গ্রামীন কাস্টমার কেয়ারের সাথে কথা বলুন অনলাইনে? ইচ্ছা অনুযায়ী যতক্ষণ খুশি ততক্ষণ?

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। আমরা অনেকেই আছি গ্রামীন কাস্টমার কেয়ারের সাথে কথা বলতে চাই। বিভিন্ন প্রয়োজনে আমাদের তাদের সাথে কথা বলতে হয় কারন যদি আপনার সিমে কোন সমস্যা দেখা দেয়। আমাদের সিমে কখনো না কখনো সমস্যা দেয়ই।তাই আমাদের তাদের সাথে কন্টাক্ট করতে হয় সমস্যাটি সমাধান করার জন্য।

তবে সরাসরি যদি তাদের অফিশিয়াল নাম্বারে কল দেওয়া হয় তাহলে, প্রচুর পরিমাণে টাকা কাটে। আজকের আর্টিকেলটি যদি আপনার সম্পূর্ণ কন্টিনিউ করেন তাহলে, খুব সহজেই সরাসরি অনলাইন থেকে গ্রামীন কাস্টমার কেয়ারের সাথে কথা বলতে পারবেন। চলুন শুরু করা যাক আজকের টিউটোরিয়ালটি।

গ্রামীন কাস্টমার কেয়ারের সাথে কথা বলার সঠিক নিয়ম 2021?

সর্বপ্রথম আপনাকে grameenphone.com যেতে হবে।তারপর নিজের ফটোতে চিহ্নিত করা অংশের দিকে লক্ষ্য করুন।

আশাকরি উপরের ফটোটি ভালোভাবে লক্ষ্য করেছেন। চিহ্নিত অংশে ক্লিক করবেন তার সাথে কন্টাক্ট করার জন্য।ক্লিক করলেই কিছুক্ষণ অপেক্ষা করতে হবে নতুন একটি পেজ ওপেন হবে। পেজটি দেখতে নিচের ছবির মত।


এখানে কিছুক্ষণ আপনাকে অপেক্ষা করতে হবে। কিছুক্ষণ অপেক্ষা করার পর নতুন আরেকটি পেইজ আসবে। এবং আপনার কিছু তথ্য চাইবে। যেমন আপনার বা যেকোনো একটি নাম এবং একটি ফোন নাম্বার। ফোন নাম্বার দেওয়ার ক্ষেত্রে অবশ্যই আপনার সমস্যা কৃত ফোন নম্বরটি ইউজ করবেন।

এবং সিমটি অবশ্যই অ্যাক্টিভ রাখবেন । কারণ এই সিম নাম্বারে একটি কোড আসবে চার সংখ্যার। এবং এই সাইট সংখ্যার কুটটি তারা চাইবে না হলে সামনে এগোতে পারবেন না। তাই অবশ্য নাম্বারটি অ্যাক্টিভ রাখতেই হবে। নিচের ছবিটি দেখলে আশা করি বুঝতে পারবেন।

আমি আমার নাম্বার এবং একই নাম ব্যাবহার করে স্টার্ট বাটনে ক্লিক করেছি।আপনারাও আপনাদের তথ্য গুলো দিয়ে স্টার্ট বাটনে ক্লিক করবেন। তারপর কিছুক্ষনের ভিতর নতুন আরেকটি পেজ ওপেন হবে। এবং তাদের পাঠানো কৃত চার সংখ্যার কোড টি সাবমিট করতে হবে।

মনে রাখবেন 3 মিনিটের ভিতরে কিন্তু আপনার নাম্বারে আসা কৃত কোডটি প্রবেশ করাতে হবে। চিন্তা করার দরকার নেই কারণ আপনি চাইলে রিসেন্ট করে কোডটি আবার নিয়ে আসতে পারেন। যাই হোক নিজের ফটো এটি দেখলে আরো ভালোভাবে ক্লিয়ার হয়ে যেতে পারবেন আশা করি।

ব্যাস আপনার কাজ শেষ। এবার নতুন আরেকটি পেজ ওপেন হবে এবং আপনার সামনে একটি বক্স দেওয়া হবে। এবং উপরের দিকে অটোমেটিক্যালি একটি মেসেজ চলে আসবে। আপনারা অবশ্যই আপনার নিচের বক্সে কিছু লিখবেন। বা আপনার সমস্যাটি সেখানে তুলে ধরবেন।

তাদের কোনো এজেন্ট যদি একটিভ থাকে তাহলে আপনার মেসেজটি তারা দেখবে এবং রিপ্লে দিবে।আরো ভালভাবে বোঝার জন্য নিচের ফটোটি লক্ষ করতে পারেন খুব সহজেই বুঝতে পারবেন। দেখুন নিচের ফটোটি।

আশা করি উপরের ফটোটি ভালভাবে লক্ষ করেছেন এবং বুঝে গিয়েছেন কিভাবে স্ট্রোক এর সাথে সঠিকভাবে লাইভে চ্যাট করবেন। আমি সহজ ভাষায় এবং খুব ভালো ভাবে বোঝানোর চেষ্টা করেছি। যদি কোথাও কিছু জানার থাকে কমেন্ট করতে পারেন অবশ্যই আমি রিপ্লে দেওয়ার চেষ্টা করব।

পরিশেষে বন্ধুরা আজকের আর্টিকেলটি এই পর্যন্তই। সবাই ভালো থাকুন এবং সুস্থ থাকুন ও নিরাপদে থাকুন। এই আশা ব্যক্ত করে আজকের মত বিদায় নিচ্ছি,,,, আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Related Posts