গ্রামীন সিমে দিচ্ছে 200 টাকা পর্যন্ত ইন্টারনেট লোন। বিস্তারিত জানতে পোস্টটির সম্পূর্ণ পড়ুন।

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই??? আশা করি আপনারা ভালো আছেন!!! আমার পোস্টটিতে আসার জন্য অসংখ্য ধন্যবাদ। আশাকরি আর্টিকেলটি সম্পূর্ণ পড়বেন। আজকের আর্টিকেলটি তাদের জন্য, যারা গ্রামীনফোন অর্থাৎ জিপি সিম ব্যবহার করেন। বর্তমান সময়ে গ্রামীন সিম একটি অফার খুব জনপ্রিয় হয়ে উঠেছে। এবং একটি অফার তারা কিছুদিন আগে রিলিজ করেছে।

গ্রামীন সিমের গ্রাহক হলে আপনি একটি অফার খুব ভালো লাগবে। সাধারণত এই অফারটি কিছুদিন আগে চালু করা হয়েছে। আপনার ইন্টারনেটের ব্যালেন্স শেষ। গ্রামীন এর পক্ষ থেকে আপনাকে দিবেন লোন। হ্যাঁ ঠিক শুনেছেন। এটা খুব কম লোকই এই পর্যন্ত যেই যেনেছে। কিন্তু খুব তাড়াতাড়ি সকল ইউজারই খবর বা অফারটি জেনে যাবে আশা করা যায়। তো এই বিষয় নিয়ে আজকের আলোচনা করবো আশা করি সম্পূর্ণ আর্টিকেলটি করবেন।

গ্রামীণফোন দিচ্ছে 200 টাকা পর্যন্ত ইন্টারনেট লোন???

হ্যাঁ এই অফারটি কিছুদিন আগেই চালু করা হয়েছে। আমরা জানি যে বাংলাদেশ জিপি সিম এর গ্রাহক সবচেয়ে বেশি। এবং ইন্টারনেটের স্পিড বেশি পেয়ে থাকে। তাছাড়া জিপি সিম এর ব্যবহারকারী খুবই মজা পেয়ে থাকে, এই কোম্পানি এত সুযোগ দিয়েছে। এই অফারটি তারাই পাবে যারা জিপি এর অফিশিয়াল অ্যাপ টি ডাউনলোড করবে। আমরা সবাই জানি এই জিপি সিমের অ্যাপস টি কয়েক বছর আগেই রিলিজ হয়েছে। তো আপনারা যারা ইউজ এখনো করেননি এই অ্যাপসটি অবশ্য প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিবেন। আর যারা অলরেডি ডাউনলোড করে রেখেছেন তারা খুব সহজে এই অফারটি উপভোগ করতে পারবেন।

ধরুন আপনি একটি ইউটিউবে ভিডিও দেখছেন। ভিডিওটি আপনার কাছে খুবই পছন্দ হয়েছে তাই সম্পূর্ণ দেখার চেষ্টা করছেন। হঠাৎ করে আপনার এমবি শেষ হয়ে গেল। এখন আপনার মাথায় কতটা রাগ সেটা আর বলতে হবে না। এখন আপনার ফোনে ব্যালেন্স শেষ কিভাবে এখন এমবি কিনবেন। তো বন্ধুরা এই কারণেই গ্রামীণের কোম্পানি নতুন এই অফারটি চালু করেছে। মাই জিপি অ্যাপ্লিকেশন থেকে আপনি খুব সহজেই 200 টাকা পর্যন্ত ইন্টারনেট লোন নিতে পারবেন। অফারটি পাওয়ার জন্য অবশ্যই মাই জিপি অ্যাপ্লিকেশন টা আপডেট করে নিবেন। তাছাড়া বিস্তারিত অ্যাপ্লিকেশন রয়েছে। আশা করি বুঝতে পেরেছেন। কোন সমস্যা হলে অবশ্যই আমাকে বলবেন। আমি সাহায্য করব ইনশাল্লাহ।

পরিশেষে বন্ধুরা, এতক্ষণ ধৈর্য ধরে পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। এই অফারটি আপনাদের এর আগে এখনো কেউ শেয়ার করেন নি। তাই আমি এই অফারটি আপনাদের সাথে শেয়ার করলাম। আপনারা আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। আশাকরি আর্টিকেলটি পড়ে একটু হলেও উপকৃত হয়েছেন। সম্পূর্ণ করার জন্য অসংখ্য ধন্যবাদ। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করে বিদায় নিচ্ছি, আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

<

Related Posts

21 Comments

মন্তব্য করুন