ছাত্র-ছাত্রীদের জন্য কুইজ খেলে ইনকাম করার সেরা সাইট

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি ভালো আছেন।

আজ আমি আপনাদের মাঝে এমন একটি অ্যাপস নিয়ে কথা বলবো যা থেকে আপনারা সহজেই কুইজ খেলে ইনকাম করতে পারবেন।

সাধারণ জ্ঞান চর্চা অনেকেই ভালোবাসে।কিন্তু সে সাধারন জ্ঞান চর্চা করে যদি ইনকাম করা যায় তাহলে তো কোন কথাই নেই। তাই আমি আপনাদের কাছে এরকম একটি অ্যাপস নিয়ে হাজির হয়েছি।

আমি যেই অ্যাপস এর কথা বলছি সেই অ্যাপস টির নাম হচ্ছে উইন ইট ।এই অ্যাপসটি খুবই ভালো একটা অ্যাপস।এটি 100% পেমেন্ট করে।এই অ্যাপসটি সম্পূর্ন বাংলাদেশি একটা সাইট।এর প্রতিষ্ঠাতা রবি কোম্পানি।

এই অ্যাপসটি তে বিভিন্ন সাধারণ জ্ঞান সম্পর্কিত প্রশ্ন করা হয়।এতে বিভিন্ন ক্যাটাগরি রয়েছে ।যেমন-ইতিহাস, বাংলা সাহিত্য, চলচ্চিত্র, বিজ্ঞান, আর অন্যান্য বিষয় সম্পর্কিত প্রশ্ন হয় যা আপনার জ্ঞান চর্চা করতে সাহায্য করবে। এই অ্যাপসটি ছাত্র-ছাত্রীদের জন্য অনেক ভালো একটি অ্যাপস।

এই অ্যাপসটি বিভিন্ন ধাপ রয়েছে-

<

1. ডেইলি চ্যালেঞ্জ- ডেইলি চ্যালেঞ্জ এ কিভাবে রয়েছে সেই ধাপ বা মাইলস্টোন পূরণ করতে পারলে আপনাকে কিছু টাকা রেওয়ার্ড দেওয়া হবে । মাইলস্টোন বা একটি ধাপে বিভিন্ন ধরনের প্রশ্ন করা হয়। আপনি যত দূর পর্যন্ত মাইলেস্টোন অতিক্রম করবেন প্রশ্ন ও তত কঠিন হতে থাকবে।

2.রেপিড ফায়ার- রেপিড ফায়ার এ আপনি যত তাড়াতাড়ি যত বেশি প্রশ্নের উত্তর দিতে পারবেন আপনার বিজয়ী হবার সম্ভাবনা তত বেশি থাকবে। কত প্রশ্নের উত্তর দিলে বিজয়ী হবেন সেটা অ্যাপে দেওয়া থাকবে। আপনি যদি সেই ধাপ পূরণ করতে পারেন তাহলে আপনি কিছু রেওয়ার্ড পাবেন।

আজকাল অনেক অ্যাপস আছে যারা আপনাদের কে দিয়ে কাজ করিয়ে নেয় কিন্তু সময় মত আপনার পাওনা টাকা দেনা যার ফলে মানুষের প্রতি ঘৃণা করতে শুরু করে কিন্তু আমি যে অ্যাপসের কথা আজকে শেয়ার করলাম আপনাদের কাছে তা সম্পূর্ণ রিয়াল একটি সাইট। এই অ্যাপসে আপনি নির্বিঘ্নে কাজ করতে পারেন কোন দ্বিধা দ্বন্দ্ব ছাড়াই।

অ্যাপস ডাউনলোড করতে এই লিঙ্কে ক্লিক করুন-

https://play.google.com/store/apps/details?id=com.robi.winit

 

তাই আপনি যদি ছাত্র-ছাত্রী হয়ে থাকেন তাহলে এই অ্যাপসটি খেলতে পারেন।

 

তাই সবাই ঘরে থাকুন সুস্থ থাকুন এবং খেলতে থাকুন উইন ইট।

আজকের মতো এই পর্যন্তই সবাই ভাল থাকুন ধন্যবাদ।

Related Posts

16 Comments

মন্তব্য করুন