ছাত্র দের জন্য সবচেয়ে ভাল 4 টি ইনকামের উপায়.

ছাত্র-ছাত্রী দের জন্য পার্মানেন্ট কিছু ইনকামের উপায় শেয়ার করব আজ। হাত খরচ চালানোর আমরা অনেকেই ইনকামের উপায় খুঁজে থাকি।

১। টিউশন কর্রানোঃ 

ছাত্র জীবনে ইনকামের সবচেয়ে সহজ মাধ্যম টিউশন পড়ানো।এস এস এসি পরীক্ষার পরের সময় টাকে কাজে লাগিয়ে একটা ভাল ইনকাম করা যায়। আপনি যদি ৮-১০ স্টুডেন্ট নিতে পারেন তাহলে আপনি মাসে ৬ থেকে ৭ হাজার টাকা ইনকাম করতে পারেন।

২।লেখালেখির মাধ্যমে ইনকামঃ

বত্মান সময়ে ভাল মানের ইনকামের জন্য লেখালেখি একটি ভাল জব।এখানে কপি পেস্টের কাজ করেও আন করা স্মভব। নতুন দের জন্য এই কাজ পাওয়ার সবচেয়ে ভাল সাইট হল freelancer.com and fiverr.এই দুই সাইটে খুব সহজে বায়ার পাওয়া যায়।একাউন্ট খোলা খুবই সহজ আপনারা নিশ্চয় পারবেন।freelancer.com এ বিড করার মাধ্যমে বায়ার পাওয়া যায় আর ফাইবারে গিগ তৈরি করে রাখলে সেখান থেকে বায়ার পাওয়া যায়। গিগ খুলতে কোন সমস্যা হলে কমেন্ট করতে পারেন। আশা করি আপনি এখান থেকে আমার মত ভাল মানের ইনকাম করতে পারবেন।

৩। ফেইসবুক আইডি কুপন সেল করেও ইনকাম করতে পারেনঃ

ফেইসবুক আইডি বিক্রি করে ইনকাম করা সম্ভব। এই কাজটি করতে চাইলে কমেন্ট করতে পারেন। আমি এই বিষয় নিয়ে বিস্তারিত একটি আটিকেল লিখব।

৪। জিমেইল আইডি কুপন সেল করেও ইনকাম করতে পারেনঃ

জিমেইল আইডি বিক্রি করে ইনকাম করা সম্ভব। এই কাজটি করতে চাইলে কমেন্ট করতে পারেন। আমি এই বিষয় নিয়ে বিস্তারিত একটি আটিকেল লিখব।

৫।ব্লগিংঃ

অনলাইনে আয় করার জন্য বর্তমানে ছড়িয়ে ছিটিয়ে থাকা যত ধরনের কাজ আছে তার মধ্যে সবচেয়ে সহজ এবং ভালো পরিমাণে ইনকাম করার পদ্ধতি হচ্ছে ব্লগিং করে ইনকাম  করা। ব্লগিং করে ইনকাম করার জন্য আপনাকে যা যা প্রয়োজন তা হচ্ছেঃ আপনার ব্যক্তিগত একটি ওয়েবসাইট, এবং টাকা ইনকাম করার জন্য এফিলিয়েট লিংক অথবা গুগল এডসেন্স। আপনি যদি ব্লগিং করে ইনকাম করতে চান তাহলে আপনি আমাদের এই লিংকটি দেখতে পারেন। আপনি ব্লগিং করে অনলাইন হতে কিভাবে আয় করবেন এখানে বিস্তারিত আলোচনা করা রয়েছে

Upcoming

fiverr Marketplace

ptc working sitis

earning app

Related Posts

7 Comments

মন্তব্য করুন