চ্যাপমক্যাশ থেকে কি ভাবে আর্ন করতে পারবেন ?

আমি এখন তিন মাস ধরে চ্যাম্পক্যাশ সম্পর্কে শিখছি। আমি প্রোগ্রাম এবং চ্যাম্পক্যাশ ধারণাটি পছন্দ করেছি তবে এটি নিয়ে অনেকগুলি সমস্যা রয়েছে।

এই নিবন্ধে আমরা আপনাকে চ্যাম্পক্যাশের একটি সৎ পর্যালোচনা দেওয়ার চেষ্টা করেছি।

চ্যাম্পক্যাশ কী, এটি কীভাবে কাজ করে, এ থেকে আপনি কত টাকা উপার্জন করতে পারেন ইত্যাদি it এটি কি সত্যিই আপনার জন্য বা অন্য কোনও কেলেঙ্কারী?

চ্যাম্পক্যাশ পর্যালোচনা

চ্যাম্পক্যাশ কেবল একটি লাইনে সংজ্ঞায়িত করা যায় না। এটির একটি সম্পূর্ণ ছবি পেতে আপনাকে পুরো নিবন্ধটি পড়তে হবে।

চ্যাম্পক্যাশ কী?
চ্যাম্পক্যাশ একটি ফ্রি অনলাইন এমএলএম প্রোগ্রাম (একটি অ্যান্ড্রয়েড অ্যাপ) যেখানে আপনি কাজগুলি সম্পন্ন করে, অ্যাপ্লিকেশন ইনস্টল করে এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে আপনার অ্যাকাউন্ট আইডির অধীনে রেফারেলগুলিতে যোগদান করে অর্থ উপার্জন করেন।

উল্লেখ করুন: আরও 20 টি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন দিয়ে আরও অর্থোপার্জন করুন

চ্যাম্পক্যাশ মূলত একটি নেটওয়ার্ক বিপণন ধারণা এবং আপনার উপার্জনের বেশিরভাগ নির্ভর করে আপনি এই প্রোগ্রামে কত লোক যোগ দিচ্ছেন তার উপর।

পুরো নেটওয়ার্কটি 7 টি স্তরে বিভক্ত এবং আপনি প্রতিটি স্তরে প্রদত্ত কমিশন অনুযায়ী উপার্জন করেন।

চ্যাম্পক্যাশ অ্যাপ আকারে উপলব্ধ যা গুগল অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করে আপনার অ্যান্ড্রয়েড ফোনে ইনস্টল করা যেতে পারে।

চ্যাম্পক্যাশ চ্যাম্পিয়ন নেটওয়ার্ক প্রাইভেট নামে একটি ভারতীয় ভিত্তিক সংস্থা। লিমিটেড এটি এখন এক বছরের জন্য হয়েছে এবং সম্প্রতি কিছুটা ট্র্যাকশন পাচ্ছে।

আসুন এটি আরও বিশদে দেখুন।

আপনি কীভাবে সাইন আপ করবেন এবং শুরু করবেন?
চ্যাম্পক্যাশ সম্পর্কে সেরা জিনিসটি আপনার অ্যান্ড্রয়েড অ্যাপে ডাউনলোড এবং ইনস্টল করা নিখরচায়।

আপনি মাত্র 2 থেকে 3 সাধারণ পদক্ষেপে সাইন আপ করুন।

পদক্ষেপ 1: চ্যাম্পক্যাশ অ্যাপটি এখানে ডাউনলোড করুন এবং এটি ইনস্টল করুন এবং আপনার স্মার্টফোনে অ্যাপ্লিকেশনটি খুলুন।

পদক্ষেপ 2: চ্যাম্পক্যাশ এবং লগইন দিয়ে সাইন আপ করুন। এটি খুব সহজ প্রক্রিয়া কারণ আপনাকে নিজের নাম, ইমেল আইডি, পাসওয়ার্ড, ডিওবি এবং ফোন নং এর মতো 5 টি জিনিস পূরণ করতে হবে। সাইন আপ জন্য। এগিয়ে চলুন ক্লিক করুন।

পদক্ষেপ 3: অবশেষে আপনাকে স্পনসরের রেফার আইডি প্রবেশ করতে হবে এবং জমা বোতামটি ক্লিক করতে হবে। আপনি রেফারেন্স আইডি হিসাবে এই 5395556 প্রবেশ করতে পারেন।

একবার সাইনআপ সম্পূর্ণ হয়ে গেলে, অর্থোপার্জন শুরু করার জন্য আপনার চ্যালেঞ্জগুলি গ্রহণ করতে হবে।

চ্যাম্পক্যাশ প্রোগ্রাম কীভাবে কাজ করে এবং কীভাবে অর্থ উপার্জন করতে পারে?
এখন আমরা দুর্দান্ত বিশদে দেখব যে এটি কীভাবে কাজ করে? চ্যাম্পক্যাশ থেকে অর্থোপার্জনের বেশ কয়েকটি উপায় রয়েছে।

1. চ্যাম্পক্যাশে চ্যালেঞ্জ গ্রহণ করে অর্থ উপার্জন করুন
পূর্ববর্তী অনুচ্ছেদের 3 য় ধাপটি শেষ হয়ে গেলে আপনি চ্যালেঞ্জগুলি গ্রহণ শুরু করেন।

একটি চ্যালেঞ্জ অর্থ প্রদানের জন্য আপনাকে সম্পূর্ণ করতে হবে এমন একটি কাজের সেট ছাড়া কিছুই নয়।

এই কাজগুলি কি কি? ওয়েল! আপনাকে আপনার স্মার্টফোনে কমপক্ষে 10 টি আলাদা অ্যাপ্লিকেশন ডাউনলোড এবং ইনস্টল করতে হবে। নীচের চিত্রটি দেখুন-

চ্যালেঞ্জ চ্যাম্পক্যাশ গ্রহণ করুন

প্রতিটি অ্যাপ্লিকেশনের সামনে একটি ইনস্টল বাটন থাকবে যা ডাউনলোড করে ইনস্টল করতে হবে।

অ্যাপ্লিকেশন ইনস্টল করার পরে আপনাকে এটি খুলতে হবে এবং কমপক্ষে 10 সেকেন্ড থেকে 30 সেকেন্ডের জন্য সেখানে থাকতে হবে। আপনি যদি চান তবে আপনি অ্যাপের সাথে নিবন্ধন করতে পারেন অন্যথায় চ্যালেঞ্জ সম্পূর্ণ করার জন্য কোনও অ্যাপের সাথে নিবন্ধকরণ করার দরকার নেই।

একবার আপনি 8 থেকে 10 টি অ্যাপ্লিকেশন ইনস্টল করার পরে, আপনি ইনস্টল করা প্রতিটি অ্যাপ্লিকেশনের সামনে সম্পন্ন বোতামটি দেখতে পাবেন। আপনি এই অ্যাপ্লিকেশনগুলি ইনস্টল করার পরে সর্বনিম্ন $ 1 পাবেন।

আপনি যদি অ্যাপসটি পছন্দ না করেন তবে আপনি অ্যাপ্লিকেশনগুলি 10 দিন পরে সরাতে পারেন।

সুতরাং মূলত আপনি অ্যাপ্লিকেশন ইনস্টল করেন এবং এটি কয়েক সেকেন্ডের জন্য ব্যবহার করেন এবং অর্থ প্রদান পান।

2. অন্যান্য কাজ শেষ করে
উপরের চ্যালেঞ্জগুলির অনুরূপ, আপনি প্রতিদিন ভিত্তিতে শত শত অ্যাপ্লিকেশন সন্ধান করতে পারেন যা আপনি ইনস্টল করে অর্থোপার্জন করতে পারবেন। নির্দিষ্ট অ্যাপ্লিকেশন ডাউনলোড করে ইনস্টল করে আপনি কত পয়েন্ট পাবেন তা দেখতে পাচ্ছেন।

আপনি আপনার চ্যাম্পক্যাশ অ্যাপ্লিকেশনে হোম >> “অর্থ উপার্জন করুন” আইকনে গিয়ে এই প্রতিদিনের কাজগুলি পরীক্ষা করতে পারেন। আপনি নিয়মিতভাবে সম্পূর্ণ করতে পারেন এবং আপনি আরও বেশি উপার্জন করতে পারেন।

আপনার মোবাইলে যদি পর্যাপ্ত জায়গা না থাকে তবে আপনি চ্যাম্পক্যাশের জন্য ডাউনলোড করা পুরানো অ্যাপ্লিকেশনগুলি সরিয়ে এবং নতুন ইনস্টল করতে পারেন।

আরও চ্যাম্পক্যাশ উপার্জন

3. চ্যাম্পক্যাশের মাধ্যমে শপিং এবং বিল প্রদানের মাধ্যমে
এটি চ্যাম্পক্যাশ থেকে অর্থোপার্জনের আরও একটি উপায়। আপনি যদি অ্যামাজন, ফ্লিপকার্ট বা অন্যান্য শপিং পোর্টাল থেকে অনলাইনে কিছু কিনতে চান তবে আপনার চ্যাম্পক্যাশ অ্যাপের মাধ্যমে যান।

আপনি একই দামে যে কোনও আইটেম কিনতে পারবেন তবে আপনি চ্যাম্পক্যাশের মাধ্যমে কিছু কিনলে আপনি আপনার চ্যাম্পক্যাশ অ্যাকাউন্টে কমিশন পাবেন।

আরেকটি উপায় হ’ল চ্যাম্পক্যাশ দিয়ে আপনার মোবাইল রিচার্জ করা বা ইউটিলিটি বিল যেমন বিদ্যুৎ, টেলিফোন ইত্যাদি পেটিএম এর মাধ্যমে প্রদান করা।

৪. আপনার রেফার আইডি সহ লোকেদের উল্লেখ করে
আসল অর্থ এখানেই। চ্যাম্পক্যাশ দাবি করেছে যে আপনি আপনার রেফার আইডির মাধ্যমে লোকজনকে উল্লেখ করে 1 মিলিয়ন ডলার (6,6 কোটি টাকা) উপার্জন করতে পারবেন।

আপনি আপনার চ্যাম্পক্যাশ অ্যাপ অ্যাকাউন্টে আপনার রেফারেন্স আইডি খুঁজে পেতে পারেন।

আপনি আপনার বন্ধু, আত্মীয়স্বজন বা সহকর্মীদের সাথে এই এমএলএম প্রচার করতে পারেন। আপনি যখন চ্যাম্পক্যাশ প্রচার করেন তবে আপনি https://www.champcash.com/5395556 এর মতো ইউআরএল দিয়ে প্রচার করতে পারেন বা 5395556 এর মতো আপনার রেফারেন্স আইডি নম্বর প্রেরণ করে।

আপনি কেবল আপনার সরাসরি রেফারেলগুলি থেকে উপার্জন করতে পারবেন না তবে আপনার রেফারেলগুলির রেফারাল থেকে সাত স্তরের গভীর পর্যন্ত উপার্জন করতে পারবেন।

সুতরাং আপনার রেফারেলগুলিকে তাদের অধীনে আরও নিখরচায় সদস্যগুলিতে যোগদান করতে উদ্বুদ্ধ করা উচিত। আগামী কয়েক সপ্তাহের মধ্যে, আপনার উপার্জন তাত্পর্যপূর্ণভাবে বাড়বে।

সুতরাং এই 4 টি উপায়, আপনি চ্যাম্পক্যাশ থেকে অর্থোপার্জন করতে পারেন।

Related Posts

2 Comments

মন্তব্য করুন