“গ্রাম ফ্রি ডট নেট” নিয়ে এতো ভাইরাল কেন?”

“গ্রাম ফ্রি ডট নেট” নিয়ে এতো ভাইরাল কেন?”

সুপ্রিয় সাথী,
কেমন আছেন সবাই? ভালো আছেন তো। বাহিরে পরিস্থিতি তেমন ভালো না। যা দেখে মনে হয়, রাস্তায় হাটছি কিন্তু নিজের মতো নারে, অনেকটা রোগী রোগী ভাব সাব। কেমনটা হয় গেসে চারিদিকের পরিবেশ, কোলাহল পর্যন্ত নাই যে।সেজন্য এই ভয়াবহ পরিস্থিতি থেকে নিজেকে সামাল বা আড়াল রাখতে হলে ঘরে থাকার চেস্টা করুন। একান্ত প্রয়োজনে মাস্ক, হ্যান্ড গ্লাভস,গ্লগল্স পড়ে বাহিরে বের হবেন এবং নিরাপদ দূরত্ব বজায় রাখবেন।
আপনার পরিবারের কথা মাথায় রেখে সাবধানে চলাফেরা করার চেস্টা করবেন। আশাকরি,সময় আসলে সব ঠিকঠাক আগের মতো হয়ে যাবে।
আচ্চা, যাইহোক, নিজের প্রতি খেয়াল রাখবেন আর কি।তাই না।আমি যেটা নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি, সেটা হলো একটা আউটসোর্সিং সাইট। নাম তার ” গ্রাম ফ্রি ডট নেট “। ইহা টেলিগ্রাম টোকেন বেজ আর্নিং সাইট। আপনারা হয়তো অনেকে নাম শুনেছেন এবং বেশির ভাগই  এই সাইটটি তে কাজ করেছেন। কিন্তু আমি যা রিভিউ আর কমেন্ট দেখেছি, তা দেখে সন্তুষ্টি বোধ করতে পারি নি।মনে করছিলাম স্ক্যাম সাইট।প্রতারনার ফাঁদে নেমেছে এই ভুয়া সাইটটি এরকম ধরনের চিন্তা মাথায় চক্কর দিচ্ছিলো।
কিন্তু পরে গাথাগাথি করলাম। বেশ কয়েকটা ভিডিও দেখছিলাম। তারপর গুগলে কমেন্টারি বক্সে গাথাগাথি করলাম। শেষ মুহূর্তে এসে মোড় গুরে গেলো, বুজলাম, এটি কোনো ফেইক সাইট না তো,আমরা ভুল ব্যবহার বা না জেনে অনেক সময় ব্যবহার করে থাকি সেজন্য ঠিক মতো আমাদের প্রাপ্ততা আমরা পাই না।
সেজন্য এখান থেকে আর্নিং পেতে চাইলে আপনাকে এর সঠিক ব্যবহার জানতে হবে। জেনে বুঝে কাজ করলে কাজের ফল দরজায় এসে দাড়াবে এটাই তো স্বাভাবিক তাই নয় কি। চলুন,পরিচিত হয় যায়, এই সাইটটির বিস্তারিত আলোচনায়। মনে রাখবেন, আপনাদের সাথে প্রতারনার করা আমার কোনো ইস্যু নাই বরং আপনারা ব্যবহার করুন সেদিক দিয়ে আপনাদের স্বাগতম জানাই।

রেজিষ্ট্রেশনঃ
প্রথমে আপনাকে নিচের লিংকটিতে ক্লিক করবেন।
গ্রাম ফ্রি ডট নেটঃ
https://GramFree.world/?r=5289493

উপরের লিংকটা রেফার লিংক। আপনি যদি ডিরেক্ট ওয়েবসাইট থেকে রেজিষ্ট্রেশন করলে  জয়েনিং বোনাস ১ গ্রাম পাবেন মাত্র। আর উপরের রেফারেল লিংক হতে একাউন্ট রেজিষ্ট্রেশন করেন তাহলে আপনি ১০ থেকে ১৫ গ্রাম বোনাস পর্যন্ত পাবেন।

প্রধানত ৫ ধরনের কাজঃ-

ফ্রি রোল অনঃ
দিনে সর্বোচ্চ  ৫ বার “রোল অন লাকী গ্রাম ” আয় করতে পারবেন। রোল বাটনে ক্লিক করে  ০.১ থেকে ১০০০ গ্রাম পর্যন্ত আয় করার সুযোগ আছে।প্রতি রোল ১ ঘন্টা পর পর এভেলেইবল থাকে।

স্মার্ট কন্ট্র্যাক্টসঃ
প্রতিদিন ২/৩ টি স্মার্ট কন্ট্র্যাক্ট এভেলেইবল থাকে।বিশেষ করে বাংলাদেশের সময়ে সকাল ৭ টার পর সাইন আপ – টেইক আপ এভেলেইবল হয়।

রেফারেল প্রোগ্রামঃ
প্রত্যেককে সাইন আপ সহ রেফার করলে আপনি ৫ গ্রাম বোনাস পাবেন।আপনার রেফারেন্সে জন পাবেন ১০/১৫ গ্রাম বোনাস। তাছাড়া নিচে রেফারেন্সের এক্টিভিটি গুলা দেখা যায়।

ওয়াচিং ভিডিওঃ
প্রতিদিন ৩ থেকে ৫ টা ভিডিও এভেলেইবল পাবেন।প্রতিটার জন্য আপনাকে ১মিনিট করে টাইম পাসিং করতে হবে এবং আর্নিং পয়েন্ট হচ্ছে  ০.১ গ্রাম।

লাকী কূপনঃ
নূন্যতম গ্রাম দিয়ে কিনতে হয়। আপনি লাকী চার্ম হয়ে জিতেন তাহলে ২০ থেকে ৫০০০ হাজার গ্রাম আয় করার সুযোগ আছে।

ক্রিয়েটিভ ভিডিওঃ
গ্রাম ফ্রি ডট নেট ব্যবহার ইস্যু তে এর ব্যবহারের উদ্দেশ্য ও উদাহরণ অনুযায়ী ভিডিও ক্রিয়েট করে ৫ গ্রামের বেশি আর্ন করা যায়।এবং তা পেন্ডিং এ থাকে। ভিডিও এপ্রুভ হলে ব্যালান্সটি এভেলেইবল ব্যালান্সে এড হয়।

ব্যালান্স শোঃ
এভেলেইবল ব্যালান্স আর পেন্ডিং ব্যালান্সের যোগফল। তা দেখে  উইথড্র করা যাবে না।

এভেলেইবল ব্যালান্সঃ
ফ্রি রোল অন,স্মার্ট কন্ট্র্যাক্টস, ওয়াচিং ভিডিও ট্যাস্ক গুলা হতে সাথে সাথে / ইমার্জেন্সি আয় করা গ্রাম গুলা এখানে যোগ হয়।ইহা উইথড্র এর জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।পেন্ডিং ব্যালান্স হতে সময় অনুযায়ী এভেলেইবল ব্যালান্সে গ্রাম টোকেন যোগ হয়।

পেন্ডিং ব্যালান্সঃ
রেফারেল প্রোগ্রাম,লাকী কূপন, গ্রাম ফ্রি ডট নেটের ইস্যু অনুযায়ী কোনো ক্রিয়েটিভ ভিডিও এর জন্য যে গ্রাম টোকেন অর্জিত হয় তা পেন্ডিং হিসেবে থাকে।
লেভেল অনুযায়ী ২/৩ পার হলে তা এক্টিভেট হয়ে পেন্ডিং ব্যালান্স হতে এভেলেইবল ব্যালান্সে ট্রান্সফার হয় বা অটোমেটিক যোগ হয়।

উইথড্রোয়ালঃ
এভেলেইবল ব্যালান্সে সর্বনিম্ন ৫০০ গ্রাম হলেই উইথড্র করা যাবে।উইথড্র এর জন্য নামকরা এক্সচেঞ্জ সাইট গুলা। যেমনঃ-
পেপাল,বিটকয়েন,পেইয়্যার,পেওনিয়ার, ভিসা মাস্টার্ড কার্ড।
এগুলার মাধ্যমে গ্রাম টোকেনের ৫০০ গ্রাম মতো তুলতে পারবেন।

যেসব কারনে আপনার আর্নিং ব্যান করা হবেঃ-
★ উইথড্র করার সময়ে মিনিমাম এভেলেইবল ব্যালান্সে ৫০০ গ্রাম না থাকলে।
★ শুধু ব্যালান্স শো দেখে উইথড্র করলে।
★ টাইম পাসিং শেষ হবার আগে আরেকটা ভিডিও দেখলে।

আজ আর নয়,এই টুকু টাঙিয়ে দিলাম আপনার চক্ষু ছায়ায়। সবদিক থেকে বিবেচনা করে পড়বেন আর বেশি বেশি করে শেয়ার করার অনুরোধ রইলো।
ধন্যবাদ।

Related Posts

15 Comments

মন্তব্য করুন