ছেলেদের কি উপহার দিলে খুশি হয়, ১০ টি ইউনিক গিফট আইডিয়া

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের ছেলেদের কি উপহার দিলে খুশি হয়, ১০ টি ইউনিক গিফট আইডিয়া নিয়ে হাজির হয়েছি। তো আর দেরি না করে চলুন শুরু করা যাক।

আপনি কি কাউকে উপহার দেয়ার কথা ভাবছেন? কিন্তু এখনো ভেবে পাচ্ছেন না কি উপহার দেয়া যায়। আপনার মাথায় যদি এখনও সেরা আইটেম গুলো না এসে থাকে তাহলে আপনার জন্যই আজকের এই আর্টিকেল লেখা। আজকে আমি আপনাদের কাছে শেয়ার করবো সেরা দশটি ইউনিক গিফট আইডিয়া যেগুলো পেলে যে কোন
ছেলেই খুশি হবে।

তবে গিফট কিনার আগে যে বিষয়গুলো মাথায় রাখতে হবে যেমন :

✓সে কোন কোন রং পছন্দ করে;
✓যে গিফট দিবেন সেটা আগে থেকে আছে কিনা;
✓সে কেমন উপহার পছন্দ করে ;
✓তার জন্য কেমন উপহার মানানসই;
✓গিফটি তার কাজে লাগবে কিনা;

ছেলেদের কি উপহার দিলে খুশি হয়

(০১) বই উপহার:

আপনি যাকে গিফট করতে চাচ্ছেন সে যদি বই প্রিয় হয়ে থাকে তাহলে তাকে একটি বই গিফট করতে পারেন।
অথবা সে যদি ফরহেজগার হয়, তাহলে আপনি তাকে একটি “কোরআন শরীফ” গিফট করতে পারেন। এছাড়াও বিভিন্ন ধরনের ইসলামী গল্পের বই গিফট করতে পারেন।

(০২) পারফিউম বা সুগন্ধি:

ছেলেরা সুগন্ধি খুব পছন্দ করে। এখনকার সময় বেশিরভাগ ছেলেরাই সুগন্ধি ব্যবহার করে থাকে। আপনি চাইলে আপনার পছন্দের মানুষকে ভালো ব্র্যান্ডের সুগন্ধি গিফট করতে পারেন।

(০৩)হাতঘড়ি :

বর্তমান মার্কেটে বিভিন্ন আইটেমের হাতঘড়ি বের হয়েছে। আপনি ইচ্ছা করলে একটি হাত ঘড়ি গিফট করতে পারেন। আপনি যদি কাউকে ভালো মানের হাত ঘড়ি গিফট করেন অবশ্যই সে খুশি হবে।

(০৪)পোশাক:

আপনি যাকে গিফট দেবেন সে কি ধরনের পোশাক পরে সেটা লক্ষ্য করে, আপনি একটি ভালো পোশাক কিনতে পারেন। যাকে গিফট করবেন সে যদি পাঞ্জাবি পরে, তাহলে তার জন্য একটি ভালো মানের পাঞ্জাবি গিফট করতে পারেন। আবার যদি শার্ট পছন্দ করে, তাহলে তার জন্য ভালো মানের একটি শার্ট গিফট করতে পারেন।

(০৫) সানগ্লাস:

আধুনিক যুগের সানগ্লাস হচ্ছে নিউ ফ্যাশন। আপনি যদি ভাল ব্র্যান্ডের একটি সানগ্লাস গিফট করেন, যে কোন ছেলেই খুশি হবে। আপনি যার জন্য সানগ্লাস কিনবেন সে যদি স্টাইল হয় তাহলে তার জন্য গোল্ডেন বা কালো কালারের সানগ্লাস কিনতে পারেন। আপনি ৮০০ থেকে ১০০০ টাকার মধ্যে মোটামুটি ভাল মানের একটি সানগ্লাস গিফট করতে পারবেন।

(০৬) ডায়েরি:

আপনি যখন ডাইরি গিফট করবেন তখন অবশ্যই অনেক ভালমানের ডায়েরি গিফট করার চেষ্টা করবেন। একটি আকর্ষণীয় ও ভালো মানের ডাইরি গিফট করেও আপনি মানুষকে খুশি করতে পারবেন।

(০৭) এয়ারপডস:

আপনার মিউজিক প্রিয় কোনো বন্ধু বা ভাইকে এটা গিফট করতে পারেন। কারণ বেশিরভাগ ছেলেরাই তারযুক্ত হেডফোন ব্যবহার করে থাকে। আপনি যদি এয়ারপডস গিফট করেন তাহলে সে অবশ্যই খুশি হবে।

(০৮) সেভিং কিটস:

অনেক ছেলে আছে নিয়মিত দাড়ি সেভ করে। তাদেরকে আপনি এই উপহারটা দিতে পারেন। এই উপহারটা পেলে সেই ব্যক্তি অনেক খুশি হবে।

(০৯) জুতা :

জুতা মানুষের সৌন্দর্যকে আরো ফুটিয়ে তোলে। আপনি শো রুম থেকে ভালো মানের জুতা কিনে গিফট করতে পারেন ।অনেক ছেলে আছে যারা জুতা পরে বেশি চলাফেরা করতে পছন্দ করে , তাদেরকে আপনি এই উপহারটা দিতে পারেন।

(১০) স্মার্ট ফোন:

একটা স্মার্ট ফোন গিফট পেলে যে কোন ছেলেই খুশি হবে।আপনি যদি ১৫০০০ টাকা থেকে ২০০০০ টাকার মধ্যে কোন গিফট দিতে চান তাহলে আমি মনে করি স্মার্টফোন গিফট করতে পারেন। কারন এখনকার সময়ে স্মার্ট ফোন ছাড়া একটি ছেলে চলতেই পারে না। তবে লেটেস্ট যে মডেল চলছে সেই ফোন গিফট করবেন।

পোস্টটি কেমন লাগলো দয়া করে কমেন্টে জানাবেন, যদি ভাল লেগে থাকে তাহলে অবশ্যয় শেয়ার করবেন, পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। এমন সব দারুন দারুন পোস্ট পেতে Grathor এর Facebook Group এর সাথেই থাকুন, আল্লাহ হাফেজ।

Related Posts

13 Comments

মন্তব্য করুন