ছবি দিয়ে গান বানানোর সফটওয়্যার ডাউনলোড

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগণ। কেমন আছেন আপনারা সবাই?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন।আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি সবসময়।

আজকাল প্রযুক্তি অনেক পাল্টেছে।নিত্যনতুন প্রযুক্তির ছোঁয়া আমাদের দৈনন্দিন জীবনকে করে তুলেছে আগের তুলনায় অনেক বেশি সহজ,সরল এবং আধুনিক।প্রযুক্তির নিত্যনতুন ছোঁয়া আমাদের নতুন নতুন আবিষ্কারের সাথে পরিচিতি করে তুলছে।এখন প্রযুক্তি আগের তুলনায় অনেক বেশি আধুনিক হয়ে গেছি।নিত্যনতুন প্রযুক্তির সাথে তাল মিলিয়ে চলতে হয়তো অনেকেই হিমশিম খেয়ে যায় কিন্তু তাই বলে প্রযুক্তির সাথে পথচলা থেমে নেই মোটেও।

আমরা অনেক সময় কোন বিশেষ দিনে প্রিয়জনকে চমকে দেওয়ার জন্য ছবি সংরক্ষণ করে থাকি।কোন বিশেষ দিনে প্রিয়জনকে শুভেচ্ছা জানানোর জন্য সেই ছবি দিয়ে হয়তো গান বানাই কিংবা কিছু কথা লিখি কিংবা নয়তো সিনেমেটোগ্রাফী বানাই।কিন্তু আমরা অনেকেই জানিনা তা কিভাবে করতে হয়।সেই সম্পর্কে আপনাদের ধারণা দিতে আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি সেই সম্পর্কে বিস্তারিত তথ্যাবলি যার মাধ্যেমে আপনি আপনার ছবি দিয়ে গান বানাতে পারবেন।

নিচে কিছু এপ সম্পর্কে আলোচনা করব যার মাধ্যমে আপনি
দেখাবো কিভাবে আপনি আপনার কাছে সংরক্ষিত ছবিগুলো দিয়ে নানান ধরণের ভিডিও বানাতে পারেন।

আপনি আপনার ছবিগুলো দিয়ে গান বানানোর জন্য নিচের সফটওয়্যারগুলো ব্যবহার করতে পারেন।আশা করি উপকার হবেঃ

১.ভিভা ভিডিও (ডাউনলোড লিংক- https://link.grathor.com/fH):
এটি এমন একটি ভিডিও এডিটর যার মাধ্যমে আপনি আপনার ছবিগুলো দিয়ে গান বানাতে পারবেন। আপনার পছন্দের ছবিগুলো দিয়ে গান বানানোর পাশাপাশি ভিডিও ও বানাতে পারবেন সেই সাথে স্লাইডশোও বানাতে পারবেন।

২.ভিডিওশো (ডাউনলোড লিংক-https://link.grathor.com/fI)
এই ভিডিও এডিটর এপটির মাধ্যমে আপনি নির্দিষ্ট একটি থিম এর মাধ্যমে আপনার ছবিগুলো দিয়ে আপনি গান তৈরি করতে পারবেন।এর জন্য আপনাকে আপনার প্রিয় গানগুলো সংযোজন করতে পারবেন।

৩.ভিমো এপ (ডাউনলোড লিংক-https://link.grathor.com/fJ)
এই ভিডিও এডিটর এপের মাধ্যমে আপনি আপনার ছবিগুলো দিয়ে দিয়ে যেকোনো স্টিকার সংযোজন করে ভিমো এপ গান সংযোজন করতে পারবেন।

ধন্যবাদ সবাইকে।সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হব।
মাস্ক পড়ুন

Related keyphrase: ছবি দিয়ে গান বানানোর সফটার / ছবি দিয়ে গান বানানোর সফটওয়্যার ডাউনলোড

Related Posts

মন্তব্য করুন