গ্রামীনফোন সিমে ২ জিবি ইন্টারনেট পাচ্ছেন ৩ দিনের জন্য।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,কেমন আছেন সবাই? আমি আশা করবো এই লকডাউন এবং কঠিন পরিস্থিতির ভেতর আপনারা সবাই ভালো এবং সুস্থ্য আছেন। বন্ধুরা এই করোণা ভাইরাস থেকে মুক্তি পেতে হলে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। সচেতনতার বিকল্প আর কিছু নেই। কারণ এই ভাইরাসের এখনও কোন প্রতিষেধক আবিষ্কার হয় নি। তো বন্ধুরা আপনারা ঘরে থাকুন সুস্থ্য থাকুন। তো আর বেশি কথা না বলে আজকের পোষ্ট টি লেখা শুরু যাক।

 

 

 

 

 

আপনারা কি কেউ গ্রামীণফোন সিম ব্যবহার করে থাকেন। কারণ আজকের এই পোষ্ট টি মুলত গ্রামীণ ফোন সিমের গ্রাহকদের জন্য। গ্রামীণফোনের একটি দারুণ আপনাদের সাথে শেয়ার করবো। যা জানতে পেরে আপনার কাছে অনেক ভালো লাগবে।

তাহলে বন্ধুরা আর বেশি দেরি না করে গ্রামীণ ফোন সিমের অফার সম্পর্কে কিছু বিস্তারিত তথ্য জেনে আসি।

 

 

 

 

গ্রামীণফোন সিমের কি সেই অফার যার জন্য আমরা এতক্ষণ অপেক্ষা করছি।

বন্ধুরা গ্রামীনফোন সিমের অফার টি হলোঃ- গ্রামীণ সিমে মাত্র ৫৪ টাকায় পাচ্ছেন ৩ জিবি ইন্টারনেট। যার মেয়াদ থাকবে ৩ দিন অর্থাৎ ৭২ ঘন্টা। আপনার তিন দিনের মধ্য আর কোন ইন্টারনেট প্যাক কিনতে হবে না।

বন্ধুরা এবার চলুন এবার জেনে আসি কিভাবে আমরা আমাদেত গ্রামীফোন সিমে এই অফার টি নিতে পারি।

বন্ধুরা আমার মতে অফার টি ভালো কিন্তু এই অফার টির মেয়াদ আরও বেশিভহলে ভালো হতো।

📲📱বন্ধুরা এই অফার টি নিতে হলে প্রথমে আপনার মোবাইলের গ্রামীন ফোন সিম টি সিলেক্ট করবেন। সিলেক্ট করার পরও আপনার গ্রামীনফোন সিম নাম্বারে ৫৪ টাকা ফ্লাক্সিলোড অথবা মোবাইল রিচাজ করবেন। মোবাইল রিচাজ করার পর কিছুক্ষন অপেক্ষা করবেন দেখবেন আপনার মোবাইলে ৫৪ টাকা চলে এসেছে আপনি এবার আপনার মোবাইলের ডায়াল প্যাড টি অ পেন করবেন। ডায়াল প্যডে *১২১*৩২৪২# এই কোড টি ডায়াল করবেন। ডায়াল করার পর দুটি অপশান দেখতে পাবেন। অফার টি এক্টিভ করার কথা বলা হবে আপনি সিম্পলি অফার টি এক্টিভ করে নিবেন। অফার টি এক্টিভ করার পর আপনার মোবাইলে একটি ম্যাসেজ আসবে। আপনি ২ জিবি ইন্টারনেট ৩ দিনের জন্য এই ম্যাসেজ টি লেখা দেখতে পারবেন।

 

 

আপনি এই অফার টি ৩ দিনের বেশি ব্যাবহার করতে পারবেন না। বতাই উক্ত তিন দিন আপনি ভালো ভাবে ইন্টারনেট ব্যবহার করতে পারেন।

এই ছিল আজকের পোষ্ট। আশা করি এই পোষ্ট টি পড়ে আপনার কাছে অনেক ভালো লেগেছে। যদি ভালোই লেগে থাকে তাহলে আপনার মুল্যবান মতামত কমেন্ট করে আমাদের জানাতে পারেন।

 

 

ধন্যবাদ,,,আপনাদের সবাইকে,,,আপনারা সবাই ভালো থাকবেন এবং সচেতন থাকবেন।

খোদা হাফেজ।

Related Posts

18 Comments

মন্তব্য করুন