ঘরে বসে প্রতিদিন ইনকাম করুন 5 থেকে 10 ডলার

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন আশা রাখি সবাই ভালো আছেন। এই লক ডাউনে আমি আপনাদের এমন একটা সাইট শেয়ার করব যেখান থেকে আপনারা প্রতিদিন 5 থেকে 10 ডলার খুব অনায়াসেই ইনকাম করতে পারবেন। এখানে একটু ধৈর্য ধরে দিয়ে কাজ করলেই হবে।
সাইট লিংক:https://paidera.com/?r=852761
সাইটের নাম পেইডেরা এখান থেকে আপনি প্রতিদিন কম হলেও 3 থেকে 4 ডলার ইনকাম করতে পারবেন।
এই সাইটের প্রায় 1 লাখ মেম্বার কাজ করে এবং 25 লাখ টাস্ক কমপ্লিট করা হয়েছে এবং 10000 ডলার পেমেন্ট করা হয়েছে।
তো চলুন আজকে সাইটে সম্পর্কে বলি রেজিস্ট্রেশন করতে হলে
1/ ইউজারনেম
2/ জিমেইল
3/ আপনার ফুল নেইম
4/ ফোন নাম্বার
5/ পাসওয়ার্ড দিয়ে একাউন্ট রেজিস্ট্রেশন করে নিবেন।
তারপরে জিমেইলের পাসওয়ার্ড দিয়ে লগইন করে নেবেন। একাউন্টে ঢোকার পর আপনাকে 50 সেন্ট দিবে। এখানে কাল হলো
বিভিন্ন ট্যাক্স কমপ্লিট করা সার্ভে কমপ্লিট করা বিভিন্ন কুইজ খেলে ইনকাম করা। এসব কাজের জন্য আপনাকে বিভিন্ন সেন্ট দিবে।
ট্যাক্স এর কাজ: এখানে আপনাকে বিভিন্ন কাজ দেবে সেগুলো কমপ্লিট করতে হবে এবং বিভিন্ন প্রশ্ন করবে প্রশ্নের উত্তর দিতে হবে এখান থেকে আপনি বিভিন্ন সেন্ট ইনকাম করতে পারবেন।
কুইজের কাজ: এখানে আপনাকে বিভিন্ন ধরনের প্রশ্ন করা হবে সঠিকভাবে প্রশ্নগুলোর উত্তর দিতে পারলে আপনি এখান থেকে 2 থেকে 3 ডলার ইনকাম করতে পারবেন এবং কুইজের আপনি আনলিমিটেড ইনকাম করতে পারবেন।
সার্ভে কাজ: এই সাইটে সবচাইতে গুরুত্বপূর্ণ এবং মেইন কাজ সার্ভে কমপ্লিট করা। আপনি বাংলাদেশ থেকে তেমন বিশেষ আরবি কমপ্লিট করতে পারবেন না। এখানে সার্ভে কমপ্লিট করার জন্য ভালো একটা ভিপিএন লাগবে যেমন: পেইড ভিপিএন, এক্সপ্রেস ভিপিএন, নট ভিপিএন, এগুলো থেকে কাজ করলে আপনি প্রচুর পরিমাণ সার্ভে কমপ্লিট কাজ পাবেন। এছাড়া ফ্রি ভিপিএন বা অন্য কোন ভিপিএন দিয়ে কাজ করলে হবে না তাহলে তার আইডিটা ব্যান করে দিবে। USA,UK কানাডা কান্ট্রি সিলেক্ট করে কাজ করতে পারবেন।।তাহলে প্রচুর পরিমাণে ছাড়বে পাবেন এখান থেকে আপনি প্রতিদিন 3 থেকে 4 ডলার ইনকাম করা খুবই সহজ। আপনাকে এখানে সময় দিয়ে কাজ করতে হবে।
আপনি এখান থেকে রেফারেল বাড়াতে পারবেন রেফারেল করলে প্রচুর পরিমাণ সার্ভে কাজ পাবেন। আপনি এখান থেকে 80 জন রেফারেলের হলে 20 ডলার পেমেন্ট নিতে পারবেন। 30 ডলার হলে সরাসরি পেপালের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আপনাকে এখানে 12 ঘণ্টার মধ্যে তারা সরাসরি পেপারে পেমেন্ট করে দেবে। এছাড়া আপনি তাদের সাথে কন্টাক করে নিতে পারবেন আশাকরি সবাই কাজ করবেন।
সবাই ভাল থাকবেন
আসসালামু আলাইকুম

Related Posts

7 Comments

মন্তব্য করুন