ছাত্র-ছাত্রীদের বাংলা লিখে টাকা আয়ের সুযোগ!

হ্যালো পাঠকবাসী! আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমরা যারা ছাত্র বা ছাত্রী আছি। আমরা অনেক সময় অবসর সময় বসে থাকি হয়তোবা কেউ গেম খেলেন না হয় বসে থাকেন। আপনি যদি একজন ছাত্র/ছাত্রী হয়ে থাকেন তাহলে আপনার অবসর সময়ে আপনি চাইলে অবসর সময়ে বসে না থেকে আপনার হাতে টাকা মোবাইল অথবা কম্পিউটার দিয়ে শুধুমাত্র বাংলা লিখে টাকা আয় করতে পারেন। বিষয়-টি খুব ইন্টারেস্টিং। তো আজকের পোষ্ট-টি পড়তে থাকুন। তাহলে সব কিছু ভালোভাবে বুঝতে পারবেন।

তো আমরা যারা ছাত্র/ছাত্রী আছি আমরা অবসরে হয়তোবা টিভি দেখি,গেমস খেলি অন্যন্য কাজে ব্যস্ত থাকেন, এসব সময়ে বসে না থেকে আপনার যদি একটি মোবাইল থাকে তাহলে আপনিও অনলাইন থেকে আয় করতে পারবেন। এখন কথা হচ্ছে আমি কি কি বিষয় নিয়ে লিখব? কি বা লিখব? কেনই বা লিখব? লিখলে আমার কি লাভ হবে? আমি কিভাবে বাংলা লিখে টাকা আয় করব? এইসব বিষয় নিয়ে আপনার মনে হাজার ও প্রশ্ন আসতে পারে। এসব সকল প্রশ্নের উত্তর এই পোষ্টের৷ ভেতরে পেয়ে যাবেন।

আপনি এখানে প্রযুক্তি,রিভিউ,লাইফস্টাইল,টিপস এন্ড ট্রিকস,এফিলিয়েট মারকেটিং,ই-মেইল মারকেটিং,দেশের খবর, ভাইরাল নিউজ ইত্যাদি বিষয় নিয়ে লেখালেখি করতে পারবেন। আপনি যে বিষয় নিয়ে লেখা শুরু করবেন। সেই বিষয় নিয়ে গুগলে সার্চ দিয়ে দেখবেন। দেখবেন অনেক হাজার ও ওয়েবসাইট আছে সেখান থেকে বিভিন্ন ওয়েবসাইটে ভিজিট করে দেখবেন।দেখবেন কিছুক্ষণ পড়ার পর একটি আইডিয়া নিতে পারবেন। এরপর আপনি নিজেই একটি পোষ্ট লিখতে পারবেন।

আপনি এখানে পোস্ট লিখবেন কারণ আপনি এখান থেকে টাকা আয় করবেন। আর আপনার যারা পাঠক আছে তারা আপনার লেখা পোষ্ট পড়ে উপকৃওত হবে সেজন্য পোস্ট লিখবেন। আর আপনি পোস্ট লিখে অন্যদের উপকার করে নিজে কিছু পরিমাণ টাকা আয় করবেন এটাই আপনার লাভ।

আপনি বাংলা লিখে টাকা আয় করতে চাইলে আপনাকে প্রথমে একটি ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে হবে। নিচের লিংক থেকে একাউন্ট তৈরি করুন।

একাউন্ট ক্রিয়েট করার জন্য এখানে ক্লিক করুনঃhttps://tinyurl.com/2p98nm2n

আপনি গ্রাথর.কম এই ওয়েবসাইট এ একাউন্ট করবেন।

একাউন্ট করার নিয়ম।
★প্রথমে উপরোক্ত লিংকে ক্লিক করে গ্রাথর. কম এই সাইটে প্রবেশ করবেন।
★এরপর ’সাইন আপ’ এই অপশানে ক্লিক করবেন।
★আপনার একটি ইউজার নেম দিবেন। ইউজার নেম এরকম হবে (rahim87,karim540) এই ধারনের একটি ইউজার নেম দিবেন।
★আপনার একটি ভেলিড ই-মেইল দিবেন এরপর আপনার ইমেইলে একটি লিংক পাঠানো হবে আপনি ওই লিংকে ক্লিক করে আপনার একটি ৮ সংখ্যার পাসওয়ার্ড সেট করবেন।

একাউন্ট কম্পলিট হয়ে গেলে আপনি এই ওয়েবসাইট এর ড্যাশবোর্ড এ এসে পোষ্ট লিখুন অপশানে এসে পোষ্ট লিখা শুরু করতে পারবেন।

আপনি এই ওয়েবসাইট এ ১০০০ টাকা হলে বিকাশের মাধ্যমে টাকা উত্তেলন করুতে পারবেন। তবে প্রিমিয়াম সাবস্ক্রাইব্দের জন্য ৬০০ টাকা তুলতে পারবেন।

Related Posts

8 Comments

  1. আনলাইন ইনকাম ব্লগার সাইট এসিও ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে নিচের লিংকে জান ↓

    https://www.expertbd.gq

    টুইটার ফলোয়ার বাড়ানোর ৫ টি টিপস সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে নিচের লিংকে জান ↓

    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

মন্তব্য করুন