গ্রামীনফোন সিমে একটি দারুণ অফার মাত্র ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট। মেয়াদ থাকবে ৩০ দিন।

আসাসালামুয়ালাইকুম বন্ধুরা, আশা করি  আল্লাহর  রহমতে সবাই ভালো এবং  সুস্থ্য  আছেন।
আপনাদের প্রত্যকের শরীর  সুস্থ্যতা কামনা করেই আমরা প্রতিনিয়ত  নতুন নতুন পোষ্ট লিখছি। বন্ধুরা আপনারা প্রায় প্রত্যকে তো কম বেশি  গ্রামীণফোন সিম ব্যবহার  করে থাকেন। আপনারা কি জানেন গ্রামীণফোন সিমে নতুন একটি  দারুণ ধামাকা অফার এসেছ। অফার টি জানার পর আপনারা সকলেই এই গ্রামীণ  সিমের  অফার টি নিয়ে নিবেন। কারণ সব সময় এসব অফার গুলো আসে না।  তাই সবাই এই পোষ্ট  টি পড়ার পর  তাড়াতাড়ি অফার টি নেওয়ার  চেষ্টা করবেন। বন্ধুরা আপ্নারা  সবাই জানের বাংলাদেশের  সবচেয়ে ভালো এবং জনপ্রিয়  সিম কোম্পানি  হচ্ছে গ্রামীণফোন।  তাই যারা এই সিম ব্যবহার  করেন  তারা এই অফার টি নিবেন। অফার টি সম্পর্কে  বিস্তারিত  জানতে হলে এই পোষ্ট টি পুরোপুরি পড়ুন। এবং অফার টি নিয়ে  নিন।
তো আর বেশ দেরি না করে অফার টি সম্পর্কে  বিস্তারিত  তথ্য আপনাদের জানিয়ে দিই।
অফার টি নিতে হলে আপনাকে কি কি করতে হব্রে।
এই পোষ্ট টি পড়ে বুঝতে হবে।  আর আপ্নার কাছে যদি এই অফার টি ভালো লাগে তাহলে  আপনাদের বন্ধুদের  সাথে  শেয়ার করবেন।
বন্ধুরা  গ্রামীণফোনের  অফার টি  হলোঃ ২ জিবি ইন্টারনেট পাচ্ছেন  মাত্র ১৮ টাকা।  যার মেয়াদ  থাকবে ৩০ দিন। আপনারা  সবাই ২৩ শে ফেব্রুয়ারী পজন্ত  এই অফার টি পাবেন। ২৩ শে ফেব্রুয়ারীর পর থেকে অপ্নারা এই অফার টি নিতে পারবেন  না।
কিভাবে আপনি এই অফার টি এক্টিভেট  করতে পারবেন।
অফার টি নিতে হলে আপ্নাকে একটি গ্রামীণফোন সিম দরকার হবে।
 অফার টি নিতে হলে  আপনি প্রথমে আপনার গ্রামীণফোন সিম নাম্বারে  ১৮ টাকা ফ্লাক্সিলোড করবেন।  করার পর আপনি আপ্নার মোবাইল  টা অপেন  করবেন । করার পর ম্যাসেজ আইকনে ক্লিক করে দেখে নিবেন। আপ্নার মোবাইলে  ১৮ টাকা এসেছে কি না।  এবার আপনি আপনার  মোবাইলে  ডায়াল প্যাডে আসুন। আসার পর একটি  কোড ড্যায়াল করুন।  কোড হচ্ছে *১২১*১১৫১# ড্যায়াল করবেন।  ডায়াল কিরার পর আপনার সামনে Buy আইকন আসবে।  আপ্নারা অফার টি সবাই ক্রয় করে নিবেন। এবার আপনাকে কিছুক্ষণ  অপেক্ষা করতে হবে। অপেক্ষা করার সাথে সাথে আপনার মোবাইলে এক্টি ম্যাসেজ আসবে। আস্আর পর আপ্নার মোবাইলে গ্রামীণ  সিমের এই অফার টি দেখতে পাবেন।  এই অফার টির মেয়াদ থাকবে আপনি যে দিন এই অফার টি নিবেন ঠিক তার ৩০ দিন পর এই অফার টির মেয়াদ  শেষ  হবে।
এই ছিল গ্রামীণফোন সিমের নতুন একটি  অফার।  অফার টি আপনারা ২৩ শে ফেব্রুয়ারী  পজন্ত নিতে পারবেন। তাই সবাই অফার টি  তাড়াতাড়ি  নিয়ে নিন।
ধন্যবাদ আপনাদের  সবাইকে,,,, সবাই ভালো এবং সুস্থ্য থাকবেন।

<

Related Posts

16 Comments

মন্তব্য করুন