ঘরে বসেই আয় করুন ইনকাম টিউনস থেকে

নকল কিংবা অবিশ্বস্থ সাইটে ফুলে ফেঁপে উঠেছে বর্তমানের অনলাইন ইনকামের জগত। কাজ করে পেমেন্ট না পেয়ে অনেকেই পরিণত হয়েছেন হতাশার খনিতে। আবার অনেকেই প্রতিনিয়ত করে চলেছেন একটি বিশ্বস্থ সাইটের অন্বেষণ। এই লিখাটির মাধ্যমে আপনাদেরকে পরিচয় করিয়ে দিব অত্যান্ত জনপ্রিয় এবং বিশ্বস্থ সাইট ইনকাম টিউনস এর সাথে। যেখান থেকে আপনি ঘরে বসেই আয় করতে পারবেন হাজার হাজার টাকা। তো চলুন আর দেরি না করে চটজলদি শুরু করা যাক।

ঘরে বসেই আয় করুন ইনকাম টিউনস থেকে
ঘরে বসেই আয় করুন ইনকাম টিউনস থেকে

প্রথমেই একটু বলে নিই যে, চুন খেয়ে মুখ নষ্ট করলে দই দেখলেও ভয় লাগে। আপনি যদি সেই ভয় নিজের অভ্যন্তরে অনন্তকাল লালন করতে থাকেন তাহলে আর আপনার দইয়ের স্বাদ আস্বাদন করার সৌভাগ্য হবে না। তাই ইনকাম টিউনস সম্পর্কে বলার আগে আপনাদের অনুরোধ করবো আপনার ইন্দ্রিয় গুলোকে পজিটিভ মুডে নিয়ে আসুন। আমার বিশ্বাস আপনার জন্য অনলাইন ইনকাম জগতের খুব প্রয়োজনীয় একটি দ্বার এই লিখাটির মাধ্যমে উন্মোচিত হবে।

ইনকাম টিউনস থেকে কি রকম ইনকাম পাবেনঃ

১। পোস্ট লিখে- প্রতিটি পোস্টে ১০ টাকা (ইউনিক পোস্ট হলে আরও বেশি)

২। সাইনআপ করলে ৫ টাকা

৩। অন্যদের রেফার করে প্রতি রেফারে ৫ টাকা

৪। ডেইলি ভিজিট ০.১০ টাকা

৫। পোস্ট পড়লে পাঠক পাবেন ০.০১ টাকা, পোস্ট দাতা পাবেন ০.০০৫ টাকা

৬। আপনার পাঠানো রেফারেল লিঙ্ক এ ক্লিক করলেই ০.০০৫ টাকা যদি জয়েন নাও করেন তাও পাবেন।

৭। এনিভারসারি  বোনাস ২০ টাকা

৮। লেভেল বোনাস ১০০ টাকা, ১০০০ টাকা, ১০০০০ টাকা।

কিভাবে উইথড্র দিবেনঃ

১। মাধ্যমঃ বিকাশ, রকেট, নগদ এবং ব্যাংক অ্যাকাউন্ট।

২। সর্বনিম্ন উত্তোলনঃ ৫০০ টাকা।

৩। সময়ঃ  প্রতি মাসের ১ তারিখ এবং ১৫ তারিখ উইথড্র দিলে  সর্বোচ্চ ৭২ ঘন্টার মধ্যে উইথড্র কমপ্লিট হবে। অন্যদিন উইথড্র রিকোয়েস্ট দিলেও সেটা  ১ বা ১৫ তারিখ হিসেবেই গণ্য করা হবে।  যেমন আপনি ১০ তারিখে উইথড্র দিলেন তাহলে সেটা ১৫ তারিখ হিসেবে ধরা  হবে।

৪। লিমিটঃ  Level 1 মেম্বার প্রতি মাসে সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত উত্তোলন করতে পারবেন।

অ্যাকাউন্ট করা একদম সহজ-যেভাবে জয়েন হবেনঃ

১। এই লিঙ্কে ক্লিক করে (https://www.incometunes.com/register?mref=joweldas52) ইনকাম টিউনসে প্রবেশ করুন।

২। এরপর একটি রেজিস্ট্রেশন ফরম আসবে তাতে আপনার নাম, ইউজার নেইম,  ই-মেইল এড্রেস ও পাসওয়ার্ড দিয়ে পুরন করুন (Jibonpata URL না দিলেও চলবে)।

৩। এরপর CREATE ACCOUNT  বাটনে ক্লিক করে ফর্মট টি সাবমিট করার পর আপনার প্রদত্ত  ইমেইলে একটা কনফার্মেশন লিংক যাবে সেই লিংকে ক্লিক করে ইমেইলটি ভেরিফাই করুন। ইনবক্সে মেইল না গেলে Spam বা  Junk ফোল্ডার চেক করুন। ব্যস খুব সহজেই আপনার অ্যাকাউন্ট করা সম্পন্ন হয়ে যাবে।

শেষ কথাঃ

আমি দীর্ঘদিন যাবত ইনকাম টিউনসে কাজ করছি এবং পেমেন্টও পাচ্ছি। তাই পেমেন্ট এর ব্যাপারে  ১০০% নিশ্চয়তা দিতে পারি। আরেকটি কথা না বললেই নয়, বাংলাদেশে এমন কয়টা সাইট আছে আমি জানিনা যে সাইটের এডমিন নিজেই তার মেম্বারদের সাথে সরাসরি কথা বলে এবং তার  সাইট থেকে ইনকাম সম্পর্কিত সব সমস্যার সমাধান করে দেন। আমি আরও গ্যারান্টি দিয়ে বলতে পারি যে, আপনি যদি সত্যিই অনলাইনে আয় করতে চান তাহলে এই সাইটটিই আপনার জন্য সর্বোত্তম।

ইনকাম টিউনসের মাধ্যমে টাকা উপার্জন ছাড়াও আপনি অনলাইন ইনকামের অনেক খুঁটিনাটি বিষয় সম্পর্কে জানতে পারবেন। যা আপনাকে দক্ষ ও সমৃদ্ধশালী করতে অগ্রণী ভূমিকা পালন করবে। তাই আমি মনে করি টাকা উপার্জন এবং জ্ঞান অর্জন দুটোই একসাথে আহরণের জন্য ইনকাম টিউনসের বিকল্প এখনও তৈরি হয়নি।

তো বন্ধুরা আর দেরি না করে এখুনি রেজিস্ট্রেশন করুন আর ঘরে বসেই আয় করুন অতি সহজে।

এই সাইট সম্পর্কিত যেকোনো প্রশ্ন থাকলে কমেন্টে জানাবেন।

সবাইকে ধন্যবাদ।

আরো পড়ুন>  >

নোটপ্যাড এর মাধ্যমে এপস তৈরি 

 

Related Posts

12 Comments

মন্তব্য করুন