গ্রামীণফোন সিমে ৭ দিন মেয়াদের ১ জিবি ইন্টারনেট পাচ্ছেন মাত্র ২৫ টাকায়।

আসসালামু় আলাইকুম প্রিয় পাঠকবৃন্দ। আশা করি সবাই অনেক ভাল আছেন। আপনারা সবসময় ভালো থাকেন এটাই কাম্য। আপনারা যারা গ্রাথোর এর সাথে থাকে তারা সবসময়ই নতুন নতুন কিছু তথ্য টিপস সবকিছু জানতে পারেন। আজ আমি আপনাদের মাঝে নিয়ে এলাম ইন্টারনেট সম্পর্কিত নতুন কিছু তথ্য। তাহলে চলুন জেনে আসি।
আমরা যারা অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করি তাদের কাছে ইন্টারনেট ব্যাপারটা নিত্যনৈমিত্তিক ব্যাপার। ইন্টারনেট ছাড়া যেন আমাদের একটা মুহূর্ত চলে না। আমাদের পড়াশুনার কাজে বিনোদনের কাজে প্লাস নিত্যনৈমিত্তিক প্রায় সকল কাজে ইন্টারনেট ব্যবহার হয় কিন্তু ফোনে যদি ইন্টারনেট না থাকে তাহলে অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করাটা অনেকটা লবন ছাড়া তরকারির মত হয়ে যায়। গ্রামীণফোন নিয়ে এসেছে আপনাদের জন্য দারুন একটি ইন্টারনেট অফার আশা করি এই অফারটা সবাই পাবেন।
এই অফারটি হচ্ছে আপনারা মাত্র 25 টাকায় পাবেন 1 জিবি ইন্টারনেট যার মেয়াদ থাকবে 7 দিন। তাহলে আপনারা বুঝতেই পারছেন এক জিবি ইন্টারনেট এর জন্য 7 দিন মেয়াদ মানে অনেক কিছু। গ্রামীণফোন মাঝে মাঝে এমন কিছু ইন্টারনেট অফার দেয় যে তাদের মেয়াদ খুবই সীমিত। আপনি চাইলেও এত কম সময়ের ভেতরে ইন্টারনেট ব্যবহার করে শেষ করতে পারেন না। তো যারা অধিক সময় ধরে ইন্টারনেট ব্যবহার করতে চান তাদের জন্য এই প্যাকটা অনেক উপকারী। আপনারা পুরো সাত দিন ধরে আস্তে আস্তে ব্যবহার করে একটি শেষ করতে পারবেন। তাহলে জেনে নিন পেটটি কিনতে হলে আপনাকে কি কি করতে হবে।
প্রথমত আপনার একটি প্রিপ্রেইড গ্রামীণফোন সিম থাকতে হবে তারপর সিমের ন্যূনতম 25 টাকা থাকতে হবে। 25 টাকার কম হলে আপনারা প্যাকটি কিনতে পারবেন না। এখন আপনার ফোনের ডায়াল পেড থেকে ডায়াল করুন *১২১*৫২৯৯# এটা ডায়াল করার কিছুক্ষণ পরেই আপনার ফোনে কনফার্মেশন মেসেজ চলে আসবে। কনফার্মেশন মেসেজ এ লেখা থাকবে কংগ্রেজুলেশন আপনি প্যাকেজের 1gb ইন্টার্নেট পেয়েছেন। এই মেসেজে আপনার ইন্টারনেটের সকল তথ্য দেওয়া থাকবে আপনি কিভাবে ইন্টারনেট ব্যালেন্স জানতে পারবেন তারপর আপনার মেয়াদ কত কাল আপনি কতটুকু ইন্টারনেট ব্যবহার করলেন তা কিভাবে দেখবেন এর সবকিছুই দেওয়া থাকবে মেসেজে। যদি এর কোন কিছু দেওনা থাকে তাহলে আপনারা *১২১*১*২#এটা ডায়াল করে ইন্টারনেট সম্পর্কিত অথবা বোনাস সম্পর্কিত সকল তথ্য জেনে নিতে পারবেন। তবে আপনারা সব সময় লক্ষ রাখবেন যেন সাত দিনের ভিতরে ইন্টারনেট প্যাক টি শেষ করে ফেলতে পারেন যদি শেষ করতে না পারেন তাহলে আপনার বাকি ইন্টারনেট গুলো আর কোন কাজে আসবে না। তাহলে আজ এ পর্যন্তই অন্য দিন আরে কিছু ভালো ভালো ইন্টারনেট প্যাক এর অফার নিয়ে আপনাদের মাঝে হাজির হব। আপনারা যারা ইতিমধ্যে একটি সম্পর্কে জেনেছেন তারা এই তথ্য সকলের কাছে শেয়ার করুন। এই তথ্যটি অথবা পোস্টটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন যেন আপনাদের বন্ধুরা এ সকল তথ্য জানতে পারে সবাই ভাল থাকবেন।
আল্লাহ হাফেজ

<

Related Posts

17 Comments

মন্তব্য করুন