ঘরে বসেই টাকা আয় করুন সেল্‌ফ ডিজিটাল বিজনেস প্লাটফর্ম থেকে।

আসসালামুয়ালাইকুম পোস্ট ভিউয়ার্স; আশা করি আপনারা সকলেই আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছেন।আজকে আমি আপনাদের কাছে তুলে ধরছি এমন একটি বিজনেস প্লাটফর্ম;যেখানে থেকে আপনি ঘরে বসেই ইনকাম করতে পারবেন!!!

ভাই দাড়ান;ঘরে বসে ইনকাম করার কথা বলে ফেক ভেবে চলে যাবেন না কিন্তু।আগে পুরো প্ল্যান শুনুন তারপর দরকার হলে আমায় গালি দিয়েন;নয়তো বিজনেস করার জন্যে আমার সাথে কথা বলতে পারেন।

আমি আজ যেই সাইট টির কথা বলবো তা হচ্ছে একটি এফিলিয়েট মার্কেটিং বিজনেস প্লাটফর্ম Self Digital Business Platform. বিস্তারিত জানতে হলে নিচেই পড়তে থাকুন;

 

Self Digital Business Platform হচ্ছে একটি ই-কমার্স বেজ ভিত্তিক অনলাইন বিজনেস প্লাটফর্ম।এখানে মোট ৩২ টি ফিচার্স নিয়ে কাজ করা হয়ে থাকে,তবে বর্তমানে মোট ৭ টি ফিচার্স চলমান রয়েছে,আর বাকি প্রজেক্ট এর ফিচার্সগুলো শীঘ্রহই আসছে। সাইটটির মূল ফাংশন হচ্ছে সকল ধরনের ব্যাবসায় কে আইটি সেক্টরে তুলে নেওয়া ও সেখানে থেকে ইনকাম করা।এটি প্রতিষ্ঠিত হয় ১৪ই এপ্রিল ২০১৮ তে;দীর্ঘ ২ বছর ধরে সেবা দিয়ে ও বিজনেস করে ইনকামের নিউ ফিচার্স খুলে দেওয়া এই সাইট টির মেইন অফিস চট্টগ্রামের গোলপাহাড় মোড়ে অবস্থিত।এটি মূলত একটি এফিলিয়েট মার্কেটিং এন্ড আইটি সেক্টর এর বিজনেস প্লাটফর্ম।নিচে এর কাজের বিবরণ তুলে ধরা হলো।

এই self এর সাথে অন্যান্য সাইটের মধ্যে পার্থক্য হচ্ছে অন্যান্য ই কমার্স বা অনলাইন মার্কেটিং সাইটে কোনো কাস্টমার/ফ্রী ইউজার কোনো প্রকার ইনকাম বা তাদের প্রোজেক্ট গুলো ব্যাবহার করে কেউ কোনো প্রকার ক্যাশব্যাক বা ইনকাম দেয় না যেইটা Self Digital Platform দিয়ে থাকে।একটি উদাহরণ দেইঃ-

মনে করেন আপনি একজন বিকাশ অ্যাাপ ইউজার,আপনি আপনার প্রতিনিয়ত খরচাপাতি যেমনঃ- মোবাঈল রিচার্জ,বিল পে,পেমেন্ট,অনলাইন অর্ডার,সেন্ড মানি ও ক্যাশ আউট করে থাকেন।আচ্ছা এখানে কী আপনাকে বিকাশ কী কোনো রূপ ক্যাশব্যাক দিচ্ছে?? মানে ধরেন আপনি এই মাসে মোট ১০০০ টাকা রিচার্জ করলেন,বা কাউকে ১০০০ টাকা সেন্ড করলেন,আচ্ছা এখান থেকে কী প্রতিনিয়ত ক্যাশ ব্যাক দিয়েছে বিকাশ আপনাকে?? অবশ্যই না!! উলটো আপনাকে আরও চার্জ দিতে হয়েছে বিকাশ কে।কারণ আপনি তাদের সার্ভিস টি ব্যাবহার করেছেন।এরকম প্রতিটি এপ্স এই একই অবস্থা।

অন্যদিকে আপনি যদি একই কাজটি Self Digital Business এর অ্যাপ দ্বারা করেন অর্থাৎ যদি আপনি আপনার দৈন্দিনের মোবাইল রিচার্জ,বিল পে,আউটলেট থেকে প্রোডাক্ট কিনলে মানে মূলত এই এপ্স এর ফিচার্স গুলো ব্যাবহার করে থাকেন তাহলে প্রতি টি সাইটে আপনাকে ক্যাশব্যাক দিয়ে যাবে।যা আর পাচটি সাইট দিচ্ছে না আপনাকে।

এতক্ষণ তো আপনারা শুধু সেলফ এর ফ্রী একাউন্ট ধারী ইউজার/কাস্টমার দের সুবিধা টি তুলে ধরলাম।এখন আসুন জেনে নেই বিস্তারিত কিছুঃ-

Self Digital Platform এ মোট তিনটি টাইপের একাউন্ট খোলা হয়ঃ-

  1. ফ্রি কাস্টমার একাউন্ট।
  2. সার্ভেন্ট/আউটলেট একাউন্ট।
  3. বিজনেস একাউন্ট।

এখান থেকে কীভাবে ইনকাম করবো ??

উপরের লিস্টের প্রথম দুটি সম্পূর্ণ ফ্রী;আপনি যদি কাস্টমার একাউন্ট ক্রিয়েট করেন তাহলে আপনি এই সাইট থেকে সকল ধরণের কমিশন বোনাস পেয়ে থাকবেন।অর্থাৎ আপনি সেলফ এপ এ থেকে যা যা সুবিধা গ্রহন করবেন সেগুলো থেকেই একটা ক্যাশ ব্যাক কমিশন বোনাস পাবেন।তবে এর এমাউন্ট টা খুব লো হয়ে থাকবে।আর অন্যদিকে সার্ভেন্ট/আউটলেট একাউন্ট খোলে থাকেন তাহলে আপনি সেখানে আপনার নিজের থাকা প্রোডাক্ট সেল করতে পারবেন এবং সেখানে থেকে এক এক কমিশন পেতে পারেন(শর্ত প্রজোজ্য)।শেষ এর যেই বিজনেস একাউন্ট রয়েছে এইটা ঠিক তাদেরই  জন্যে যারা একটা ভালো এমাউন্টের টাকা আয় করতে চায়।তবে এই বিজনেস একাউন্ট টি ক্রিয়েট করতে ১০০০টাকা ফি দিয়ে কাজ করতে হবে।

যারা ১০০০ টাকা দিয়ে বিজনেস একাউন্ট খুলবে তারা অন্যদের কে রেফার করতে পারবে।প্রতিটি বিজনেস একাউন্ট থেকে ২০০ টাকা করে কমিশন পাবে তাদের রেফার করা বিজনেস হোল্ডার ব্যক্তির জন্যে।আর এই রেফার সিস্টেমটি ১০ লেভেল পর্যন্ত চলমান রয়েছে।এইটা অনেকটা নেটওয়ার্ক মার্কেটিং এর মতো।আর বিজনেস একাউন্ট করা ব্যক্তি ১০ লেভেল পর্যন্ত রেফারেল কমিশন এবং রেফারেল ইনকাম পেয়ে থাকবে।অন্যথায় বলতে গেলে;আপনার আন্ডারে থাকা কেউ যদি অন্য কাউকে রেফার করে থাকে,তাহলে তার ইনকাম থেকেও আপনি একটা পার্সেন্টেজ কমিশন পেয়ে থাকবেন।

 

কীভাবে সেলফ এ একাউন্ট খুলবেনঃ-

প্রথমত সেলফ এর সাইট বা এপ্স লিংক এ ঢুকবেন;

এপ্স লিংকঃ-https://link.zalinks.com/mSilQUF

reffer code: 156860

এখন চলুন স্টেপ বাই স্টেপ আপনাকে একাউন্ট খোলার নিয়ম টুকু বলে দেইঃ-

  • এপ্স টি ডাউনলোড করে এপ্স এ ঢুকুন।
  • এপ্স টি যখন পুরোপুরি ভাবে চালু হয়ে যাবে তখন বা পাশে কয়েকটি ডট আইকন দেখবেন।সেখানে ক্লিক করবেন।
  • “SIGN IN” নামক অপশনে ক্লিক করবেন,তারপর নিচে সাইন আপ করার এক অপশন থাকবে সেখানে ক্লিক করবেন।
  • আপনার মোবাইল নাম্বার দিবেন;সেখানে এক OTP কোড আসবে।

তারপর আপনার ফোনে আশা OTP কোড,নাম,জিমাইল,পাসওার্ড,রেফারার কোড (156860),NID/BIRTH CERTIFICATE নাম্বার টি দিয়ে ফিল আপ করবেন।

যখন আপনি একটি একাউন্ট খুলবেন,তখন আপনার নিজের মোবাইল নম্বর দিয়ে খোলার চেষ্টা করবেন,একাউন্ট খোলার সময় সকল ইনফরমেশন গুলো সঠিক দেওয়ার চেষ্টা করবেন আর মূলত সবচেয়ে জরুরি বিষয় টি হচ্ছে একাউন্ট খোলার আগে বা খোলানোর আগে সঠিক রেফার কোড টি দিবেন [156860] ।বিজনেস একাউন্ট করতে হলে শুরুতে ফ্রী একাউন্ট খুলে নিতে হবে তারপর ১০০০ টাকা এড করতে হবে।টাকা টি আপনি বিকাশ অথবা ব্যাংক অথবা সেলফ এর মেম্বার থেকে আপনার self একাউন্ট এ ট্রান্সফার করতে হবে।

এখন আপনার কাছে প্রশ্ন থাকতে পারে যে “ভাই ১০০০ টাকা দিয়ে একাউন্ট খুললাম এখন টাকা কিভাবে ইনকাম করবো?

উত্তর সরূপ এক উদাহরণ দেইঃ(সেলফ এর ব্যাসিক ইনকাম সম্বন্ধে);      তো মনে করেন আপনি একজন বিজনেস হোল্ডার;মানে ১০০০ টাকা দিয়ে জয়েন হয়েছেন;এখন আপনাকে একটা রেফার কোড দেওয়া হবে যা ফ্রি একাউন্টধারীকে দেওয়া হবে না।আপনার রেফার কোড দ্বারা আপনি কাউকে ফ্রী একাউন্ট করিয়ে দিলেন,সে সেখানে থেকে যা কমিশন পাবে তার রেফারেল ইনকাম আপনার আসবে;আর আপনি যদি ৫ টির মতো বিজনেস একাউন্ট খুলিয়ে দিতে পারেন তাহলে তার কমিশনেই ১০০০ টাকা হয়ে যাবে।তাছাড়াও আপনার জয়েন করানো বিজনেস একাউন্ট হোল্ডার রা তাদের ইনকাম থেকে আপনার রেফারাল কমিশন ও রেফারাল ইনকাম ও পাবেন।আর তাছাড়াও সেলফের সবচেয়ে বড় ইনকাম হচ্ছে ইনসেটিভ প্ল্যান।চলুন ইন্সেটিভ প্ল্যান সম্বন্ধে জানা যাক।

Self Incentive Plan:-

Self Incentive Plan বলতে বোঝানো হয়েছে “বিজনেস এর মাইলস্টোন” আচ্ছা আপনি এমন কোনো অনলাইন বিজনেস প্লাটফর্ম দেখেছেন যারা আপনাকে ইনকাম করার ফলেও এক রিওয়ার্ড দিবে; Self আপনাকে দিবে!!!চলুন এক নজরে দেখে নেওয়া যাক সেলফের ইনসেন্টিভ প্ল্যান গুলো সম্পর্কে;

  1. Learner Rank: আপনার নেটওয়ার্ক এ যখন ২০০ জন মেম্বার্স হবে (শর্তানুযায়ী) ও সব মিলিয়ে মোট ২০,০০০ টাকা ইনকাম হবে তখন Self আপনাকে দিবে Learner Rank যার রিওয়ার্ড হিসেবে আপনি পাচ্ছেন কক্সবাজার টুর অথবা ৪০০০ টাকা হ্যান্ড ক্যাশ। 
  2. Activist Rank: আপনার নেটওয়ার্কে যখন ৫০০ জন মেম্বার্স হবে (শর্তানুযায়ী) ও সব মিলিয়ে মোট  ৭৫,০০০ টাকা ইনকাম হবে তখন Self আপনাকে দিবে Activist Rank যার রিওয়ার্ড হিসেবে আপনি পাবেন একটি স্মার্ট ফোন বা ১৫০০০ টাকা হ্যান্ড ক্যাশ।
  3. Basic Leader Rank: আপনার নেটওয়ার্ক এ যখন ১০০০ জন মেম্বার্স হবে (শর্তানুযায়ী) ও সব মিলিয়ে মোট ১,০০,০০০ টাকা ইনকাম হবে তখন Self আপনাকে দিবে Learner Rank যার রিওয়ার্ড হিসেবে আপনি পাচ্ছেন ইন্ডিয়া টুর অথবা ১৫০০০ টাকা হ্যান্ড ক্যাশ।

এরকম মোট ১০ টি Rank reward থাকছে আপনাদের জন্যে।আপনি যদি এর বিস্তারিত দেখতেচান তাহলে অবশ্যই এপ্স টি ডাউনলোড করবেন

আর আপনি যদি চান আপনি বিজনেস করবেন,তাহলে সব কিছু বুঝে নেওয়ার জন্যে কমেন্ট বক্স এ আমার সাথে যোগাযোগ করুন।

ধন্যবাদ।

Related Posts

19 Comments

মন্তব্য করুন