গ্রায়েম স্মিথ সৌরভ গাঙ্গুলিকে আইসিসির প্রধান দেখতে চায়!!

আসসালামুআলাইকুম। বন্ধুরা স্বাগত জানাচ্ছি ক্রিকেটের নতুন আপডেট খবর নিয়ে। তাহলে চলো শুরু করা যাক।

দক্ষিণ আফ্রিকার ক্রিকেটের পরিচালক গ্রামীণ স্মিথ বৃহস্পতিবার ভারতের সৌরভ গাঙ্গুলিকে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের পরবর্তী চেয়ারম্যান হওয়ার আহ্বান জানিয়েছেন।

স্মিথ বলেছিলেন যে তিনি বিশ্বাস করেন, সহকর্মী সাবেক টেস্ট অধিনায়ক এবং বর্তমান ভারতীয় বোর্ডের সভাপতি, কোভিড -১৯ মহামারীজনিত সঙ্কটের সময়ে এই খেলায় নেতৃত্ব দেওয়ার সঠিক ব্যক্তি ছিলেন।
স্মিথ বলেছিলেন, “আইসিসির প্রধান হিসাবে সঠিক ব্যক্তি হওয়া খুব জরুরি।”
“কোভিড-পরবর্তী, ক্রিকেটের শক্তিশালী নেতৃত্বের প্রয়োজন হবে এবং নেতৃত্বের শংসাপত্রগুলির সাথে আধুনিক গেমের খুব কাছের কেউ এই অবস্থানে আসার সময় এসেছে।”

ভারত থেকেও আইসিসির বর্তমান চেয়ারম্যান শশাঙ্ক মনোহর গত ডিসেম্বরে বলেছিলেন যে মে মাসের শেষের দিকে তার মেয়াদ শেষ হলে তিনি পুনরায় নির্বাচন করবেন না।

এক টেলি-সম্মেলনে বক্তব্যে স্মিথ গাঙ্গুলির নির্বাচনের আহ্বান জানিয়ে ক্রিকেট দক্ষিণ আফ্রিকার অন্তর্বর্তী প্রধান পরিচালক জ্যাক ফাউল বলেছেন যে আগস্টের শেষদিকে ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ আয়োজনের দক্ষিণ আফ্রিকার পরিকল্পনা এখনও অব্যাহত রয়েছেে, যদিও এটি কোভিট-১৯ এর দৃষ্টিভঙ্গিতে উভয় সরকারের অনুমোদনের প্রয়োজন হবে। ফাউল বলেছিল যে তারিখগুলি পরিবর্তিত হতে পারে এবং “যদি প্রয়োজন হয়” ম্যাচগুলি দর্শকদের ছাড়াই খেলতে পারে।
ফাউল বলেছিলেন যে তিনি স্মিথের গাঙ্গুলির আইসিসির প্রধান হওয়ার আহ্বানকে স্বাগত জানিয়েছিলেন, কিন্তু সতর্ক করে দিয়েছিলেন যে সিএসএ বোর্ড কর্তৃক এটি এখনও সরকারী নীতি অনুমোদন করেনি।
সিএসএর চিফ মেডিকেল অফিসার ডাঃ শুয়াইব মাঞ্জরা বলেছিলেন যে টি-টোয়েন্টি সিরিজটি দর্শকদের মুক্ত “বায়ো বুদবুদ” হিসাবে বর্ণনা করেছেন যা খেলোয়াড় এবং কর্মকর্তাদের স্বাস্থ্যকে সবচেয়ে গুরুত্বপূর্ণ বলে তৈরি করার একটি আদর্শ সুযোগ হবে।
তিনি স্বীকার করেছেন যে বর্তমান অবস্থার অধীনে, একটি সফরের আগে এবং পরে উভয়ই ১৪ দিনের পৃথকীকরণের সময়কাল অবশ্যই খেলোয়াড়দের জন্য প্রয়োজনীয় হবে।
স্মিথ বলেছেন, ওয়েস্ট ইন্ডিজের ইংল্যান্ড সফরের পরিকল্পনার চূড়ান্তকরণের উপর নির্ভর করে জুলাই মাসে ওয়েস্ট ইন্ডিজের পরিকল্পিত দক্ষিণ আফ্রিকার সফরটি বিলম্ব হওয়ার সম্ভাবনা রয়েছে। তিনি বলেছিলেন যে নিরপেক্ষ স্থানগুলিতে ম্যাচগুলি খেলতে পারার সম্ভাবনা রয়েছে। তিনি বলেন, “এই মুহূর্তে কোনও কিছুই পাথরে নিক্ষেপ করা হচ্ছে না।”

বন্ধুরা! আমার এই নিউজটি যদি ভালোলাগে তাহলে অবশ্যই  কমেন্ট করে জানাবে। ধন্যবাদ।

Related Posts

19 Comments

মন্তব্য করুন