।  আপনি এই অফার টি কিছুক্ষণ  ইন্টারনেট  চালাতে থাকবেন।
এরপর আপনার মোবাইলে  আর একটি  ম্যাসেজ আসবে আপনি ম্যাসেজ আর এক জিবি ইন্টারনেট বোনাস পাবেন।
এবার আপনি আপনার ইচ্ছামত  যেকোনো ব্রাউজার ব্রাউজ করতে পারবেন।  তাছাড়া ও গুগল, ফেসবুক ওয়াটসআপ ছাড়াও আরব ওয়েবসাইট  সাইট ব্যবহার  করতে পারবেন।এই অফার ক্রয় করার মাধ্যমে।
এই ছিল গ্রামীণফোনের লেটেস্ট  আপডেট  একটি  নতুন অফার। আমি আশা করব  অফার টি আপনাদের সবার কাছে ভালো লেগেছে।  আপনার বন্ধুদের সাথে এই অফার টি শেয়ার কর‍্তে পারেন।
ধন্যবাদ আপনাদের সবাইকে সবাই ভালো এবং সুস্থ্য থাকবেন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন